Home /News /life-style /
Home Decoration for Summer: গ্রীষ্মের সন্ধ্যায় মন চাইছে ফুরফুরে হাওয়া? এই গরমে নিজের ঘরকে সাজান অন্যভাবে

Home Decoration for Summer: গ্রীষ্মের সন্ধ্যায় মন চাইছে ফুরফুরে হাওয়া? এই গরমে নিজের ঘরকে সাজান অন্যভাবে

Summer Ready Outdoor Space: একটা বড় সেন্টার টেবিল আবশ্যক। পরিবারের সকলে মিলে বসে মজার বোর্ড গেম খেলতে পারবেন, সন্ধ্যার চা এবং জলখাবারও সেখানেই উপভোগ করতে পারবেন

  • Share this:

    #নয়াদিল্লি: শীতকাল প্রায় শেষ, আসছে ঘেমে নেয়ে শেষ করে দেওয়ার দিন। কিন্তু গ্রীষ্ম এতটাও খারাপ নয়। বিশেষ করে সন্ধ্যার হাওয়াতে গরমকালের আমেজ আরামই দেয়। শীতের সাজ পোশাক এবার তুলে রাখার পালা। গরমের পোশাক এবার আলমারি থেকে বেরিয়ে আসবে। এই গরমে নিজের ঘরকেও (Home Decoration for Summer) একটু অন্যভাবে সাজিয়ে নিন। গ্রীষ্মের সন্ধ্যায় সময় কাটাতে নিজের ব্যালকনিকে সাজিয়ে নিন (Home Decoration for Summer) যত্ন করে, বাগান বা উঠোনেও হাওয়া খাওয়ার আয়োজন করতে পারেন। প্রয়োজন সামান্য সংযোজন আর কিছু অদলবদল।

    এখানে রইল গ্রীষ্মে ঘর সাজানোর (Home Decoration for Summer) কিছু সহজ টিপস।

    আরও পড়ুন- আসছে চাঁদিফাটা রোদ্দুরের দিন, ত্বক থেকে সমস্ত জল শুকিয়ে যাওয়া আটকান এভাবে

    * শুরুতেই, আপনার মৌলিক আসবাবপত্র ঠিক ঠাক রাখুন। বেতের বা বাঁশের মতো উপকরণ দিয়ে তৈরি চেয়ার বা সোফা ভীষণই নান্দনিক। সূর্যের তেজ আটকাতে এবং সারা দিনের খাটনির পরে বিশ্রাম নিতে চাইলে রঙিন বড় ছাতা কিনতে পারেন।

    * একটা বড় সেন্টার টেবিল আবশ্যক। পরিবারের সকলে মিলে বসে মজার বোর্ড গেম খেলতে পারবেন, সন্ধ্যার চা এবং জলখাবারও সেখানেই উপভোগ করতে পারবেন।

    * অতিথিদের আপ্যায়ন করতে সুদৃশ্য মোড়া বা ছোটো বিন ব্যাগ খুবই কাজে আসে। এগুলি সহজেই এক জায়গা থেকে অন্যত্র সরানোও যায় এবং আরামদায়কও।

    * ফুল সব সাজকেই আরও আরও আকর্ষণীয় করে তোলে এবং সুন্দর ফুলদানি যেকোনও জায়গাকে সুন্দর করে তুলতে পারে। বাইরের জায়গায় নরম ফুল দিয়ে সাজিয়ে বিশাল ফুলদানি (Home Decoration for Summer) রাখুন।

    আরও পড়ুন- দাঁত পড়ে গিয়ে ঘুচেছে চিবিয়ে খাওয়া? এই ৫ টি খাবারে নেই দাঁতের কোনও প্রয়োজন

    * হ্যামক বা ছোট্ট দোলনা ঝোলাতে পারেন। ছুটির দিনে আপনার প্রিয় বই নিয়ে এই দোলনায় সময় কাটান, আরাম করে সোশ্যাল মিডিয়া স্ক্রোল করতে পারেন এই দোলনাতে শুয়েই।

    * কিছু মায়াবী আলো এবং লণ্ঠন ব্যবহার করুন। বন্ধুদের জন্য বারবিকিউ পার্টির পরিকল্পনা করুন এবং জায়গাটিকে সুন্দর করে সাজান!

    * আপনার যদি বড় জায়গা থেকে থাকে তবে বাচ্চাদের জন্য আলাদা কর্নারও রাখতে পারেন। বাচ্চাদের গ্রীষ্মকাল পছন্দেরই এবং খেলার জন্য আকর্ষণীয় জায়গা পেলে সোনায় সোহাগা।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Home Decor, Home Decor Tips, Hot Summer

    পরবর্তী খবর