Home /News /entertainment /

Nusrat Jahan: 'পুরনো যুদ্ধ, নতুন অস্ত্র' ! স্বস্তিক-সঙ্কেত-এ রুদ্রাণী রূপে লড়বেন নুসরত !

Nusrat Jahan: 'পুরনো যুদ্ধ, নতুন অস্ত্র' ! স্বস্তিক-সঙ্কেত-এ রুদ্রাণী রূপে লড়বেন নুসরত !

Nusrat Jahan: একাই লড়বেন নুসরত জাহান! রুদ্রাণী রূপে ধরা দিলেন তিনি।

  • Share this:

    #কলকাতা: মুক্তি পেল পরিচালক সায়ন্তন ঘোষালের আসন্ন ছবি 'স্বস্তিক সঙ্কেত'- (Swastik Sanket) এর ফার্স্টলুক পোস্টার। রুদ্রাণী অবতারে হাজির হলেন নুসরত জাহান(Nusrat Jahan)। এবার ইতিহাস নির্ভর থ্রিলারে দেখা যাবে নুসরতকে। মঙ্গলবার ট্যুইটারে এই ছবির পোস্টার শেয়ার করেছেন নুসরত ।

    পোস্টারের ছবি(Swastik Sanket)  দিয়ে নুসরত (Nusrat Jahan)  ট্যুইটে লেখেন, "পুরনো যুদ্ধ, নতুন অস্ত্র। সিলেভাসের বাইরে গিয়ে ইতিহাসের কথা বলবে। আমাদের ছবি 'স্বস্তিক সঙ্কেত'-এর প্রথম টিজার পোস্টার সামনে এল।" এর পর তিনি এই পোস্টে ট্যাগ করেছেন রুদ্রনীল ঘোষ, শাশ্বত চট্টোপাধ্যায় সহ অনেককেই। তাঁরা সকলেই অভিনয় করেছেন এই ছবিতে।

    এও ছবিতে নেতাজি সুভাষ চন্দ্র বসুর চরিত্রে দেখা যাবে শাশ্বতকে। সুভাষ চট্টোপাধ্যায় ও তাঁর বাবা দুই চরিত্রে অভিনয় করবেন রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। এই ছবির সংলাপ লিখেছেন সৌগত বসু। দেবারতি মুখোপাধ্যায়ের লেখা 'নরক সঙ্কেত' অবলম্বনে এই ছবির চিত্রনাট্য ও সংলাপ লেখা হয়েছে। এই ছবিতে মারণভাইরাসের কথাও উঠবে। একেবারে বর্তমান পরিস্থিতির কথা মাথায় রাখা হয়েছে।

     আরও পড়ুন: করোনা আক্রান্ত করিনা ঘরবন্দি, তৈমুরের জন্মদিন উপলক্ষে দারুণ সারপ্রাইজ দিলেন!

    ছবির প্রেক্ষাপট দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়ের(Nusrat Jahan)। হিটলারের সঙ্গে দেখা করতে গিয়েছেন নেতাজি। চলছে হিটলারের রণকৌশল তৈরির পরীক্ষানিরীক্ষা, রয়েছে বায়োলজিক্যাল ওয়েপন নিয়ে গবেষণাও। সেই সময় আবিষ্কার করা হয় এক নভেল ভাইরাস, যার অপব্যবহার শুরু করে নাৎসি বাহিনী। এরপর আবিষ্কর্তা বিজ্ঞানী লুকিয়ে ফেলেন ওই ভাইরাসের অ্যান্টিডোটের ফর্মুলাটি। এর পরেই এই সূত্র ধরে চলে আসা হবে বর্তমান সময়ে। এবার ক্রিপ্টোগ্রাফির উপরে একটি বই লেখেন রুদ্রাণী। এই চরিত্রে অভিনয় করছেন নুসরত জাহান। এবার এই বই প্রকাশের জন্য লন্ডন যাবেন রুদ্রাণী। সেখানেই শুরু হবে অন্য গল্প। কীভাবে রহস্যের জালে জড়াবেন তিনি। কী ভাবে মারণভাইরাস উঠে আসবে এই ছবিতে। এবং সেখানে থেকে রহস্য উন্মোচন করাই হবে রুদ্রাণী ওরফে নুসরতের লড়াই। বোঝাই যাচ্ছে টান টান উত্তেজনাময় হতে চলেছে এই ছবি।

     আরও পড়ুন: স্বামী নীলকে নিয়ে অন্য নায়িকার সঙ্গে ঝামেলায় জড়ালেন তৃণা সাহা! টানাটানি শুরু ! সামনে এল ভিডিও

    নুসরতের(Nusrat Jahan) স্বামীর চরিত্রে অভিনয় করবেন গৌরব চক্রবর্তী। সে পেশায় একজন আইটি কর্মী। নুসরত ও গৌরবের জুই বেশ পছন্দ হবে দর্শকের। নুসরত তাঁর পোস্টে জানিয়েছেন এই ছবি মুক্তি পাবে ২০২২ সালেই। ২০২২-এর জানুয়ারিতেই আসছে এই ছবি। আপাতত পোস্টারেই কমেন্টে ভরিয়েছেন ভক্তরা। নতুন ছবির জন্য অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন নুসরতকে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Nusrat Jahan, Rudranil Ghosh, Swastik sanket

    পরবর্তী খবর