Home /News /entertainment /

Dev Health Update: 'হ্যাঁ আমি সেরে উঠছি', ট্যুইট দেবের! কী হয়েছে অভিনেতার?

Dev Health Update: 'হ্যাঁ আমি সেরে উঠছি', ট্যুইট দেবের! কী হয়েছে অভিনেতার?

Dev Health Update

Dev Health Update

এই ট্যুইট দেখার পরই ভক্তদের মনে প্রশ্ন জাগতে শুরু করে, কী হয়েছে প্রিয় অভিনেতা দেবের (Dev Health Update)?

  • Share this:

    #কলকাতা: সামনের সপ্তাহে জন্মদিন, তার উপর আবার মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ছবি 'টনিক' (Tonic)। তার আগে আচমকা বাংলা ফিল্মের সুপারস্টার দেবের (Dev) ট্যুইট, 'ধন্যবাদ আপনাদের ভালোবাসার জন্য.. হ্যাঁ আমি সেরে উঠছি... খুব তাড়াতাড়ি ঠিক হয়ে যাব... তোমরা আমার টনিক, তাই ভয়ের কিছু নেই'। তারই সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি। এই ট্যুইট দেখার পরই ভক্তদের মনে প্রশ্ন জাগতে শুরু করে, কী হয়েছে প্রিয় অভিনেতার (Dev Health Update)? করোনাভাইরাসের চোখ রাঙানির সময় আচমকা এমন ট্যুইটে স্বাভাবিক ভাবেই প্রশ্ন জেগে উঠেছে দেবের ভক্তদের মনে (Dev Health Update)।

    টলিউড সূত্রে খবর, গত ২-৩ দিন ধরে জ্বরে ভুগছেন দেব (Dev)। শীত পড়ার সময় মরসুম বদলানোর কারণেই সাধারণ জ্বরের প্রকোপে পড়েছেন অভিনেতা (Dev)। তবে রবিবার তিনি অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। পুরসভার ভোট দিতেও দেখা গিয়েছে দেবকে। নতুন ছবি 'টনিক' মুক্তির আর কয়েকদিনের অপেক্ষা। তার আগে প্রিয় অভিনেতার শরীর অসুস্থ হওয়া নিয়ে চিন্তায় ছিলেন তাঁর ভক্তরা। তাই তাঁদের নিরাশ না করতেই এদিন ট্যুইট করে নিজের শরীরে অবস্থা জানিয়েছেন দেব (Dev Health Update)।

    আরও পড়ুন: এমন পোশাকে জালে 'আটকে' পরলেন অনন্যা পান্ডে! তুমুল ভাইরাল সব ছবি, দেখেছেন?

    একই সঙ্গে ফের একবার ট্যুইটে রেখেছেন চমক। নতুন মুক্তির অপেক্ষায় ছবির নাম টনিক। জ্বরের অসুস্থতায় ভক্তরাই যে দেবের জীবনের টনিক তাও একবার ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন অভিনেতা। এবং একই সঙ্গে কোনও কিছুতেই যে তিনি দমবার পাত্র নন, সেই সাহসও ব্যক্ত করেছেন নিজের ট্যুইটে। তৃণমূল সাংসদ তথা বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় তারকা অভিনেতা দেব। তার পাশাপাশি নিজের প্রযোজনা সংস্থাও চালান। তাই জ্বরের মধ্যেও কাজ থেকে কোনও বিরতি নিতে পারেননি তিনি। এবং তার জন্য যথেষ্ট খুশিই দেব, কারণ কাজ করতেই তিনি সবচেয়ে বেশি ভালোবাসেন।

    আরও পড়ুন: মাদক-মামলায় ফেঁসে বিদেশ যাওয়া বন্ধ, ছেলে আরিয়ানের জন্য 'কাজ' খুঁজছেন শাহরুখ!

    হাতে মাত্র কয়েকদিন, এই সপ্তাহেই মুক্তি পেতে চলেছে দেবের ছবি টনিক। গোলন্দাজের পর একেবারে অন্য স্বাদের ছবি নিয়ে বড়পর্দায় হাজির হতে চলেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি ছবির অন্যতম প্রযোজকও তিনি। 'টনিক' ছবিতে দেবের পাশাপাশি দুই মুখ্য চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhayay) ও শকুন্তলা বড়ুয়াকে (Shakuntala Barua)।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Actor Dev, Dev, Tollywood, Tollywood news

    পরবর্তী খবর