Home /News /national /
Goa TMC: গোয়ায় ভোট শুরুর আগে স্টিং অপারেশনের ভিডিও নিয়ে তোলপাড়! কমিশনে অভিযোগ তৃণমূলের

Goa TMC: গোয়ায় ভোট শুরুর আগে স্টিং অপারেশনের ভিডিও নিয়ে তোলপাড়! কমিশনে অভিযোগ তৃণমূলের

Goa TMC

Goa TMC

এই বিষয়টি নিয়ে ইতিমধ্যেই নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছে তৃণমূল (Goa TMC)।

  • Share this:

#পানাজি: গোয়ায় ভোট শুরু হওয়ার মাত্র ৪৮ ঘণ্টা আগে একটি ভিডিও নিয়ে চাঞ্চল্য ছড়াল। গোয়া তৃণমূলের (Goa TMC) অভিযোগ, আম আদমি পার্টি (AAP) ও একটি সাংবাদমাধ্যম টিভিতে 'বিকৃত' স্টিং অপারেশনের ভিডিও প্রচার করে দলের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে। এই বিষয়টি নিয়ে ইতিমধ্যেই নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছে তৃণমূল (Goa TMC)। আপ ও চ্যানেলের বিরুদ্ধে সরাসরি অভিযোগ তুলেছে তৃণমূল। উপযুক্ত শাস্তির দাবি করেছেন সুস্মিতা দেব।

সম্প্রতি একটি টিভি চ্যানেলে সম্প্রচারিত স্টিং অপারেশনে দেখা গিয়েছে, ভোটের পর কী ভাবে বিধায়ক কেনাবেচা করা হবে তা নিয়ে আলোচনা করছেন গোয়ার কংগ্রেস এবং তৃণমূল প্রার্থীরা। সেই আলোচনায় উঠে আসে, ভোটের পর দল পরিবর্তনের প্রসঙ্গও। ভিডিওটিতে কথা বলতে দেখা গিয়েছে, কংগ্রেস নেতা স্যাভিও ডি'সিলভা, আভের্তানো ফুর্তাদো, সঙ্কল্প আমনকার এবং তৃণমূল নেতা চার্চিল আলেমাও-কে। যদিও ভিডিওটি দেখানোর পর কিছু ক্ষণের মধ্যেই তা সরিয়ে দেয় সংশ্লিষ্ট চ্যানেল।

ইসি-তে তৃণমূলের অভিযোগ ইসি-তে তৃণমূলের অভিযোগ

আরও পড়ুন: রাত পোহালেই ভোটের ফল, স্ট্রং রুমে কেমন প্রস্তুতি? দেখুন

ভিডিওটিকে ভুয়ো বলে দাবি করেছেন গোয়া তৃণমূলের কো-ইনচার্জ ও সাংসদ সুস্মিতা দেব (Goa TMC)। তাঁর দাবি, আপ উদ্দেশ্যপ্রণোদিত ভাবে এই ভিডিওটি সম্প্রচার করেছে। কংগ্রেসও ভিডিওটি ভুয়ো বলে দাবি করেছে। বৃহস্পতিবারই গোয়ায় বিজেপির মিথ্যে প্রতিশ্রুতি নিয়ে প্রশ্ন তুলেছিলেন সুস্মিতা দেব। তিনি দাবি করেন, মাত্র চার মাসে গোয়ায় ঘরে ঘরে পৌঁছে গিয়েছে তৃণমূল। তার পরেই এমন ভিডিও দলের সুনাম নষ্ট করার পরিকল্পনা বলেই দাবি গোয়া তৃণমূলের।

আরও পড়ুন: তৃণমূলের সর্বভারতীয় কর্মসমিতি ঘোষণা, রয়েছেন মমতা-অভিষেক-সহ ২০ জন

চ্যানেলটির সম্প্রচার করা ভিডিও গোয়ার আম আদমি পার্টির ট্যুইটার হ্যান্ডেলেও শেয়ার করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, 'মারাত্মক খবর! নির্বাচনে জিতলে বিজেপি-তে যাওয়ার জন্য টাকার অঙ্ক নিয়ে আলোচনা করছেন কংগ্রেস ও তৃণমূল বিধায়করা।' তৃণমূল ও কংগ্রেস এই ভিডিওকে ভুয়ো বলে দাবি করেছে। দলের ভাবমূর্তি নষ্ট করার জন্যই এটি আপ ও বিজেপির যৌথ প্রচেষ্টা বলে দাবি তাদের। তবে ভোট শুরুর দু'দিন আগে আচমকা এমন স্টিং অপারেশনের ভিডিও নিয়ে রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়েছে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Goa TMC, Sushmita Dev

পরবর্তী খবর