Home /News /life-style /
Eyeliner: বর্ষাকালে আইলাইনারের টানে আসবে নেশার ছোঁয়া, এই সাজে মজেছেন সেলিব্রিটিরাও!

Eyeliner: বর্ষাকালে আইলাইনারের টানে আসবে নেশার ছোঁয়া, এই সাজে মজেছেন সেলিব্রিটিরাও!

চোখের সাজে নতুন ট্রেন্ড

চোখের সাজে নতুন ট্রেন্ড

Eyeliner: বৃষ্টিতে অত্যাশ্চর্য দেখতে এবং এই সময় সেলিব্রেটিরা কীভাবে চোখকে রাঙিয়ে তুলেছেন তার একটা ঝলক এখানে দেওয়া হল।

  • Share this:

#নয়াদিল্লি: মুখে একটা শব্দও বলার দরকার নেই। চোখই বলে দেবে সব কথা। আসলে চোখ এতটাই শক্তিশালী এবং অভিব্যক্তিপূর্ণ। এই কারণেই চোখের জন্য সঠিক মেকআপ বেছে নেওয়াটা জরুরি, বিশেষ করে বর্ষাকালে। যদি কেউ শুধু কোহল পেনসিলে চোখ এঁকে নেন, তাহলে স্টিক-অন স্টোন-সহ কালার আইলাইনারে আরও কমনীয়তা যোগ করার এটাই সেরা সময়। সমস্ত মনোযোগ এবং আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে ওঠা যাবে নিমেষে। বৃষ্টিতে অত্যাশ্চর্য দেখতে এবং এই সময় সেলিব্রেটিরা কীভাবে চোখকে রাঙিয়ে তুলেছেন তার একটা ঝলক এখানে দেওয়া হল।

গ্রাফিক: গ্রাফিক লুক সত্যিই হট। শুধু তাই নয়, সৃজনশীলতাকে অন্য মাত্রায় নিয়ে যায় এটা। অনেক সেলিব্রেটিকেই গ্রাফিক আইলাইনারে মজতে দেখা গেছে। সে প্রিয়াঙ্কা চোপড়াই (Priyanka Chopra) কিংবা কিম কার্দাশিয়ান (Kim Kardashian)। কিমের চোখের পাশে কৌণিক রেখার ঝলক তো সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল। এ বছর কান চলচ্চিত্র উৎসবে সেজে উঠতে গ্রাফিক আইলাইনারকেই বেছে নেন তমান্না ভাটিয়া (Tamannaah Bhatia)। বেলা হাদিদও (Bella Hadid) চোখকে সাজিয়েছেন গ্রাফিক আইলাইনারেই। এটাই এখন ট্রেন্ড। তবে কোথায় যাওয়া হচ্ছে তার উপর নির্ভর করেই গ্রাফিক আইলাইনারের বিস্তৃত বা ন্যূনতম ব্যবহার করতে হবে।

হোয়াইট-হট: আরেকটা সেলিব্রেটি ক্রেজ হল হোয়াইট আইলাইনার। ক্লাসিক ব্ল্যাক ক্যাট আইয়ের এটা যোগ্য উত্তরসূরী। গ্র্যান্ডে ডুয়েট মিউজিক ভিডিও ‘রেইন অন মি’-তে লেডি গাগা (Lady Gaga) এবং আরিয়ানা (Ariana Grande) চোখ সাজিয়েছেন হোয়াইট লাইনারে। যা দেখে ভক্তকুল মুগ্ধ। মার্গট রবি (Margot Robbie) এবং রিহানাও (Rihanna) হোয়াইট আইলাইনারের ফ্যান। অনুষ্ঠান সঞ্চালিকা এবং বিউটি ও স্টাইল ইনফ্লুয়েনসাররাও আপাতত মজে হোয়াইট আইলাইনারেই। তবে অনেকের মনে হতে পারে এটা কি আদৌ কাজ করবে? মেকআপ বিশেষজ্ঞরা পুরো সাজ হয়ে যাওয়ার পর হোয়াইট আইলাইনার ব্যবহারের পরামর্শ দিচ্ছেন। এটা মুখকে উজ্জ্বল করে এবং চোখকে বড় দেখায়।

আরও পড়ুন: নজরে ২১ জুলাই, বড় চমক দিতে চলেছে তৃণমূল! মঞ্চের অতিথিদের নিয়ে তুমুল গুঞ্জন

অ্যাকোয়া লুক: বর্ষাকালে অ্যাকোয়া লুক একেবারে আদর্শ। পোশাক যাই হোক, যে কোনও নীল শেডে চোখ রাঙাতে হবে। সেটা নেভি, টিল, ব্রাইট, ব্লু, স্কাই ব্লু হতে পারে। শুধু নীল চোখে অন্য আবেশ এনে দেয়। বলিউড তারকা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং হিনা খানের (Hina Khan) অ্যাকোয়া লুক ভাইরাল হয়েছে।

দু'রকমের রঙ: এক রঙে চোখ রাঙানোর দিন শেষ। এখন ডুয়ো টোন-ই ট্রেন্ড। একটা রঙ থাকবে চোখের পাতার উপরের দিকে। অন্য রঙে রাঙাতে হবে চোখের পাতার নিচের অংশ। তবে শুধু বর্ষাকাল নয়, সূর্যাস্তের সময়েও চোখের এমন সাজ নেশা ধরিয়ে দিতে পারে।

আরও পড়ুন: বড় খবর, করোনার কারণে নোটিশ জারি কলকাতার একাধিক স্কুলের! যা করতে হবে পড়ুয়াদের...

গ্লিটার আইলাইনার: চোখ ঝলমলে করে তুলতে গ্লিটারি আইলাইনারের জুড়ি নেই। যে কোনও পার্টি বা বন্ধুদের সঙ্গে সন্ধ্যাকালীন আড্ডায় এটা একেবারে উপযুক্ত। খুশি কাপুর (Khushi Kapoor) থেকে অনন্যা পান্ডে (Ananya Panday), অনেক বলিউড তারকাই ইদানিং মজেছেন গ্লিটার আইলাইনারেই।

First published:

Tags: Eyeliner, Monsoon

পরবর্তী খবর