Home /News /south-bengal /
Kolkata News|| দমদম পোস্ট অফিসের সামনে কী এটা! হাতে তুলে যা করলেন সেলসম্যান যুবক...

Kolkata News|| দমদম পোস্ট অফিসের সামনে কী এটা! হাতে তুলে যা করলেন সেলসম্যান যুবক...

Viral News: সামান্য কয়েকশো টাকার জন্য যখন আকছাড় অপরাধের ঘটনা ঘটছে, সেখানে দাঁড়িয়ে ঠিক উল্টো চিত্র ধরা পড়ল দমদমে। প্রায় পাঁচ লক্ষ টাকা পেয়ে ফিরিয়ে দিলেন এক ব্যক্তি।

  • Share this:

    #দমদম: সামান্য কয়েকশো টাকার জন্য যখন আকছাড় অপরাধের ঘটনা ঘটছে, সেখানে দাঁড়িয়ে ঠিক উল্টো চিত্র ধরা পড়ল দমদমে। প্রায় পাঁচ লক্ষ টাকা পেয়ে ফিরিয়ে দিলেন এক ব্যক্তি। শনিবার দমদমের বাসিন্দা সন্দীপ কুমার রায় তাঁর মানিব্যাগ হারিয়ে ফেলেন। সেই মানিব্যাগটাই ওই দিন রাতে দমদম পোস্ট অফিসের সামনে থেকে খুঁজে পান দমদমের রামকৃষ্ণ কলোনির বাসিন্দা পেশায় সেলসম্যান বিজয় কুমার সিং। তারপর তা ফিরিয়ে দেন সন্দীপ কুমার রায়ের হাতে। এই ঘটনায় আপ্লুত বর্ষীয়ান সন্দীপ রায়।

    জানাগিয়েছে, এ দিন রাতে  দমদম পোস্ট অফিসের সামনে থেকে খুঁজে পান বিজয়। মানিব্যাগটি  খুলে দেখেন তাতে একটি সোনার দুল, ৬৫০ টাকা নগদ এবং দুটি এটিএম কার্ড রয়েছে। সঙ্গে সঙ্গে সে মানিব্যাগে থাকা ফোন নম্বরে ফোন করেন বিজয়। কিন্তু কোনও সাড়া পাননি। বিজয় জানিয়েছেন, একবার নয়, বারে বারে ফোন করেছিলেন তিনি। কিন্তু কোনও বারই ফোনের ওপার থেকে সাড়া মেলেনি। এরপরে তিনি বুদ্ধি করে বৃহস্পতিবার সন্ধ্যায় মানিব্যাগে থাকা এটিএম কার্ডের পিন নম্বর দেখতে পেয়ে তা থেকে কিছু টাকা তুলে নেন এবং সোজা দমদম থানায় হাজির হন এবং গোটা বিষয়টি জানান।

    আরও পড়ুন: বিয়ের প্রস্তাবে রাজি হননি, পিংলায় নাবালিকার সঙ্গে ঘটে গেল সাঙ্ঘাতিক ঘটনা!

    এ দিকে, সন্দীপ কুমার রায়ের কাছে দমদম থানা থেকে ফোন যায়। এরপর মেয়ে কমলিকা রায়কে নিয়ে হাজির হন দমদম থানায়। পুলিশের উপস্থিতিতে উপযুক্ত প্রমান দিয়ে মানিব্যাগটি ফেরত নিয়ে যান বাবা ও মেয়ে। তবে যাওয়ার আগে সহৃদয় বিজয় কুমার সিং আশীর্বাদ করে যান বর্ষীয়ান সন্দীপবাবু।। বিজয়ের কোনও রকম সাহায্যের প্রয়োজন হলে সব সময় পাশে দাঁড়ানোর আশ্বাসও দেন বাবা-মেয়ে।

    Anup Chakraborty

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: DumDum

    পরবর্তী খবর