Home /News /murshidabad /
Murshidabad News: রাস্তা পারাপার করতে গিয়ে লরির তলায় ৮ বছরের শিশু! মর্মান্তিক পরিণতি

Murshidabad News: রাস্তা পারাপার করতে গিয়ে লরির তলায় ৮ বছরের শিশু! মর্মান্তিক পরিণতি

রবিবার বেলা এগারোটা নাগাদ ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে মুর্শিদাবাদের সামসেরগঞ্জ থানার আকুরা ৩৪ নম্বর জাতীয় সড়কে।

  • Share this:

    #মুর্শিদাবাদ: রবিবার সকালে ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটল । লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল আট বছরের এক শিশুর। রবিবার বেলা এগারোটা নাগাদ ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে মুর্শিদাবাদের সামসেরগঞ্জ থানার আকুরা ৩৪ নম্বর জাতীয় সড়কে। পুলিশ জানিয়েছে, মৃত ওই শিশুর নাম কাবির শেখ (বয়স ৮বছর)। বাড়ি ফরাক্কার মহাদেবনগরের কারবালা এলাকায়।

    স্থানীয় সূত্রে জানা যায়, শিশুটি তার মায়ের সঙ্গে মামার বাড়ি থেকে নিজ বাড়ি আসছিল। ডাকবাংলায় তার একটি বেসরকারি বাসে চেপে আকুড়ায় নামে। মা ও ছেলে জাতীয় সড়ক পারাপার হওয়ার সময় দুর্ঘটনা ঘটে। ফরাক্কার দিক থেকে আসা একটি লরি কার্যত পিষে দেয় ওই শিশুকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সামসেরগঞ্জ থানার পুলিশ।

    আরও পড়ুন Anubrata Mondal: অনুব্রত মণ্ডলের গ্রেফতারিতেও থামছে না মহাযজ্ঞ, সোমবারই হবে অনুষ্ঠান

     

    পুলিশ মৃতদের উদ্ধার করে জঙ্গীপুর ময়নাতদন্তের জন্য পাঠায়। ভয়াবহ দুর্ঘটনা ঘিরে কার্যত শোকের ছায়া নেমে এসেছে সামসেরগঞ্জ এলাকায়। শিশুর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা পরিবার জুড়ে । রবিবার দুপুরে দেহ ময়না তদন্তের পর দেহ তুলে দেওয়া হবে পরিবারের সদস্যদের হাতে বলে জানা গিয়েছে।

    আরও পড়ুন বঙ্গোপসাগরে গভীর নিম্নচাপ ও কোটালের জোড়া ফলায় বড়সড় দুর্যোগ, বানভাসি বিস্তীর্ণ এলাকা

    ঘটনার জেরে ৩৪নং জাতীয় সড়কের ওপর চাঞ্চল্য ছড়ায়। শনিবার মুর্শিদাবাদের খড়গ্রামে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় এক যুবকের। পথ নিরাপত্তা সপ্তাহ পালনের মধ্যেও পথ দুর্ঘটনা বেড়ে চলেছে। শনিবারের পর ফের রবিবার পথ দুর্ঘটনার ঘটনা ঘটল মুর্শিদাবাদে । সামশেরগঞ্জে সকালে এই পথ দুর্ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। ঘটনার জেরে সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন।

    কৌশিক অধিকারী 
    Published by:Pooja Basu
    First published:

    Tags: Accident, Death

    পরবর্তী খবর