• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Sandy Saha: ওলা-উবের নিয়ে 'বিরাট' অভিযোগ! নাইটি পরেই গাড়ির শোরুমে হাজির স্যান্ডি সাহা! হলটা কী?

Sandy Saha: ওলা-উবের নিয়ে 'বিরাট' অভিযোগ! নাইটি পরেই গাড়ির শোরুমে হাজির স্যান্ডি সাহা! হলটা কী?

ভাইরাল স্যান্ডির বিশাল চমক

ভাইরাল স্যান্ডির বিশাল চমক

Sandy Saha: স্যান্ডিকে কখনও দেখা যায় মা ফ্লাইওভারে তো কখনও ভিড় রাস্তায়। এবার পাওয়া গেল গাড়ির শোরুমে। তাও আবার নাইটি গায়ে।

  • Share this:

    #কলকাতা : সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবে ইতিমধ্যেই দারুন জনপ্রিয় নাম স্যান্ডি সাহা(Sandy Saha)। ইউটিউব ও বিভিন্ন সোশ‍্যাল মিডিয়া প্ল‍্যাটফর্মে ভিডিও বানিয়েই সাফল্যের শিখরে পৌঁছে গিয়েছেন স‍্যান্ডি সাহা (sandy saha)। বাঙালি ইউটিউবারদের তালিকায় অন্যতম নাম স‍্যান্ডি। যশ দাশগুপ্ত থেকে অনিন্দ‍্য চট্টোপাধ‍্যায় সকলের সঙ্গেই ভিডিও বানিয়ে ফেলেছেন তিনি। অনুগামীদের বিনোদন দিতে কোনো কসুর করেন না স্যান্ডি। সবকিছু করতেই রাজি স্যান্ডিকে (Sandy Saha) কখনও দেখা যায় মা ফ্লাইওভারে তো কখনও ভিড় রাস্তায়। এবার পাওয়া গেল গাড়ির শোরুমে (Viral Photo)। তাও আবার নাইটি গায়ে।

    আরও পড়ুন: 'বচপন কা পেয়ার' এবার বড় চমকে! আবারও সুপার ভাইরাল খুদে 'ট্যালেন্ট' সহদেব...

    জানা গেল স্যান্ডি নাকি গাড়ি কিনছেন। অন্তত তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে তেমনই দাবি করেছেন স্যান্ডি (Sandy Saha)। তবে প্রথম গাড়ি কিনতেও নাইটি পরে শোরুমে পৌঁছে গেলেন স‍্যান্ডি। সোশ‍্যাল মিডিয়ায় কয়েকটি ছবি (Viral Photo) পোস্ট করেছেন তিনি। সেখানে সবুজ নাইটি পরে একটি ঝাঁ চকচকে লাল গাড়ির পাশে দাঁড়িয়ে পোজ দিয়েছেন স‍্যান্ডি(Sandy Saha)। জিপ কোম্পানির একটি গাড়ি কিনেছেন তিনি। ক‍্যাপশনে লিখেছেন, ‘প্রথম গাড়ি। ওলা উবের এ সি চালায় না তাই নিলাম।’

    কমেন্টে স‍্যান্ডিকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। প্রথম গাড়ি কেনার জন‍্য ইউটিউবারকে অভিনন্দন জানিয়েছেন তারা। আবার অনেকে মজা করতেও ছাড়েননি। এই যেমন একজন লিখেছেন, ‘নাইটির সাথে স্পোর্টস শু, আহা!! যেন প্রাচ্য ও পাশ্চত্যের এক ঐতিহাসিক মেলবন্ধন।’ আবার আরেকজনের বক্তব‍্য, নাইটিকে 'জাতীয় পোশাকের' স্বীকৃতি দিতে চলেছেন স‍্যান্ডি  (Viral Photo)। তিনি অবশ‍্য আগেভাগেই জানিয়ে দিয়েছেন, ‘হ্যা গাড়ি কিনতেও নাইটি পরে যাই।’

    আরও পড়ুন: ‘লিভ ইন সম্পর্ক এখন জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ’, মন্তব্য এলাহাবাদ হাই কোর্টের

    কিছুদিন আগে দেবাংশু ভট্টাচার্যের সঙ্গে ভিডিও বানিয়েছিলেন স‍্যান্ডি (Viral Photo)। দুপুরে এলাহি খাওয়াদাওয়ার পরে ফুচকা প্রতিযোগিতাও করেছিলেন দুজনে। যদিও তাতে গো হারান হারেন দেবাংশু। তৃণমূলের যুবনেতাকে কাছে পেয়ে রাজনীতিতে যোগ দেওয়ার ইচ্ছাও প্রকাশ করেছিলেন স‍্যান্ডি।

    তার আগে বৈশাখী বন্দ‍্যোপাধ‍্যায়ের নাচ নিয়েও একটি ট্রোল ভিডিও বানিয়েছিলেন স‍্যান্ডি। একটি সাদাটে শাড়ি, কমলা ব্লাউজ পরে চুলে খোঁপা করে বেরিয়ে পড়েছিলেন মহানগরের রাস্তায়। নিজেকে ‘কালবৈশাখী ব‍্যানার্জী’ বলে পরিচয় দিয়ে প্রকাশ‍্য রাস্তায় রবীন্দ্রসঙ্গীত গাইতে গাইতে নেচে বেড়িয়েছিলেন তিনি। তুমুল ভাইরাল হয়েছিল ভিডিওটি। এবার ফের একবার ভাইরাল স্যান্ডি সাহা।

    Published by:Sanjukta Sarkar
    First published: