Home /News /kolkata /
Partha Chatterjee On Money: 'টাকাটা কার?' তিনবার একই উত্তর, ঝাঁঝিয়ে উঠলেন পার্থ! 'ষড়যন্ত্রে' চাপ বাড়ছে তৃণমূলে

Partha Chatterjee On Money: 'টাকাটা কার?' তিনবার একই উত্তর, ঝাঁঝিয়ে উঠলেন পার্থ! 'ষড়যন্ত্রে' চাপ বাড়ছে তৃণমূলে

টাকার প্রশ্নে বিস্ফোরক পার্থ চট্টোপাধ্যায়

টাকার প্রশ্নে বিস্ফোরক পার্থ চট্টোপাধ্যায়

Partha Chatterjee On Money: সাংবাদিকদের প্রশ্নে যেন ফেটে পড়লেন পার্থ চট্টোপাধ্যায়। ফের টাকা নিয়ে মন্তব্য শোনা গেল পার্থ চট্টোপাধ্যায়ের গলায়। তবে এবার উত্তর ঝাঁঝালো।

  • Share this:

    কলকাতা : হাসপাতালে ঢোকার মুখেও বলেছিলেন। এবার জোকাতে ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা শেষে সাংবাদিকদের প্রশ্নে ফেটে পড়লেন যেন পার্থ চট্টোপাধ্যায়। ফের টাকা নিয়ে মন্তব্য শোনা গেল পার্থ চট্টোপাধ্যায়ের গলায়। তবে এবার উত্তর ঝাঁঝালো। স্পষ্ট দাবি, কোনওরকম টাকার লেনদেনে আমি নেই। তাঁর কথায়, "আমি কোনদিন টাকা লেনদেন করি না।"

    এদিন সকালেও একইভাবে টাকার সঙ্গে তাঁর যোগ অস্বীকার করেন এসএসসি কাণ্ডে গ্রেফতার হওয়া রাজ্যের অপসারিত মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের দুটি ফ্ল্যাট থেকে প্রায় ৫০ কোটি নগদ টাকা উদ্ধার করেছে ইডি। সেই টাকা প্রসঙ্গে এদিন জোকা ইএসআই হাসপাতালে ঢোকার সময় পার্থ বলেন, ''আমার কোনও টাকা নেই।'' এমনকী শরীর কেমন জিগ্গেস করা হলে তাঁর জবাব, ''ভালো নেই।'' একইভাবে এদিন হাসপাতাল থেকে বেরোনোর সময় 'টাকা কার' প্রশ্নে পার্থ চট্টোপাধ্যায় কার্যত ফেটে পড়েন রাগে। উত্তরে এবার প্রাক্তন শিক্ষামন্ত্রী বলেন, "আমার নয়, আমার নয়, আমার নয়। আমি কোনদিন টাকা লেনদেন করি না।"

    আরও পড়ুন : 'দল নজর রাখছে'..., টাকা উদ্ধার-কাণ্ডে ঝাড়খণ্ডের তিন বিধায়ককে সাসপেন্ড করল কংগ্রেস!

    প্রসঙ্গত, দিন দুই আগেই জোকা ইএসআই হাসপাতালে মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছিল পার্থ-অর্পিতাকে! হুইলচেয়ারে করে হাসপাতালে ঢোকানোর সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিস্ফোরক মন্ত্রী, মুখের মাস্ক নামিয়ে বলেছিলেন, 'আমি ষড়যন্ত্রের শিকার'! মন্ত্রিত্ব থেকে সাসপেন্ড ও দলীয় সমস্ত পদ হারানোর পর এটাই ছিল তাঁর প্রথম প্রতিক্রিয়া। এরপর হাসপাতাল থেকে বেরোনোর সময় তিনি বলেন, ''জেকে ষড়যন্ত্রের শিকার বলে দাবি করার পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, ''কারা ষড়যন্ত্র করেছে, ঠিকই জানতে পারবেন।'' এরপরেই অস্বস্তি বাড়তে শুরু করে তৃণমূলের ঘরে।

    আরও পড়ুন : হতদরিদ্র কৃষকের মেয়ে আজ আইএএস! এই মহিলা অফিসারের উত্থানের গল্প শুনলে চমকে যাবেন...

    গত ২২ জুলাই SSC নিয়োগ 'দুর্নীতি' মামলায় পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে অভিযান চালায় ED। তাঁর বিরুদ্ধ তদন্তে অসহযোগিতার অভিযোগ ওঠে। গত ২২ জুলাই, শনিবার তাঁকে গ্রেফতার করা হয়। এদিকে 'পার্থ ঘনিষ্ঠ' অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) টালিগঞ্জ এবং বেলঘরিয়ার বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধার হয়। এদিকে ED সূত্রে খবর, জেরায় অর্পিতা জানিয়েছেন এই অর্থ তাঁর নয়, পার্থ চট্টোপাধ্যায়ের। কিন্তু এদিন পার্থ চট্টোপাধ্যায় প্রকাশ্যে দাবি করলেন সেই টাকা তাঁর নয়।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Chatterjee, Partha Chatterjee Arrest

    পরবর্তী খবর