• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • WB Bypoll 2021 Result Live: গোসাবায় রেকর্ড মার্জিনে জয় তৃণমূলের, তিনবার হারা শান্তিপুরেও আজ ব্রজকিশোর ম্যাজিক

WB Bypoll 2021 Result Live: গোসাবায় রেকর্ড মার্জিনে জয় তৃণমূলের, তিনবার হারা শান্তিপুরেও আজ ব্রজকিশোর ম্যাজিক

গোসাবা থেকে শান্তিপুর, আজ চারে চার করার লক্ষ্যে ঘোড়া ছোটাচ্ছে তৃণমূল।

গোসাবা থেকে শান্তিপুর, আজ চারে চার করার লক্ষ্যে ঘোড়া ছোটাচ্ছে তৃণমূল।

WB Bypoll 2021 Result Live Updates: গোসাবা থেকে দিনহাটা ছুটছে তৃণমূলের অপ্রতিরোধ্য জয়রথ (West Bengal Assembly Bypoll Results 2021) এখন দেখার গোসাবা না দিনহাটা কোথায় তৃণমূলের মার্জিন সবচেয়ে বেশি হয়।

  • Share this:

    #কলকাতা: গোসাবায় জয় সুনিশ্চিত করলেন (WB Bypoll 2021 Result) তৃণমূলের প্রার্থী সুব্রত মণ্ডল। ১ লক্ষ ৪৩ হাজার ৫১ ভোটে জিতলেন তিনি।

    একটা সময় ছিল যখন হাড্ডাহাড্ডি টক্কর চলছিল, গোসাবা ও দিনহাটায়। কে কত ব্যবধান বাড়াতে পারে তাই নিয়েই চলছিল জল্পনা। সহজেই এক লক্ষ ছাড়িয়ে যান সুব্রত মণ্ডল এবং উদয়ন গুহ, তৃণমূলের দুই কেন্দ্রের দুই প্রাথী। দশ রাউন্ডের গণনার শেষে তৃণমূলের ঝুলিতে ছিল ১ লক্ষ ১১ হাজার ৮৫ ভোট। বিজেপি পেয়েছে ১১ হাজার ৫৯৫ ভোট অর্থাৎ জয় সুনিশ্চিত হয় তখনই।

    তৃণমূলের মত, গোসাবার মানুষ মনে রেখেছে প্রয়াত বিধায়ক জয়ন্ত নস্করের ভালোবাসা। সেই ভালবাসাই ভোটবাক্সে উপচে পড়েছে। উল্লেখ্য একই সময়ে দিনহাটাতেও ছুটছে তৃণমূল রথ। এখন দেখার গোসাবা না দিনহাটা কোথায় তৃণমূলের মার্জিন সবচেয়ে বেশি হয়।

    সর্বশেষ আপডেট অনুযায়ী শান্তিপুর পঞ্চম রাউন্ড শেষে তৃণমূল প্রার্থী (WB Bypoll 2021 Result) ব্রজকিশোর গোস্বামী ১৫ হাজার ৫৪৮ ভোট এগিয়ে। সকাল সকাল ট্রেন্ড দেখে হাসি চওড়া হচ্ছে তৃণমূল কংগ্রেসের। কারণ রাজ্যে গত প্রায় এক দশক বিজেপির গড় ছিল এই শান্তিপুর।সআর শুধুমাত্র এই কারণেই শান্তিপুর নির্বাচনটা অনেক বেশি গুরুত্বপূর্ণ হয়ে গিয়েছিল তৃণমূলের কাছে। তাই শেষ মুহূর্তে যদি পাশা উল্টে যায় শান্তিপুরে তবে তৃণমূলের তৃণমূল স্রেফ আসন জয়ের থেকে অতিরিক্ত কিছু পাবে।

    আরও পড়ুন-৫৭ ভোটে হেরেছিলেন, বিজেপিকে ধুলোয় মিশিয়ে দিনহাটার উদয়নের মুখে ফিচেল হাসি

    রাজনৈতিক পর্যবেক্ষকদের মত, ব্রজকিশোর গোস্বামীকে প্রার্থী হিসেবে বেছে নেওয়াটাই মাস্টারস্ট্রোক হয়েছে শান্তিপুরে। কারণ ব্রজকিশোর অদ্বৈত আচার্যের বংশধর, সর্বধর্মসমন্বয়ে বিশ্বাসী মানুষ। তাঁর ইমেজ মেরুকরণের বিরুদ্ধে কাজে এসেছে, মত আলোচকদের।

    আরও পড়ুন-গণনা শুরু চার কেন্দ্রে, আজ কি চারে চার ঘাসফুলের? নাকি অস্তিত্ব অটুট থাকবে বিজেপির?

    এদিকে দিনহাটাতেও ধরাছোঁয়ার বাইরে তৃণমূল।  দশম রাউন্ডের শেষে ৮১ হাজারের বেশি ভোটে এগিয়ে উদয়ন গুহ। দিনহাটাতেও তৃণমূলের নিশ্চিত জয় দেখছে তৃণমূল। এখানে শেষ বিধানসভা ভোটে বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক ৫৭ ভোটে জিতেছিলেন। তৃণমূলের ব্যখ্যা, সেই দিনহাটাতেই এত বড় ব্যবধান নিছক একটি সংখ্যা বাড়ানো নয়। এর মধ্যে দিয়ে আসলে বিজেপির গড় উত্তরবঙ্গে তৃণমূলের ভিতপুজো হচ্ছে।

    সূত্রের খবর, খড়দহ বিধানসভা কেন্দ্রে ১৭,১০৯ ভোটে এগিয়ে রয়েছেন  শোভনদেব চট্টোপাধ্যায়।

    Published by:Arka Deb
    First published: