Home /News /kolkata /
Belgharia: ট্রেনের উপরে উঠে টিকটক ভিডিও শুটিং, বেলঘড়িয়ায় মর্মান্তিক পরিণতি যুবকের

Belgharia: ট্রেনের উপরে উঠে টিকটক ভিডিও শুটিং, বেলঘড়িয়ায় মর্মান্তিক পরিণতি যুবকের

Belgharia News: লাইনে দাঁড়িয়ে থাকা ট্রেনের ওপর উঠে মোবাইলে টিকটক ভিডিও শুট করার চেষ্টা। পরিণতি হল ভয়ানক।

  • Share this:

    #কলকাতা, অরুণ ঘোষ: জীবন নিয়ে ছিনিমিনি খেলা। এমন ঘটনার পর আর কী-ই বা বলা যায়! মোবাইল অ্যাপ-এর মাধ্যমে লোকজনের মধ্যে চেনা-পরিচিত হওয়ার নেশা অনেক সময় বড় বিপদ ডেকে আনে। এই প্রজন্মের অনেকেই বোঝেন না, ঠিক কখন, কোন জায়গায় মোবাইল অ্যাপ-এর মাধ্যমে ভিডিও করতে হয়। বিশেষ করে ট্রেন, রেললাইনে দাঁড়িয়ে এই ধরণের ভিডিও করতে গিয়ে বারবার প্রাণহানি হচ্ছে। তবুও টনক নড়ছে না কিছু মানুষের।

    এবার ট্রেনের ওপর উঠে টিকটক ভিডিও করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের। এমন ঘটনার পর ব্যাপক চাঞ্চল্য ছড়ায় বেলঘড়িয়া টেক্সম‍্যাকো সাইডিং এলাকায়।

    আরও পড়ুন- দমদম পোস্ট অফিসের সামনে কী এটা! হাতে তুলে যা করলেন সেলসম্যান যুবক...

    বেলঘড়িয়া টেক্সএমএকো সংলগ্ন সাইডিং লাইনে দাঁড়িয়ে থাকা ট্রেনের ওপর উঠে মোবাইলে টিকটক ভিডিও শুট করতে গিয়ে হাইটেনশন তারে হাত লেগে যায় এক যুবকের। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রায় সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় সেই যুবকের।

    এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় বেলঘড়িয়া টেক্সম‍্যাকো এলাকায়। মৃত যুবকের নাম ও পরিচয় এখনো পর্যন্ত পাওয়া যায়নি। ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে নিয়ে গিয়েছেন দমদম জিআরপির অফিসাররা।

    আরও পড়ুন- লক্ষীর ভান্ডার প্রকল্পের টাকা পেতে নিয়ম বদল! আবেদনের নতুন নির্দেশ জানুন...

    স্থানীয় বাসিন্দাদের দাবি, মৃত যুবকের সাথে তাঁর আরও বন্ধু বান্ধব ঘটনাস্থলে ছিল। ঘটনা ঘটার পর ওই বন্ধুরা সেখান থেকে পালিয়ে যায়। এই ঘটনা এলাকার স্থানীয় বাসিন্দারা যথেষ্ট অবাক করেছে। রেল সাইডিং-এ রেলের নিরাপত্তারক্ষীরা থাকার পরেও কী করে ট্রেনের উপরে উঠে গেল ওই যুবক ও তাঁর সঙ্গীরা! উঠছে প্রশ্ন।

    কী করে সকলের নজর এড়িয়ে সোজা ট্রেনের উপরে উঠে টিকটক ভিডিও শুটি করে গেল ওই যুবকরা! এমন মর্মান্তিক ঘটনার পর রেলের নিরাপত্তা ব্যবস্থা নিয়েও প্রশ্ন উঠছে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Accident, Belgharia, TikTok, TikTok Video

    পরবর্তী খবর