Home /News /national /
8 Years of PM Narendra Modi: ৮ বছরে এমন কোনও কাজ করিনি যাতে লজ্জায় মাথা হেঁট হয়ে যায়: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

8 Years of PM Narendra Modi: ৮ বছরে এমন কোনও কাজ করিনি যাতে লজ্জায় মাথা হেঁট হয়ে যায়: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

PM Narendra Modi

PM Narendra Modi

8 Years of BJP Govt: মোদি বলেন, “গত আট বছরে আমি দেশের প্রতি আমার সেবায় কোনো খামতি রাখিনি।"

  • Share this:

    #রাজকোট: গত আট বছরে দেশের সেবা করার সময় কোনও প্রচেষ্টারই খামতি রাখেননি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শনিবার এমনটাই দাবি করলেন দেশের প্রধানমন্ত্রী। শুধু তাই নয়, তিনি জানান তাঁর আট বছরের শাসনামলে এমন কোনও কাজ তিনি করেননি যাতে লোকজনের লজ্জায় মাথা হেঁট হয়ে যায়। গুজরাতের রাজকোট জেলার আটকোট শহরে ২০০ শয্যা বিশিষ্ট এক মাল্টিস্পেশালিটি হাসপাতালের উদ্বোধনের পর প্রধানমন্ত্রী মোদি একটি সমাবেশে ভাষণ দিতে গিয়ে এমনই মন্তব্য করেন।

    মোদি বলেন, “গত আট বছরে আমি দেশের প্রতি আমার সেবায় কোনো খামতি রাখিনি। আমি এমন কোনো কাজ করতে দিইনি বা ব্যক্তিগতভাবে এমন কোনো কাজও করিনি যা আপনাদের বা ভারতের একজন মানুষেরও মাথা লজ্জায় নত করতে পারে।”

    আরও পড়ুন- আট বছরে গরিবদের কল্যাণের কথাই সবার আগে ভেবেছি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

    প্রধানমন্ত্রী আরও বলেন, “গত আট বছরে, আমরা মহাত্মা গান্ধি এবং সর্দার প্যাটেল যে ধরনের ভারতের স্বপ্ন দেখেছিলেন, সেই ধরনের ভারত গড়ার জন্য সৎ প্রচেষ্টা চালিয়েছি।” এই দীর্ঘ আট বছরে সরকার দরিদ্রদের উন্নয়নে কাজ করেছে বলে জানান প্রধানমন্ত্রী।

    “আমরা বিভিন্ন গরিব কল্যাণমুখী প্রকল্পের মাধ্যমে দেশের দরিদ্রদের সেবা করেছি এবং তাদের জীবনকে আরও উন্নত করার চেষ্টা করেছি,” বলেন নরেন্দ্র মোদি। তিনি জানান, কোভিড-১৯ মহামারী চলাকালীন সরকার দরিদ্রদের জন্য খাদ্যশস্যের মজুত ভাণ্ডার খুলে দিয়েছিল এবং প্রতিটি নাগরিককে টিকাও দিয়েছে।

    আরও পড়ুন- বিশেষ চাহিদাসম্পন্ন শিশুকে বিমানে উঠতে বাধা! ৫ লক্ষ টাকা জরিমানা ইন্ডিগোর

    গুজরাতের রাজকোটের আটকোটে শ্রী প্যাটেল সেবা সমাজ ট্রাস্ট নির্মিত কেডি পারভাদিয়া মাল্টিস্পেশালিটি হাসপাতালের উদ্বোধনে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন, “কেন্দ্রে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ সরকার ৮ বছর পূর্ণ করছে। বছরের পর বছর ধরে, আমরা দরিদ্রদের সেবা, সুশাসন এবং দরিদ্রদের কল্যাণকেই সর্বোচ্চ অগ্রাধিকার দিয়েছি,” উদ্বোধনে এসে বলেন প্রধানমন্ত্রী মোদি। “সবকা সাথ, সবকা বিকাশ, সবকা বিশ্বাস এবং সবকা প্রয়াসের মন্ত্র অনুসরণ করে আমরা দেশের উন্নয়নে নতুন প্রেরণা জুগিয়েছি,” বলেন মোদি।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: BJP Government, PM Narendra Modi

    পরবর্তী খবর