Home /News /entertainment /
Katrina Kaif on Vicky Kaushal Birthday: বিয়ের পর প্রথম জন্মদিনে ভিকিকে বিশেষ বার্তা দিলেন ক্যাটরিনা, দেখেছেন?

Katrina Kaif on Vicky Kaushal Birthday: বিয়ের পর প্রথম জন্মদিনে ভিকিকে বিশেষ বার্তা দিলেন ক্যাটরিনা, দেখেছেন?

Katrina Kaif on Vicky Kaushal Birthday

Katrina Kaif on Vicky Kaushal Birthday

তা জানতে সকাল থেকেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। (Katrina Kaif on Vicky Kaushal Birthday)

  • Share this:

    #মুম্বই: বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি এখন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তাঁদের নিত্যদিনের নতুন নতুন ছবি দেখতে উদগ্রীব হয়ে থাকেন ভক্তরা। সোমবার নিজের ৩৪ বছরের জন্মদিন পালন করছেন ভিকি কৌশল। আর এ বছরই বিয়ের পর প্রথম জন্মদিন পালন করছেন ভিকি কৌশল। স্বামীর জন্মদিনে কী বিশেষ প্ল্যান স্ত্রী ক্যাটরিনার? তা জানতে সকাল থেকেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। (Katrina Kaif on Vicky Kaushal Birthday)

    বিশেষ কী প্ল্যান তাঁরা করেছেন তা না জানালেও, ইনস্টাগ্রামে ভালোবাসায় মোড়া ছবি ও বার্তা দিয়েছেন ক্যাটরিনা। স্বামী ভিকি কৌশল তাঁকে জড়িয়ে ধরে রয়েছেন। ক্যামেরায় লুক রয়েছে দুই তারকার। বিশেষ মানুষের কাছ থেকে এমন ভালোবাসার বার্তা পেয়ে আপ্লুত ভিকিও। ক্যাটরিনার কাছ থেকে জন্মদিনে বিশেষ বার্তাও পেয়েছেন নায়ক। ক্যাটরিনা ভিকিকে লিখেছেন, 'নিউ ইয়র্কওয়ালা জন্মদিন। আমার হৃদয়। তুমি সব কিছুকে ভালো করে দাও।'

    আরও পড়ুন: কাকা-ভাইপোর ঝগড়ায় আচমকা চলল গুলি, কারণ শুনলে চমকে যাবেন!

    View this post on Instagram

    A post shared by Katrina Kaif (@katrinakaif)

    আরও পড়ুন: ৩০ বছর ধরে পুরুষের ছদ্মবেশে রয়েছেন এই মহিলা, কারণ শুনলে চমকে উঠবেন!

    ছবির ক্যাপশনেই বোঝা যাচ্ছে, এখনও আমেরিকায় রয়েছেন দম্পতি। কয়েকদিন আগেই সেখানে গিয়েছেন তাঁরা। আমেরিকায় ঘুরে বেড়ানোর নানা ছবি শেয়ার করেছেন তাঁরা। বিয়ের পর এমন ভাবে বিশেষ বার্তার মেসেজ স্বাভাবিক ভাবেই ভিকি ও ক্যাটরিনার ভক্তদের মুগ্ধ করেছে। ভিকিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বি-টাউনের অন্য সেলেবরাও।

    কাজের দিক থেকে ক্যাটরিনা কাইফকে দেখা যাবে টাইগার ৩ ছবিতে। সলমান খানের সঙ্গে তৃতীয় ছবি করছেন ক্যাটরিনা এই ফ্র্যাঞ্চাইজির। ছবির পরিচালক মণীশ শর্মা, এটি একটি স্পাই থ্রিলার। ছবির প্রযোজনা যশ রাজ ফিল্মস। এছাড়াও ক্যাটকে দেখা যাবে ফোন ভূত ও মেরি ক্রিসমাস ছবিতে। এর পর আলিয়া ভাট ও প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ক্যাটরিনা করবেন জি লে জারা। ভিকির হাতেও প্রচুর কাজ রয়েছে। পাইপলাইনে দীনেশ ভিজানের রম-কম ও মেঘনা গুলজারের সাম বাহাদুর।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Katrina kaif, Vicky Kaushal

    পরবর্তী খবর