• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Bharti Singh: 'মা হওয়া দোষের নাকি? বাচ্চার ছবি তুলতে হলে ৫০ হাজার করে দিতে হবে' ! হঠাৎ রেগে গেলেন ভারতী সিং

Bharti Singh: 'মা হওয়া দোষের নাকি? বাচ্চার ছবি তুলতে হলে ৫০ হাজার করে দিতে হবে' ! হঠাৎ রেগে গেলেন ভারতী সিং

Bharti Singh: পাপারাৎজিদের ওপর রেগে আগুন ভারতী সিং। দিলেন শর্ত। ডেলিভারির খরচও চেয়ে বসলেন। ভাইরাল ভিডিও

Bharti Singh: পাপারাৎজিদের ওপর রেগে আগুন ভারতী সিং। দিলেন শর্ত। ডেলিভারির খরচও চেয়ে বসলেন। ভাইরাল ভিডিও

Bharti Singh: পাপারাৎজিদের ওপর রেগে আগুন ভারতী সিং। দিলেন শর্ত। ডেলিভারির খরচও চেয়ে বসলেন। ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই:  কয়েক দিন আগেই সুখবর দিয়েছেন ভারতী সিং(Bharti Singh) । মা হতে চলেছেন ভারতী (Bharti Singh pregnancy)। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওর মাধ্যমে ভারতী ও হর্ষ বললেন, 'আমরা মা হতে চলেছি'। ভারতী নিজের ইউটিউব চ্যানেল 'LOL লাইফ অফ লিম্বাচিয়া'-য় এবং ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ভিডিও শেয়ার করেছেন। ভারতীর মা হওয়ার খবরে খুশির হাওয়া বলিউডে। এই করোনা কালে অনেকেই সন্তানের জন্ম দিয়েছেন।

    তাঁদের মধ্যে রয়েছেন করিনা কাপুর খান। দ্বিতীয় সন্তান জেহ-র জন্ম দিয়েছেন করিনা এই সময়কালেই। তবে করোনা যখন হালকা হতে শুরু করেছে ঠিক সেই সময় পজিটিভ করিনা কাপুর খান। ছেলে টিমটিমের জন্মদিনেও কাছে যেতে পারেনননি মা। থাকতে হচ্ছে আইসোলেশনে। তবে শুধু করিনা নন এই সময়ে সন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা শর্মা। তাঁদের মিষ্টি মেয়ে ভমিকা। কয়েকদিন আগেই ছবি প্রকাশ করেছেন অনুষ্কা। এবার এই পথেই হাঁটছেন ভারতী সিং।

    কিন্তু ভারতী (Bharti Singh) এমন একটা মানুষ যে জীবনের সব কিছু নিয়ে মজা করতে পারেন। সব সময় হাসি ঠাট্টায় মেতে থাকেন ভারতী। তিনি কমেডি ক্যুইন। নিজের বিয়ে, স্বামী, জীবন সব কিছু নিয়েই মজা করতে পারেন ভারতী। ভালবেসে বিয়ে করেছিলেন হর্ষকে। ভারতী ও হর্ষকে নিয়েও মজা করা হয় সব সময়। ভারতী নিজেই নিজেদের নিয়ে মজা করেন। তবে এবার সুখবর দিয়েছেন কমেডি ক্যুইন। মা হতে চলেছেন তিনি। সেই খবর সব জায়গায় ইতি মধ্যেই ছেপে গিয়েছে। পাপারাৎজিরা নানা জায়গায় তাঁর ছবি ভিডিও শেয়ার করেছেন।

     আরও পড়ুন: 'পুরনো যুদ্ধ, নতুন অস্ত্র' ! স্বস্তিক-সঙ্কেত-এ রুদ্রাণী রূপে লড়বেন নুসরত !

    সম্প্রতি এমন একটা ভিডিও শেয়ার হয়েছে যা দেখে হেসে খুন নেটিজেনরা। পাপারাৎজিরা রাস্তায় পেয়েছেন ভারতী সিংকে(Bharti Singh) । এবার ভারতী একজনকে বলছেন, 'আয় আমার কোলে বসে ছবি তোল।" বলেই হাসছেন তিনি। তারপর পাপারাৎজিদের উদ্দেশ্যে হাত জোড় করে বলছেন , 'ভোট দিও আমায়।" তারপরেই একজন ভারতীকে প্রশ্ন করেন, কবে মা হচ্ছেন তিনি? সঙ্গে সঙ্গে ভারতী বলেন, 'কেন বাচ্চা হওয়া অপারাধের নাকি?" এই কথা শুনে ফের হাসি শুরু। এবার ভারতী বলেন, বলে দিচ্ছি আমার বাচ্চা কোথায় হবে। তবে পাপারৎজিদের সেখানে যেতে হবে ৫০ হাজার টাকা করে দিতে হবে। না হলে ছবি তুলতে দেব না।" মজা করেই বলেন ভারতী। যা দেখে হেসে খুন পাপারাৎজিরা। ভাইরাল ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published: