Home /News /national /
8 Years of Modi and BJP: আট বছরে গরিবদের কল্যাণের কথাই সবার আগে ভেবেছি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

8 Years of Modi and BJP: আট বছরে গরিবদের কল্যাণের কথাই সবার আগে ভেবেছি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

8 Yrs of PM Modi

8 Yrs of PM Modi

BJP Serving Poor of India: “সবকা সাথ, সবকা বিকাশ, সবকা বিশ্বাস এবং সবকা প্রয়াসের মন্ত্র অনুসরণ করে আমরা দেশের উন্নয়নে নতুন প্রেরণা জুগিয়েছি,” বলেন মোদি।

  • Share this:

    #গুজরাত: শনিবার গুজরাতের রাজকোটের আটকোটে শ্রী প্যাটেল সেবা সমাজ ট্রাস্ট নির্মিত কেডি পারভাদিয়া মাল্টিস্পেশালিটি হাসপাতালের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। “কেন্দ্রে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ সরকার ৮ বছর পূর্ণ করছে। বছরের পর বছর ধরে, আমরা দরিদ্রদের সেবা, সুশাসন এবং দরিদ্রদের কল্যাণকেই সর্বোচ্চ অগ্রাধিকার দিয়েছি,” উদ্বোধনে এসে বলেন প্রধানমন্ত্রী মোদি। “সবকা সাথ, সবকা বিকাশ, সবকা বিশ্বাস এবং সবকা প্রয়াসের মন্ত্র অনুসরণ করে আমরা দেশের উন্নয়নে নতুন প্রেরণা জুগিয়েছি,” বলেন মোদি।

    জাসদন তালুকের প্রথম মাল্টিস্পেশালিটি হাসপাতালটি প্রাক্তন বিধায়ক এবং বিজেপি নেতা ভারত বঘরার নেতৃত্বে একটি দাতব্য ট্রাস্ট তৈরি করেছে। হাসপাতালে ২০০ শয্যার ব্যবস্থা রয়েছে এবং কার্পেট এরিয়া ১.২৫ লক্ষ বর্গফুট। এই হাসপাতালে মডুলার অপারেশন থিয়েটারও রয়েছে।

    আরও পড়ুন- এবার সাভারকারের বায়োপিক! স্বতন্ত্র বীর সাভারকারের ভূমিকায় রণদীপ হুডা!

    সাম্প্রতিক বছরগুলিতে জাসদনে প্রধানমন্ত্রী মোদির এটি দ্বিতীয় সফর। এর আগে ২০১৭ সালে রাজ্যের শেষ বিধানসভা নির্বাচনের সময় প্রধানমন্ত্রী মোদি এখানে একটি নির্বাচনী সমাবেশে ভাষণ দিয়েছিলেন। এই এলাকায় বিজেপি কঠিন নির্বাচনী চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিল।

    শ্রী প্যাটেল সেবা সমাজ ট্রাস্ট ৫০ কোটি টাকা ব্যয়ে এই হাসপাতালটি তৈরি করেছে এবং এটি এই অঞ্চলের প্রথম মাল্টিস্পেশালিটি হাসপাতাল। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি প্রতিবেদন অনুসারে, এই এলাকার ৫০ কিলোমিটারের মধ্যে কোনও মাল্টিস্পেশালিটি হাসপাতাল নেই এবং বিশেষ চিকিত্সার জন্য রাজকোট বা বোটাদের হাসপাতালে যেতে হয় নাগরিকদের।

    এই হাসপাতালে ৩৫ জন বিশেষজ্ঞ এবং সুপার-স্পেশালিস্ট ডাক্তার, প্রায় ২০০ জন নার্স থাকবেন এবং গাইনোকোলজি, সার্জারি, অর্থোপেডিকস, পেডিয়াট্রিক্স এবং অন্যান্য ক্ষেত্রে সুপার-স্পেশালিটি চিকিৎসা প্রদান করা হবে।

    আরও পড়ুন- ভাইরাল ভিডিও: দুর্ঘটনায় বাদ গেছে পা, অদম্য জেদে এক পায়ে লাফিয়েই স্কুল পাড়ি সীমার

    সুরাট এবং রাজকোটের শিল্পপতি এবং ব্যবসায়ীরা হাসপাতাল প্রকল্পের মাধ্যমে প্রাক্তন বিধায়ক ভারত বঘরার প্রতি তাঁদের সমর্থন জানিয়েছেন। বঘরা এবং বিজেপি হাসপাতালের উদ্বোধনে প্রায় ৩০,০০০ হোর্ডিং লাগিয়ে ব্যাপক প্রচার শুরু করেছে। ১৯৬২ সাল থেকেই কংগ্রেস জাসদন আসননে প্রভাবশালী ছিল। ২০০৯ সালের উপনির্বাচনের জয় ছাড়া কখনও এই আসনে জয়লাভ করতে পারেনি বিজেপি।

    ভারত বঘরা ২০১২ সালের সাধারণ নির্বাচনে কংগ্রেসের ভোলা গোহিলের কাছে এবং ২০১৭ সালের নির্বাচনে কংগ্রেসের কুনভারজি বাভালিয়ার কাছে হেরেছিলেন।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: PM Narendra Modi

    পরবর্তী খবর