Home /News /life-style /
Viral Video: ছাদনাতলায় হাজির বর-কনে! মালাবদলের চরম মুহূর্তেই আচমকা ‘বেঁকে বসলেন’ কনে! তারপর…

Viral Video: ছাদনাতলায় হাজির বর-কনে! মালাবদলের চরম মুহূর্তেই আচমকা ‘বেঁকে বসলেন’ কনে! তারপর…

মালাবদল অনুষ্ঠানেই চরম নাটক

মালাবদল অনুষ্ঠানেই চরম নাটক

Viral Video: বরমালার মুহূর্তেই যা করে বসলেন কনে! সবার তো মুহূর্তে চক্ষু-চড়কগাছ!

  • Share this:

    #কলকাতা: বিয়ের মরশুম শুরু হতে না হতেই নানা মজাদার বিয়ের ভিডিও চোখে পড়ছে সোশ্যাল মিডিয়ায় (Viral Video)। আর বিয়ের ভিডিয়ো মানেই এখন সোশ্যাল মিডিয়ার হট কেক। সত্যি বলতে, এই বিশেষ দিনে বর-কনের মধ্যে খুনসুঁটি, ছোট-বড় বিয়ের অনুষ্ঠানের খুঁটিনাটি দেখতে সবাই কম বেশি ভালবাসেন। আর সেই ভিডিও যদিও হয় নাটকীয় ও মজাদার তাহলে তো ঝড়ের গতিতে তা ভাইরাল (Wedding Varmala Viral Video) হয়ে যায় মুহূর্তের মধ্যে। এমনই এক মিষ্টি ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

    আরও পড়ুন : পুরুষরা কী কারণে বয়সে বড় নারীর প্রেমে পড়েন! কারণ শুনলে চমকে যাবেন...

    আরও পড়ুন : এয়ারটেল 4’G গার্লকে মনে আছে? চেনেন তাঁর আজকের Bold অবতার? দেখুন...

    আরও পড়ুন : বাড়বে প্রেম-ভালোবাসা-সুখ-সমৃদ্ধি! ফেব্রুয়ারির আগেই বিরাট পরিবর্তন এই রাশির জাতকদের! তালিকায়আপনিও?

    পারুল গর্গ নামে একজন মেক আপ আর্টিস্ট ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করেছেন। ভিডিয়োতে (Viral Video) শুরুতে দেখে একটি সাধারণ বিয়ের অনুষ্ঠান মনে হতে পারে। আর পাঁচটা বিয়ের মতোই সেখানে মালাবদল হচ্ছে। বর এবং কনেকে একে অপরের মুখোমুখি দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। তবে ভিডিয়োটির (Wedding Varmala Viral Video) সবচেয়ে মজার মুহূর্তটি হল, যখন বর কনেকে মালা পরানোর চেষ্টা করেন।

    নববধূ কার্যত তাঁর ফ্লেক্সিবিলিটির নমুনা দিলেন এই ভিডিয়োয় (Wedding Varmala Viral Video)। বিয়ের ভারী লেহেঙ্গা পরনে সুন্দরী কনে দিব্যি আর্চ করে দিলেন বরের সঙ্গে বরমালা না পরার খুনসুটি করার সময়। সেটা দেখেই হাসির রোল ওঠে উপস্থিত অতিথি-পরিজনদের মধ্যে। নিঃসন্দেহে এটি বেশ মজার একটি মুহূর্ত ওঠে ফটোশিকারীদের কাছে।

    ইনস্টাগ্রামে শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল হয়েছে এই চমকপ্রদ ভিডিওটি (Viral Video)। কনের শরীরের 'ফিটনেস' দেখে তাজ্জব নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। দুর্বার গতিতে হয়েছে ভাইরাল।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Viral Videos, Wedding Video

    পরবর্তী খবর