• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Viral Bride Kissing Video: এ কী কাণ্ড? শুভদৃষ্টির আগেই হবু বরকে দেদার চুমু! নেটমহলে দুরন্ত গতিতে Viral কনের কীর্তি...

Viral Bride Kissing Video: এ কী কাণ্ড? শুভদৃষ্টির আগেই হবু বরকে দেদার চুমু! নেটমহলে দুরন্ত গতিতে Viral কনের কীর্তি...

বিয়ের রাতে নতুন বউ-এর কাণ্ড মুহূর্তে ভাইরাল

বিয়ের রাতে নতুন বউ-এর কাণ্ড মুহূর্তে ভাইরাল

Viral Bride Kissing Video: এই দিনের জন্য প্রত্যেকে অপেক্ষা করে থাকেন। কিন্তু অপেক্ষা শেষে এমন ভাবে ভালোবাসায় ভরিয়ে দিতে পারে কজন!

  • Share this:

    #কলকাতা: ভারতীয় বিবাহ বলতেই বলে, বিগ ফ্যাট ওয়েডিং! কারণ এদেশে বিয়ে মানেই তা এক উৎসব। তবে ভারতীয় সমাজে সাধারণত বর ও তার পরিবারকেই বিয়ের দিন জনসমক্ষে নাচ গান করে উল্লাস করতে দেখা যায়। আর কনে মানেই সে থাকবে লাজুক মুখে ঘোমটা দিয়ে। তবে সময়ের সঙ্গে বদলাচ্ছে সেই ভাবনা, চিরাচরিত মানসিকতা (Viral Bride Kissing Video)।

    আরও পড়ুন: ভামিকা না পরী? Halloween-এ মেয়েকে সাজালেন মা অনুষ্কা! টিম ইন্ডিয়ার 'Cute' ছবি মুহূর্তে Viral...

    বিয়ে (Viral Video) হয়ে যাচ্ছে মানেই যে কনেকে (Viral Bride Kissing Video) শ্বশুরবাড়ি যেতে হবে বলে কেঁদে ভাসাবে বা লাজুক মুখে বসে থাকবে এই বদ্ধমূল ধারণা আজ অতীত। বরং বর্তমানে অনেক ভিডিওতেই (Viral Bride Kissing Video) দেখা যাচ্ছে পুরনো প্রথা ভেঙে নিজের আনন্দ জাহির করছেন কনে। বেরিয়ে আসছেন সেই লাজে রাঙা কনে বউ-এর ইমেজ ছেড়ে।

    আরও পড়ুন: 'বচপন কা পেয়ার' এবার বড় চমকে! আবারও সুপার ভাইরাল খুদে 'ট্যালেন্ট' সহদেব...

    বর্তমানে বিয়ে নিয়ে ভাবধারা বদলেছে অনেকটাই। তবে এবার যা ঘটলো তা আগে কখনও দেখা যায়নি  (Viral Video) । নিজের বিয়েতে বরকে নিজেই স্বাগত জানালেন কনে (Viral Bride Kissing Video)। তাও আবার চুম্বনে (Viral Video) । হ্যাঁ, যে সে ভাবে নয় একেবারে ভালোবাসা ঝড়ে পড়লো কনের কাছ থেকে।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি বিয়ের ভিডিও(Viral Bride Kissing Video) তুমুল ভাইরাল (Viral Video)  হয়েছে যেখানে দেখা যাচ্ছে বরযাত্রী সহ বর প্রবেশ করতেই দোতালার বারান্দা থেকে সকলের সামনে উড়ন্ত চুমু ছুঁড়ে দিচ্ছেন কনে। বরের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন হবু বউ। বর ঘোড়ায় চড়ে বরযাত্রীদের নিয়ে তখন সদ্য প্রবেশ করছেন বিয়েবাড়িতে। তার আগেই হবু বউয়ের উড়ন্ত চুমুর ঝড় ঝর্ণার মতো ঝড়ে পরে দোতলার বারান্দা থেকে! শুভদৃষ্টি পর্বের আগেই বরকে প্রথম দেখে মিষ্টি বৌয়ের আনন্দ আর উত্তেজনা ধরা পড়েছে ক্যামেরায়  (Viral Video) !

    আরও পড়ুন: ওলা-উবের নিয়ে 'বিরাট' অভিযোগ! নাইটি পরেই গাড়ির শোরুমে হাজির স্যান্ডি সাহা! হলটা কী?

    প্রত্যেক ছেলে-মেয়ের জীবনেই বিশেষ মুহূর্ত তাঁর বিয়ের দিন। এই দিনের জন্য প্রত্যেকে অপেক্ষা করে থাকেন। কিন্তু অপেক্ষা শেষে এমন ভাবে ভালোবাসায় ভরিয়ে(Viral Bride Kissing Video) দিতে পারে কজন! সর্বসমক্ষে উড়ন্ত চুমু দিয়ে নিজের বরকে নিজেই স্বাগত জানালেন কনে। আর কনের এরকম কাণ্ড(Viral Bride Kissing Video) দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। ভিডিও ভাইরাল হতেই কমেন্টের ছড়াছড়ি সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে। কেউ কেউ অবশ্য তুললেন সমালোচনার ঝড়।

    Published by:Sanjukta Sarkar
    First published: