Home /News /kolkata /
Congress: 'দল নজর রাখছে'..., টাকা উদ্ধার-কাণ্ডে ঝাড়খণ্ডের তিন বিধায়ককে সাসপেন্ড করল কংগ্রেস!

Congress: 'দল নজর রাখছে'..., টাকা উদ্ধার-কাণ্ডে ঝাড়খণ্ডের তিন বিধায়ককে সাসপেন্ড করল কংগ্রেস!

হাওড়ায় কংগ্রেস বিধায়কদের গাড়িতে টাকা উদ্ধার

হাওড়ায় কংগ্রেস বিধায়কদের গাড়িতে টাকা উদ্ধার

Congress: "দল সকলের বিষয়েই খোঁজ খবর নিচ্ছে। যদি এর পরেও কেউ এই ধরণের ঘটনার সঙ্গে যুক্ত থাকেন৷ তাহলে তাঁদের বিরুদ্ধেও উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।"

  • Share this:

#হাওড়া : হাওড়ার রানিহাটিতে টাকা উদ্ধার হওয়ার ঘটনায় ঝাড়খন্ডের তিন কংগ্রেস বিধায়ককে সাসপেন্ড ঘোষণা করল কংগ্রেস শিবির৷ এদিন ঝাড়খণ্ড কংগ্রেসের স্টেট ইনচার্জ অবিনাশ পাণ্ডে ঘোষণা করেছেন, "যে কাণ্ড তারা ঘটিয়েছেন তাতে দলের বদনাম হয়েছে। দল এই ধরণের ঘটনাকে সমর্থন করে না। তাই কড়া ব্যবস্থা হিসাবে ৩ কংগ্রেস বিধায়ককে সাসপেন্ড করা হল (Congress)।"

এদিন অবিনাশ বাবু অভিযোগ করেছেন, ঝাড়খণ্ডে রাজনৈতিক অস্থিরতা তৈরি করার চেষ্টা করছে বিজেপি দীর্ঘ দিন ধরে৷ এর আগেও এই বিষয়ে একটি এফ আই আর করা হয়েছিল রাঁচিতে। কংগ্রেসের (Congress) অভিযোগ গায়ের জোরে ক্ষমতা দখল করতে চাইছে তারা৷ আর এই অবস্থায় যারা টাকা দিচ্ছেন আর টাকা নিচ্ছেন উভয়েই দোষী বলে মত অবিনাশ পাণ্ডের। একই সঙ্গে তার বক্তব্য, দল সকলের বিষয়েই খোঁজ খবর নিচ্ছে। যদি এর পরেও কেউ এই ধরণের ঘটনার সঙ্গে যুক্ত থাকেন৷ তাহলে তাঁদের বিরুদ্ধেও উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে (Congress)।

আরও পড়ুন : হতদরিদ্র কৃষকের মেয়ে আজ আইএএস! এই মহিলা অফিসারের উত্থানের গল্প শুনলে চমকে যাবেন...

এদিকে, হাওড়ার রানিহাটিতে ঝাড়খণ্ডের তিন কংগ্রেস বিধায়কের গাড়ি থেকে বিপুল টাকা উদ্ধারের ঘটনায় গুরুতর অভিযোগ তুলেছে তৃণমূল কংগ্রেস৷ রাজ্যের শাসক দলের অভিযোগ, মহারাষ্ট্রের পর ঝাড়খণ্ডেও সরকার ফেলে দেওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে৷ এই পরিস্থিতির মধ্যে ঝাড়খণ্ডের শাসক দল কংগ্রেসের তিন বিধায়কের গাড়িতে থাকা বিপুল টাকা আসলে ঘোড়া কেনাবেচার জন্য দেওয়া হয়েছিল কি না, সেই আশঙ্কা প্রকাশ করেছেন তৃণমূলের একাধিক নেতা মন্ত্রী৷ পাশাপাশি, ঘটনায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা কী ভূমিকা নেয়, তার দিকেও তাকিয়ে তৃণমূল (Trinamool Congress)।

আরও পড়ুন : 'টাকাটা কার?' তিনবার একই উত্তর, ঝাঁঝিয়ে উঠলেন পার্থ! 'ষড়যন্ত্রে' চাপ বাড়ছে তৃণমূলে

এই পরিস্থিতিতে বিস্ফোরক অভিযোগ করলেন বিজেপির (BJP) রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। গতকাল ঝাড়খণ্ডের বিধায়কদের কাছ থেকে হাওড়ায় যে বিপুল পরিমাণ টাকা উদ্ধার হয়েছে সেই টাকা তৃণমূলের। এমনই অভিযোগ সুকান্তর। শিক্ষক নিয়োগে 'ঘুষ'-এর টাকাই এই টাকা বলে দাবি তাঁর। সুকান্ত মজুমদারের কথায়, ''আমরা দাবি জানাচ্ছি ,উদ্ধার হওয়া টাকার উৎস খুঁজে বের করতে ইডি কিংবা কোনও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ঘটনার তদন্ত করুক।''

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Congress, MLA

পরবর্তী খবর