• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Kareena Kapoor on Taimur Ali Khan Birthday: করোনা আক্রান্ত করিনা ঘরবন্দি, তৈমুরের জন্মদিন উপলক্ষে দারুণ সারপ্রাইজ দিলেন!

Kareena Kapoor on Taimur Ali Khan Birthday: করোনা আক্রান্ত করিনা ঘরবন্দি, তৈমুরের জন্মদিন উপলক্ষে দারুণ সারপ্রাইজ দিলেন!

Kareena Kapoor on Taimur Ali Khan Birthday

Kareena Kapoor on Taimur Ali Khan Birthday

আইসোলেশনে রয়েছেন বলে স্বামী-সন্তানদের কাছে যেতে পারছেন না করিনা (Kareena Kapoor on Taimur Ali Khan Birthday)।

  • Share this:

    #মুম্বই: কয়েকদিন আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। ফলে দুই ছেলে, স্বামী-সহ গোটা পরিবারের থেকেই একেবারে আলাদা ঘরবন্দি হয়ে রয়েছেন তিনি। আইসোলেশনে রয়েছেন বলে স্বামী-সন্তানদের কাছে যেতে পারছেন না করিনা (Kareena Kapoor on Taimur Ali Khan Birthday)। কিন্তু তা বলে কি নিজের প্রথম সন্তান তৈমুর আলি খানের জন্মদিনে (Taimur Ali Khan Birthday) বিশেষ কিছু হবে না? ছেলের জন্মদিনের কোনও সেলিব্রেশনেই মা অংশ নিতে পারবেন না (Kareena Kapoor on Taimur Ali Khan Birthday)? করিনা অবশ্য পারলেন। কিন্তু কাছে না এসে, দূর থেকেই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে (Kareena Kapoor on Taimur Ali Khan Birthday)।

    সোমবার ৫ বছরে পা দিল করিনা কাপুর ও সইফ আলি খানের প্রথম পুত্রসন্তান তৈমুর আলি খান। সেই উপলক্ষে করিনা নিজের ইনস্টাগ্রামে শেয়ার করলেন দারুণ এক ভিডিও। যেখানে দেখা যাচ্ছে ছোট্ট তৈমুর হাঁটছে এবং মাঝে মাঝে পড়েও যাচ্ছে। করিনা নিজের সন্তানের প্রথম হাঁটার এই ভিডিও শেয়ার করতে গিয়ে আবেগাপ্লুত।

    আরও পড়ুন: তীব্র প্রেম, সঙ্গে টানাপোড়েন নিয়ে হাজির দীপিকা-সিদ্ধান্ত-অনন্যা! দেখুন 'গেহরাইয়া' টিজার

    ক্যাপশনে তিনি লিখেছেন, 'তোমার প্রথম হাঁটা, তোমার প্রথম পড়ে যাওয়া... আমি এটা খুবই গর্ব সহকারে রেকর্ড করেছিলাম। এটা তোমার প্রথম বা শেষ পড়া নয় আমার সন্তান, কিন্তু একটা জিনিস আমি জানি যে তুমি নিজেকে সব সময় তুলে ধরবে। মাথা উঁচু করে এগিয়ে যাবে।... কারণ তুমি আমার বাঘ... হ্যাপি বার্থ আমার হৃদস্পন্দন... আমার টিম টিম। তোমার মতো কেউ নেই আমার বাচ্চা।' আরও পড়ুন: ফের পর্দায় মুন্নি-বজরঙ্গি! সলমানের ঘোষণা 'বজরঙ্গি ভাইজান ২'

    করিনার শেয়ার করা ভিডিওতে কমেন্টের বন্যা। লাইক-লভ রিয়্যাক্টের স্রোত। করিশ্মা কাপুর, সোহা আলি খান সকলেই সেখানে কমেন্ট করেছেন। গত সোমবারই করোনা আক্রান্ত হয়েছেন করিনা। ফলে এবারে ছেলের জন্মদিনে উপস্থিত থেকে কোনও সেলিব্রেশন সম্ভব নয়। ফলে সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই ছেলের জন্মদিন উদযাপন করলেন বেবো। করিনা করোনার দুটি টিকা নেওয়ার পরেও করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছিলেন গত সোমবার। নিজেই পোস্ট করেছিলেন অসুস্থতার কথা।

    ২০১২ সালে বিয়ে করেছিলেন করিনা ও সইফ। এ বছরের ২১ ফেব্রুয়ারি নিজেদের দ্বিতীয় পুত্রসন্তান জেহর জন্ম হয়। তৈমুর তাঁদের বড় ছেলে। কাজের দিক থেকে করিনাকে শেষ দেখা গিয়েছে আংরেজি িমডিয়াম ছবিতে। আগামীতে তাঁকে দেখা যাবে আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডা ছবিতে। সামনের বছর শুরুতেই মুক্তি পাওয়ার কথা এই ছবির।

    Published by:Raima Chakraborty
    First published: