• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Viral video: স্বামী নীলকে নিয়ে অন্য নায়িকার সঙ্গে ঝামেলায় জড়ালেন তৃণা সাহা! টানাটানি শুরু ! সামনে এল ভিডিও

Viral video: স্বামী নীলকে নিয়ে অন্য নায়িকার সঙ্গে ঝামেলায় জড়ালেন তৃণা সাহা! টানাটানি শুরু ! সামনে এল ভিডিও

Viral video: নীলকে নিয়ে টানাটানি শুরু দুই নায়িকার ! ভাইরাল ভিডিও

Viral video: নীলকে নিয়ে টানাটানি শুরু দুই নায়িকার ! ভাইরাল ভিডিও

Viral video: নীলকে নিয়ে টানাটানি শুরু দুই নায়িকার ! ভাইরাল ভিডিও

  • Share this:

    #কলকাতা: টলিউডের জনপ্রিয় জুটি নীল ও তৃণা (Neel-Trina)। তৃণা সাহা ও নীল ভট্টাচার্য এ বছরের শুরুতেই বিয়ের বাঁধনে বাঁধা পড়েন। তাঁদের প্রেম সেই ছোট্টবেলা থেকে। ভাল বন্ধু থেকে ভালবাসা। তারপর বিয়ে। এই দুই জুটি যদিও এক সঙ্গে জুটি বেঁধে এখনও সিনেমা বা সিরিয়াল করেননি। কিন্তু রিলের দুনিয়ায় তাঁরা হিট। বাস্তবেও এই জুটি বিয়ের সম্পর্কে রয়েছেন।

    যদিও পর্দায় তৃণা সাহা(Neel-Trina) জুটি বেঁধেছেন কৌশিকের সঙ্গে। 'খড়কুটো' ধারাবাহিকের গুনগুন ও সৌজন্যর জুটি সুপারহিট। কয়েকদিন আগেই এই জুটি বেড়িয়ে এসেছেন পাহাড় থেকে। সেখানেই চলেছে সিরিয়ালের শ্যুটিং। দারন মজা করেছেন গোটা টিম। ওদিকে নীল ব্যস্ত 'কৃষ্ণকলি' ও 'উমা' ধারাবাহিকে। দুই ধারাবাহিকেই নায়কের চরিত্রে অভিনয় করছেন তিনি। যদিও 'কৃষ্ণকলি'তে নিখিল ওরফে নীলকে এখন দেখানো হচ্ছে না। তবে দু'জনেই বেশ ব্যস্ত।

    তবে হাজার ব্যস্ততার মধ্যে নিজেদের জন্য ঠিক সময় বার করে নেয় এই জুটি। সম্প্রতি নিজের বিয়ের খবর জানিয়েছেন টেলি অভিনেত্রী অলকানন্দা গুহ। সেরে ফেলেছেন ব্যাচেলর পার্টিও। সামনেই বিয়ে তার আগে নীল মানে তৃনা সাহার স্বামীকে নিয়ে শুরু হল টানাটানি। যদিও সঙ্গে তৃণাও আছেন। খোলসা করে বললে, নীল-তৃণাকে সব সময় দেখা যায় রিল ভিডিও বানিয়ে মজা করতে। এবার এই ভিডিওতে যোগ দিয়েছেন অলকানন্দা।

     আরও পড়ুন: আম্রপালি, মোনালিসা নাকি রানি? বাজিমাত ভোজপুরী নায়িকাদের....

    ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অলকানন্দা। সেখানে বাজছে গান, "ওহ বয় ইউ আর মাইন"। মাঝখানে দাঁড়িয়ে নীল(Neel-Trina)। তাঁকে নিয়ে টানাটানি করছেন অলকানন্দা ও তৃণা। গোবেচারা হাল নীলের। এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়। কিছুদিন আগেই বান্ধবীদের নিয়ে ফাইভস্টার হোটেলে চুটিয়ে ব্যাচেলর পার্টি করেছেন অলকানন্দা। সেখানে ছিলেন টলিউডের ছোট পর্দার নতুন তারকারা। তবে সেই পার্টিতে ছিলেন না নীল-তৃণা। তবে অলকানন্দার এই ভিডিও ঝড়ের গতিতে শেয়ার হচ্ছে। মজা করে অনেকেই লিখেছেন, "দারুণ মজার ভিডিও।" এভাবেই থাকুন তাঁরা, একথাও বলেছেন অনেকে।

    Published by:Piya Banerjee
    First published: