Home /News /birbhum /
Anubrata Mondal: অনুব্রত মণ্ডলের গ্রেফতারিতেও থামছে না মহাযজ্ঞ, সোমবারই হবে অনুষ্ঠান

Anubrata Mondal: অনুব্রত মণ্ডলের গ্রেফতারিতেও থামছে না মহাযজ্ঞ, সোমবারই হবে অনুষ্ঠান

অনুব্রত মণ্ডল

অনুব্রত মণ্ডল

Birbhum News : রবিবার সকাল থেকে ফের দেখা যায় অনুব্রত মণ্ডলের বাড়িতে প্যান্ডেল তৈরির কাজ শুরু হয়েছে।

  • Share this:

    #বীরভূম: আগামিকাল অর্থাৎ ১৫ আগস্ট স্বাধীনতা দিবসের দিন অনুব্রত মণ্ডলের বাড়িতে হোম যজ্ঞের আয়োজন করা হয়েছিল। কিন্তু সেই হোম যজ্ঞের আয়োজন হঠাৎ থমকে যায় এই তৃণমূল নেতার সিবিআইয়ের হাতে গ্রেফতারিতে। দেখা যায় তার গ্রেফতার হওয়ার পর দিন থেকেই ছাদে যে প্যান্ডেল তৈরি করা হচ্ছিল তা খুলে ফেলার কাজ চলছে। তবে এরই মাঝে মতের পরিবর্তন দেখা গেল রবিবার।

    আরও পড়ুন উত্তরের চা-বলয়ের জেলায় সংগঠনে একাধিক বদল আনল তৃণমূল কংগ্রেস

    রবিবার সকাল থেকে ফের দেখা যায় অনুব্রত মণ্ডলের বাড়িতে প্যান্ডেল তৈরির কাজ শুরু হয়েছে। এই প্যান্ডেল তৈরির কাজ শুরু হতেই জানা যাচ্ছে, আগামিকাল অর্থাৎ সোমবার যে হোম যজ্ঞের আয়োজন করা হয়েছিল তা করা হবে আগের সূচি অনুযায়ী। কেবলমাত্র এই হোম যজ্ঞ অনুষ্ঠানে সিবিআই-এর হাতে গ্রেফতার হওয়ার কারণে উপস্থিত থাকতে পারবেন না অনুব্রত মণ্ডল।

    তৃণমূল নেতা গদাধর হাজরা জানিয়েছেন, "একটা ঘটনা ঘটে যাওয়ার কারণে পরিবারের সকলের মন খারাপ হয়ে যাওয়ায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তবে এখন সিদ্ধান্ত নেওয়া হয়েছে যজ্ঞটা হবে। অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পরে প্যান্ডেল খোলার কাজ হয়েছিল কিন্তু তার মেয়ে সুকন্যা আসার পর যজ্ঞ হবে বলে জানিয়েছেন৷ তাই যজ্ঞটা হবে। আমরা সবাই থাকব।"

    আরও পড়ুন Anubrata Mondal: মুদিখানার দোকান থেকে কীভাবে হয়ে উঠলেন বীরভূমের শেষ কথা, অনুব্রত মণ্ডলের উত্থান কাহিনি

    এই হোম যজ্ঞে কি থাকছে তা নিয়ে অবশ্য এই তৃণমূল নেতাকে প্রশ্ন করা হলে তিনি জানান, "কী থাকবে সেটা আমরা বলতে পারব না, সেটা বলতে পারবেন ভাইজি (সুকন্যা মন্ডল)।" তবে অনুব্রত মণ্ডলের মঙ্গল কামনায় এই হোম যজ্ঞের আয়োজন নাকি অন্য কোন কারণ তা সম্পর্কে গদাধর হাজরা জানান, "সেটা আপনাদের বলব কেন? অনুব্রত মণ্ডলের নামে হতে পারে, আমাদের তৃণমূল কংগ্রেসের নামে হতে পারে, আগামী ১৫ আগস্ট ভারতবর্ষের জন্য যারা শহীদ হয়েছিলেন তাদের নামেও হতে পারে।"

    প্রসঙ্গত, সিবিআই হেফাজতে থাকাকালীন অনুব্রত মণ্ডল তার মেয়েকে ফোন করেন, জানিয়েছে সিবিআই সূত্র। অনুব্রত মণ্ডলের ফোনের পরেই হোম যজ্ঞের আয়োজন নিয়ে সিদ্ধান্ত বদল করা হয়েছে এমনটাই মনে করা হচ্ছে। তবে হোম যজ্ঞের আয়োজন হলেও গৃহপ্রবেশ হবে কিনা তা এখনও স্পষ্ট নয়।

    Madhab Das
    Published by:Pooja Basu
    First published:

    Tags: Anubrata Mondal, South bengal news

    পরবর্তী খবর