Home /News /entertainment /

Gehraiyaan Teaser: তীব্র প্রেম, সঙ্গে টানাপোড়েন নিয়ে হাজির দীপিকা-সিদ্ধান্ত-অনন্যা! দেখুন 'গেহরাইয়া' টিজার

Gehraiyaan Teaser: তীব্র প্রেম, সঙ্গে টানাপোড়েন নিয়ে হাজির দীপিকা-সিদ্ধান্ত-অনন্যা! দেখুন 'গেহরাইয়া' টিজার

Gehraiyaan Teaser

Gehraiyaan Teaser

নাম জানা না গেলেও, দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) ও অনন্যা পান্ডের (Ananya Panday) নতুন ছবির শ্যুটিংয়ের দৃশ্য ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। (Gehraiyaan Teaser)

  • Share this:

    #মুম্বই: লকডাউন খোলার পর থেকেই বার বার সংবাদ শিরোনামে এসেছে এই ছবি। নাম জানা না গেলেও, দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) ও অনন্যা পান্ডের (Ananya Panday) নতুন ছবির শ্যুটিংয়ের দৃশ্য ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শকুন বাত্রা পরিচালিত এই ছবির নাম রাখা হয়েছে 'গেহরাইয়া', যার বাংলা অর্থ গভীরতা (Gehraiyaan Teaser)। সোমবার ছবির প্রথম ঝলক ও টিজার মুক্তি পেয়েছে (Gehraiyaan Teaser)। ছবিতে দীপিকা, সিদ্ধান্ত, অনন্যা বাদেও দেখা যাবে ধৈর্য কারওয়াকে (Dhairya Karwa)। ছবির প্রযোজক করণ জোহর। টিজারেই  (Gehraiyaan Teaser) বেশ একটা রহস্য বজায় রেখে প্রেমের টানাপোড়েনের ইঙ্গিত দেওয়া হয়েছে। যদিও গল্প কেমন হবে তার আঁচ পাওয়া যায়নি।

    টিজারের শুরুতেই দেখা যায় দীপিকা পাড়ুকোনের বাড়ির দরজায় কড়া নাড়তেই উল্টোদিকে দাঁড়িয়ে সিদ্ধান্ত চতুর্বেদী। ব্যাকগ্রাউন্ডে 'গেহরাইয়া'-র টাইটেল ট্র্যাক। টিজারে ঝলক পাওয়া গিয়েছে অনন্যা পান্ডে ও ধৈর্য কারওয়ারও। তবে টিজারে কোনও ভাবেই গল্পের প্লটের কোনও ইঙ্গিত দেওয়া হয়নি। তবে প্রেম, জটিলতা ও টানাপোড়েন নিয়েই যে গভীর কিছু দেখানো হয়েছে 'গেহরাইয়া'-তে, তা ভালোই বোঝা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় টিজার মুক্তির পর থেকেই ট্রেন্ডিংয়ে চলে এসেছে ছবি।

    আরও পড়ুন: 'হ্যাঁ আমি সেরে উঠছি', ট্যুইট দেবের! কী হয়েছে অভিনেতার?

    আরও পড়ুন: ' আমাদের ভালবাসার ফসল', বছরশেষে সুখবর দিলেন দীপিকা পাড়ুকোন

    সোশ্যাল মিডিয়ায় এদিন দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদীরা টিজার শেয়ার করেছেন। সিদ্ধান্ত লিখেছেন, 'ওরা বলে যা তুমি ভালোবাসো তাতে তোমার হৃদয়ের টুকরো থেকে যায়। হয়তো এখানে তুমি আমার হৃদয় পাবে'। দীপিকা লিখেছেন, 'আমার হৃদয়ের এক টুকরো...'। অনন্যার কথায়, 'আরেকটু গভীরে যাওয়ার সময় এসেছে।' এর আগে অবশ্য সোশ্যাল মিডিয়ায় ছবির শ্যুটিংয়ের ঝলক শেয়ার করেছিলেন ছবির কলাকুশলীরা। দীপিকা তার সঙ্গে উল্লেখ করেছেন, ছবির প্রকাশ্যে আসার খানিকটা দেরি হওয়া নিয়েও। কারণ, করোনার কারণে বহুদিন বন্ধ রাখতে হয়েছিল ছবির শ্যুটিং।

    'গেহরাইয়া' ডিজিটাল প্ল্যাটফর্মের মুক্তি পাবে। জানা গিয়েছে আগামী বছরের ২৫ জানুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে 'গেহরাইয়া'। ছবির শ্যুটিং শুরু হয়েছিল ২০২০ সালে। গোয়া, মুম্বই ও আলিবাগের বিভিন্ন জায়গায় এই ছবির শ্যুটিং করা হয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Deepika padukone

    পরবর্তী খবর