• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Ranu Mandal: রানু মণ্ডলের বিয়ে! বাংলাদেশের পাত্রের সঙ্গেই সংসার পাতছেন তিনি! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Ranu Mandal: রানু মণ্ডলের বিয়ে! বাংলাদেশের পাত্রের সঙ্গেই সংসার পাতছেন তিনি! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Ranu Mandal: সত্যিই কি বিয়ে করছেন রানু মণ্ডল? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রানুর বিয়ে...

Ranu Mandal: সত্যিই কি বিয়ে করছেন রানু মণ্ডল? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রানুর বিয়ে...

Ranu Mandal: সত্যিই কি বিয়ে করছেন রানু মণ্ডল? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রানুর বিয়ে...

  • Share this:

    #কলকাতা: রানু মণ্ডল (Ranu Mandal)। এই নামটা নিশ্চয় শুনেছেন। এক সময় রানাঘাটের স্টেশন ছিল তাঁর ঠিকানা। সেখানেই গান গেয়ে ভিক্ষা করতেন রানু। যা পেতেন তাই দিয়ে চলত একার সংসার। এর পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় রানু মণ্ডলের গান। হু-হু করে ভাইরাল হয়ে যান লতাকণ্ঠী রানু। সকলে তাঁর গলার প্রংশসায়। রাতারাতি জনপ্রিয় হয়ে যায় শিল্পী।

    এর পরের গল্পটা কমবেশি সকলের জানা। রানাঘাটের স্টেশন থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (viral video) । সেখান থেকে সোজা বলিউডে ডাক পান তিনি। হিমেশ রেশামিয়া মুগ্ধ হন রানুর গানে (Ranu Mandal got marriage proposal)। তাঁকে ডেকে নিয়ে যান মুম্বই। সেখানে হিমেশের সঙ্গে একটি গান করেন তিনি। ওই একটিই গান করতে পারেন তিনি বলিউডে। সে সময় ভোল বদলে যায় রানুর। পোশাক, চুল, সাজগোজ সব পাল্টে যায়। কিন্তু সেসব বেশিদিন ধরে রাখতে পারেননি রানু মণ্ডল।

    ফের তিনি ফিরে এসেছেন রানাঘাটে নিজের বাড়িতে (Ranu Mandal got marriage proposal)। ঘরে ছোট্ট বাল্বের আলো। কোনও মতে চলে তাঁর সংসার। গানের ডাক আর পান না তিনি। তবে তাঁর ভাইরাল হওয়া কিন্তু থেমে নেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে ফের তুমুল চর্চা শুরু হয়েছে।

    রানু মণ্ডলের নাকি বিয়ে। তবে পাত্র যে কেউ নয়, সে একজন জনপ্রিয় ব্যক্তি। সোজা বাংলাদেশ থেকে রানুর কাছে এলেন তিনি। বিয়ের প্রস্তাব দিলেন রানুকে। রানুরও বেশ পছন্দ পাত্রকে (Ranu Mandal got marriage proposal) । এক কথায় বিয়ের জন্য হ্যাঁ জানিয়েছেন তিনি।

     আরও পড়ুন: 'মা হওয়া দোষের নাকি? বাচ্চার ছবি তুলতে হলে ৫০ হাজার করে দিতে হবে' ! হঠাৎ রেগে গেলেন ভারতী সিং

    তবে রানুর (Ranu Mandal) পোশাক সেই নাইটি তার ওপরে নীল হুডি, টিশার্ট। রানুর এই পোশাক দেখেই বিয়ে করতে রাজি পাত্র। ২০১৯ সালেও বিয়ের প্রস্তাব নিয়ে এসেছিলেন এই যুবক। তবে তাঁকে সে সময় ফিরে যেতে হয়। দেখা পর্যন্ত করতে পারেননি রানুর সঙ্গে। তবে এবার বিয়ে না করে যাবেন না বাংলাদেশের এই ব্যক্তি।

     আরও পড়ুন: 'পুরনো যুদ্ধ, নতুন অস্ত্র' ! স্বস্তিক-সঙ্কেত-এ রুদ্রাণী রূপে লড়বেন নুসরত !

    তাহলে কী সত্যি বিয়ে করছেন রানু (Ranu Mandal got marriage proposal)? যদিও পুরো বিষয়টাই মজা করে করেছেন ওই ব্যক্তি। আসলে ওই যুবক বাংলাদেশের জনপ্রিয় ইউটিউবার। কলকাতায় ভাইরাল হওয়া লোকেদের খুঁজে বের করে ভিডিও বানান তিনি। কিছুদিন আগেই ভাইরাল বাদাম কাকুর সঙ্গেও ভিডিও করতে দেখা গিয়েছে তাঁকে। তবে রানুকে যে তিনি সোজা বিয়ের প্রস্তাব দেবেন, তা ভাবা যায়নি। একে অপরের সঙ্গে নানা কথা বললেন। নাচ করলেন। ওই যুবক রানুকে বলেন, আমি তোমায় বিয়ে করে বাংলাদের নিয়ে যাব। সুখে রাখব। সম্মতি দেন রানু মণ্ডলও। যদিও গোটাটাই মজা করে করা! তবে নেটিজেনরা বলছেন, এমনটা বাস্তবে হলে কিন্তু মন্দ হত না! ভোট চলুক বা সেলেব বিয়ে, সব মরশুমেই সুপারহিট রানু মণ্ডল।

    Published by:Piya Banerjee
    First published: