Home /News /education-career /
Kolkata Schools on Mask: বড় খবর, করোনার কারণে নোটিশ জারি কলকাতার একাধিক স্কুলের! যা করতে হবে পড়ুয়াদের...

Kolkata Schools on Mask: বড় খবর, করোনার কারণে নোটিশ জারি কলকাতার একাধিক স্কুলের! যা করতে হবে পড়ুয়াদের...

বড় নির্দেশ একাধিক স্কুলের

বড় নির্দেশ একাধিক স্কুলের

Kolkata Schools on Mask: মাস্ক না পরা থাকলে ক্লাসরুমে ঢোকার অনুমতি দেওয়া হবে না। বুধবার রাতেই অভিভাবকদের এমন নোটিশ পাঠানো হয়েছে স্কুলের তরফে।

  • Share this:

#কলকাতা: No mask, No school। রাজ্যে ফের লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। আর সেই কারণেই এবার দক্ষিণ কলকাতার এক বেসরকারি স্কুলের তরফে এমনই নোটিশ দেওয়া হল অভিভাবকদের। স্কুলের নোটিসে বলা হয়েছে, পড়ুয়ারা মাস্ক না পরলে স্কুলে ঢুকতে দেওয়া হবে না।

মাস্ক না পরা থাকলে ক্লাসরুমে ঢোকার অনুমতি দেওয়া হবে না। বুধবার রাতেই অভিভাবকদের এমন নোটিশ পাঠানো হয়েছে স্কুলের তরফে। স্কুল চলাকালীন সময় এতক্ষণ ধরে বাচ্চারা কী করে মাস্ক পরে থাকবে, তা নিয়ে অবশ্য প্রশ্ন তুলেছেন অভিভাবকদের একাংশ। স্কুল কর্তৃপক্ষের কাছে তার উত্তরও পাঠিয়েছেন ইমেইল করে অভিভাবকদের একাংশ।

আরও পড়ুন: নজরে ২১ জুলাই, বড় চমক দিতে চলেছে তৃণমূল! মঞ্চের অতিথিদের নিয়ে তুমুল গুঞ্জন

মাস্ক পড়ার পাশাপাশি আরও একাধিক সাবধানতামূলক পদক্ষেপ নেওয়ার নোটিশ দিয়েছে দক্ষিণ কলকাতার সেন্ট জেভিয়ার্স কলজিয়েট স্কুল কর্তৃপক্ষ। এদিকে, করোনা পরিস্থিতি বাড়তে থাকায় লামা স্কুল কর্তৃপক্ষ ঠিক একই রকম সিদ্ধান্ত নিয়ে অভিভাবকদের ইমেল করে জানিয়েছে ইতিমধ্যেই। সেন্ট জেভিয়ার্স স্কুলের পাশাপাশি এবার লা মার্টস স্কুল কর্তৃপক্ষও ঠিক একই রকম নোটিশ দিয়েছে। মাস্ক ছাড়া ক্লাসরুম ও স্কুলে অনুমতি নয়।

এই সেই নোটিশ এই সেই নোটিশ

আরও পড়ুন: কে হবেন বামফ্রন্টের চেয়ারম্যান? বিমান বসুকে নিয়ে বড় সিদ্ধান্ত নিল আলিমুদ্দিন

ফের মাস্ক পরা বাধ্যতামূলক হওয়ার দিন যেন ফিরে আসছে। তবে, সেই মাস্কই আবার মাথাব্যথার কারণ হয়ে উঠছে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া থেকে শিক্ষক-শিক্ষিকা সকলের কাছে। কারণ ক্লাস চালু হওয়ার পর তিনটি স্তরেই মাস্টারমশাই, দিদিমণিদের সশরীরে ক্লাস নিতে হচ্ছে। কোথাও কোনও ক্লাসের সময় ৪৫ মিনিট, কোথাও আবার এক ঘণ্টা। গত কুড়ি মাসে অনলাইনে বাড়ি থেকে ক্লাস নেওয়ার ক্ষেত্রে মাস্কের কোনও বালাই ছিল না। কিন্তু এখন আবার ফিরে এসেছে মাস্কের কড়াকড়ি। তাই এবার পড়ুয়াদের নিয়ে ফের চিন্তিত অভিভাবকরা।

Published by:Suman Biswas
First published:

Tags: Coronavirus, Kolkata schools, West bengal schools

পরবর্তী খবর