Home /News /kolkata /
Violence after election : রাজ্যে ভোট পরবর্তী হিংসায় অভিযুক্তদের ধরতে পারলে মাথাপিছু ৫০ হাজার টাকা! ঘোষণা সিবিআইএর

Violence after election : রাজ্যে ভোট পরবর্তী হিংসায় অভিযুক্তদের ধরতে পারলে মাথাপিছু ৫০ হাজার টাকা! ঘোষণা সিবিআইএর

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Violence after election :রাজ্যে ভোট পরবর্তী হিংসা ঘটনায় এই প্রথমবার পলাতক অভিযুক্তদের ধরার জন্য মাথা প্রতি ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করল সিবিআই (CBI)।

  • Share this:

#কলকাতা : রাজ্যে ভোট পরবর্তী হিংসা ঘটনায় এই প্রথমবার পলাতক অভিযুক্তদের ধরার জন্য মাথা প্রতি ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করল সিবিআই (CBI)। নারকেলডাঙ্গা কাঁকুড়গাছি হত্যা কাণ্ডে মোট ১২ জন অভিযুক্ত পলাতক। সেই পলাতকদের মাথা প্রতি ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছে। পলাতকদের নাম, অমিত দাস, টুম্পা দাস, অরূপ দাস, সঞ্জয় বারিক, পাপিয়া বারিক , অরুণ দে, সুখদেব পোদ্দার, গোপাল দাস, সৌরভ দে, বিশ্বজিৎ দে, অমিত দাস, রাহুল দে।

এদের ধরতে পারলে মাথা প্রতি ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছে সিবিআই (CBI)। এদের বিরুদ্ধে হুলিয়া জারি করা হয়েছে। সিবিআই সূত্রে খবর, কাঁকুড়গাছি নারকেল ডাঙ্গা থানা এলাকায় গত ২ মে অভিজিৎ সরকারকে খুনের ঘটনায় পলাতক ১২ জন অভিযুক্তদের ধরার জন্য মাথা প্রতি ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করে সিবিআই। গত ২ মে কাঁকুড়গাছি নারকেলডাঙ্গা থানা এলাকায় অভিজিৎ সরকারের বাড়িতে কয়েকজন দুষ্কৃতী আসে।

আরও পড়ুন- বিজেপিতে কোন্দল থামছেই না, এ বার বিদ্রোহ উত্তর কলকাতায় 

অভিজিৎকে বেধড়ক মারধর করে, লাথি মারে, বাড়িতেও ভাঙচুর করে। এরপর পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে অভিজিৎকে উদ্ধার করে। এর পরে অভিজিতের মৃত্যু হয়। সেই ঘটনায় নারকেলডাঙ্গা থানায় অভিযোগ হয়। এর পর হাইকোর্টের নির্দেশে রাজ্যে ভোট পরবর্তী হিংসার ঘটনায় ( খুন, ধর্ষণের ) তদন্ত ভার নেয় সিবিআই (CBI)। সেই ঘটনায় নারকেলডাঙ্গা কাঁকুড়গাছি অভিজিৎ সরকারকে খুনের ঘটনা তদন্তে নেমে বেশ কয়েকবার টিম যায় কাঁকুড়গাছিতে।

আরও পড়ুন- ট্রেনের উপরে উঠে টিকটক ভিডিও শুটিং, বেলঘড়িয়ায় মর্মান্তিক পরিণতি যুবকের

অভিযুক্তদের বাড়িতে গিয়ে সার্চ ওয়ারেন্ট এমনকি কয়েকবার গিয়ে তল্লাসিও করা হয়। এরপর সিবিআইয়ের তরফে ঢেঁড়া পিটিয়ে জানানো হয় এলাকায়। কিন্তু তাতেও অভিযুক্তদের টিকি মেলেনি। তাই এবার বারো জন অভিযুক্তদের বিরুদ্ধে হুলিয়া জারি বা প্রোক্লেইমড অফান্ডার্স ঘোষণা করে ধরতে পারলে মাথা প্রতি ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করল সিবিআই। ইতিমধ্যে অভিযোগকারীর বয়ান রেকর্ড করেছে সিবিআই। এবার পলাতক অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতে মাথা প্রতি পঞ্চাশ হাজার টাকা ঘোষণা করল সিবিআই আধিকারিকরা।

ARPITA HAZRA

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Bangla News, West Bengal Assembly Election 2021

পরবর্তী খবর