Home /News /national /
Indrani Mukerjea Gets Bail: শিনা বোরা হত্যাকাণ্ডে সুপ্রিম কোর্টে জামিন মা ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের

Indrani Mukerjea Gets Bail: শিনা বোরা হত্যাকাণ্ডে সুপ্রিম কোর্টে জামিন মা ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের

Indrani Mukerjea Gets Bail

Indrani Mukerjea Gets Bail

এদিন শীর্ষ আদালতের পর্যবেক্ষণ, 'আমরা ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের জামিন মঞ্জুর করছি। সাড়ে ৬ বছর অনেক দীর্ঘ সময়।' (Indrani Mukerjea Gets Bail)

  • Share this:

    #নয়াদিল্লি: শিনা বোরা হত্যাকাণ্ডে জামিন পেলেন ঘটনায় মূল অভিযুক্ত শিনার মা ইন্দ্রাণী মুখোপাধ্যায়। বুধবার সুপ্রিম কোর্ট তাঁকে জামিন দিয়েছে। ২০১৫ সাল থেকে জেলে রয়েছেন একদা মিডিয়া একজিকিউটিভ। এদিন শীর্ষ আদালতের পর্যবেক্ষণ, 'আমরা ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের জামিন মঞ্জুর করছি। সাড়ে ৬ বছর অনেক দীর্ঘ সময়।' (Indrani Mukerjea Gets Bail)

    সুপ্রিম কোর্টের, 'গত সাড়ে ৬ বছর ধরে ইন্দ্রাণী মুখোপাধ্যায় হেফাজতে রয়েছেন। এই মামলাটি গঠিত হয়েছে অবস্থাগত প্রমাণের ভিত্তিতে। আমরা মামলার গুণগত অবস্থা নিয়ে কিছু বলছি না। যদি আমরা ৫০ শতাংশ সাক্ষ্যকে ছেড়েও দিই তাহলেও এই মামলার নিষ্পত্তি সহজে হবে না। ওঁকে জামিন দেওয়া হল। নিম্ন আদালতের সন্তুষ্টির উপর ভিত্তি করে তাঁকে জামিনে মুক্তি দেওয়া হবে। পিটার মুখোপাধ্যায়ের উপরে যে শর্ত প্রযোজ্য রয়েছে, তা ওঁর উপরও থাকবে।'

    আরও পড়ুন: মেয়েকে বড় করতে হবে! ৩০ বছর পুরুষ সেজে মজুরের কাজ করতেন মা, যেন গল্পকথা

    সাত বছর আগে ২০১৫ সালের অগাস্টে ইন্দ্রাণী মুখোপাধ্যায়কে গ্রেফতার করেছিল মুম্বইয়ের খার পুলিশ। সারা দেশে তোলপাড় ফেলে দিয়েছিল এই হত্যাকাণ্ড। সেই থেকে মুম্বইয়ের বাইকুল্লা জেলে ছিলেন ইন্দ্রাণী। এই মামলায় আরেক অভিযুক্ত ইন্দ্রাণীর স্বামী পিটার মুখোপাধ্যায়কে গত বছরই আদালত জামিন দিয়েছিল। এ বার জামিন পেলেন ইন্দ্রাণীও। যদিও তাঁদের বিরুদ্ধে মামলাটি চলবে।

    আরও পড়ুন: বিয়ের পর প্রথম জন্মদিনে ভিকিকে বিশেষ বার্তা দিলেন ক্যাটরিনা, দেখেছেন?

    ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের বিরুদ্ধে মেয়ে শিনা বোরাকে অপহরণ, খুন ও তাঁর দেহ পুড়িয়ে ফেলার অভিযোগ আনা হয়েছিল। কিছুদিন আগে আদালতে ইন্দ্রাণী দাবি করেছিলেন, মেয়ে শিনা জীবিত আছে। আর শুধু বেঁচেই নেই, আছে এই দেশেই। সিবিআইকে বিস্ফোরক চিঠি দিয়ে হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায় আলোড়ন ফেলে দিয়েছিলেন। তাঁর অভিযোগ, যাকে খুন করার জন্য এতদিন তিনি জেলে রয়েছেন, তিনি আসলে জীবিতই আছেন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Indrani Mukherjea, Sheena Bora Murder Case

    পরবর্তী খবর