Home /News /nadia /
Nadia News: টাকা নয়, ছাড় পেল না বইও! সরকারি বই চুরির অভিযোগ শান্তিপুরের স্কুলে!

Nadia News: টাকা নয়, ছাড় পেল না বইও! সরকারি বই চুরির অভিযোগ শান্তিপুরের স্কুলে!

ঘটনাস্থল [object Object]

Nadia News: শেষ নেই চুরির। তবে এবার টাকা নয়, গেল বই চুরি! স্কুলের সব বই উধাও! শান্তিপুরে অবাক ঘটনা!

  • Share this:

    #শান্তিপুর: উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এর প্রাথমিক বিভাগে দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। ঘটনাটি নদিয়ার শান্তিপুর এলাকার হিন্দু উচ্চ বিদ্যালয় প্রাথমিক বিভাগের। স্কুলের শিক্ষিকাদের অভিযোগ বৃহস্পতিবার সকালে স্কুলের ভেতরে ঢুকে তারা দেখেন দরজা ভাঙা অবস্থায় রয়েছে। এরপরেই তারা তড়িঘড়ি স্কুলের ভিতর ঢুকে দেখেন সমস্ত আলমারি ভাঙা। তাদের অভিযোগ সেখান থেকেই প্রয়োজনীয় কাগজপত্রসহ বেশ কিছু অর্থ চুরি করে নেয় দুষ্কৃতীরা।

    এছাড়াও ঘরের ভেতরে রাখা, একাধিক স্কুলের বাসনপত্র চুরি যাওয়ার অভিযোগ করেন দুষ্কৃতীদের বিরুদ্ধে। এরপরেই খবর দেওয়া হয় শান্তিপুর থানায়। ঘটনাস্থলে শান্তিপুর থানার পুলিশ গিয়ে গোটা ঘটনার তদন্ত শুরু করে। স্কুলের শিক্ষিকাদের দাবি স্কুলের প্রাচীর টপকে কিছু দুষ্কৃতীরা স্কুলের ভেতরে ঢুকে, এরপর তালা ভেঙে সমস্ত কিছু চুরি করে নেয়। স্বাভাবিকভাবেই উচ্চ বিদ্যালয় প্রাথমিক বিভাগে এইভাবে চুরির ঘটনায় অবাক স্কুল কর্তৃপক্ষ, এছাড়াও এই দুঃসাহস চুরির জেরে তীব্র চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। যদিও এই চুরির ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত তার সম্পূর্ণ তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

    আরও পড়ুন: মোবাইল গেম খেলায় হার! বন্ধুদের কাছে জুতো পেটা! চরম ঘটনা ঘটল নাবালকের সঙ্গে!

    প্রসঙ্গত, স্কুলে দুষ্কৃতীদের চুরির ঘটনা নতুন নয় এর আগেও জেলার একাধিক স্কুলে চুরির ঘটনা সামনে এসেছে একাধিকবার। কখনও সিসিটিভি ফুটেছে ধরা পড়েছে দুষ্কৃতীদের কর্মকাণ্ড কখনও পুলিশের তদন্তের ফলে ধরা পড়েছে দুষ্কৃতীরা। আবারও স্কূলের ভেতরে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটল শান্তিপুরে। স্কুলের শিক্ষিকারা চাইছেন পুলিশ সঠিক তদন্ত করে উপযুক্ত দোষীকে চিহ্নিত করে তাকে শাস্তি দেওয়া হোক।

    Mainak Debnath

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Nadia, Shantipur

    পরবর্তী খবর