Home /News /south-bengal /
West Bengal News|| বিয়ের প্রস্তাবে রাজি হননি, পিংলায় নাবালিকার সঙ্গে ঘটে গেল সাঙ্ঘাতিক ঘটনা!

West Bengal News|| বিয়ের প্রস্তাবে রাজি হননি, পিংলায় নাবালিকার সঙ্গে ঘটে গেল সাঙ্ঘাতিক ঘটনা!

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

West Bengal Crime News: বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় নাবালিকার গলায় ছুরি চালালো এক ব্যক্তি। আশঙ্কাজনক অবস্থায় মেদিনীপুর মেডিক্যালে কলেজ হাসপাতালে ভর্তি ওই নাবালিকা।

  • Share this:

    #মেদিনীপুর: বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় নাবালিকার গলায় ছুরি চালালো এক ব্যক্তি। আশঙ্কাজনক অবস্থায় মেদিনীপুর মেডিক্যালে কলেজ হাসপাতালে ভর্তি ওই নাবালিকা। ছুরি চালানোর অভিযোগে আটক করা হয়েছে মূল অভিযুক্ত  মুস্তাফা খান-সহ চারজনকে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে পশ্চিম মেদিনীপুরের পিংলা ব্লকের ৬ নম্বর ক্ষীরাই অঞ্চলের জোড়াবাঁধে। যা নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার ওই নাবালিকা সার্কাস দেখে ফেরার পথে বলিস্বরপুর এলাকায় ৪২ বছরের মুস্তাফা খান ওই নাবালিকার পথ আটকায়। এরপর চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে গলায় ছুরি চালিয়ে চম্পট দেয়। নাবালিকা রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়ে। স্থানীয়রা নাবালিকাকে উদ্ধার করে প্রথমে পিংলা গ্রামীন হাসপাতালে নিয়ে যায়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থান্তারিত করা হয়।

    আরও পড়ুন: দিঘার হোটেলে বিধ্বংসী আগুন! দাউ দাউ করে জ্বলছে ঘর! আটক বহু পর্যটক...

    পুলিশ সুত্রে আরও জানা গিয়েছে, ওই ব্যক্তি মাঝেমধ্যেই নাবালিকাকে উত্তপ্ত করত। এমনকি মেয়ের বাড়িতে বিয়ের প্রস্তাবও দেয়। কিন্তু তাতে কেউ রাজী না হওয়াতে এই ঘটনা ঘটিয়েছে। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে পুলিশ। মূল দোষী মুস্তাফা খানকে গ্রেফতারের দাবিতে রাস্তা অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। দফায় দফায় বিক্ষোভ দেখান সকলে। তাঁদের দাবি, মুস্তাফাকে অবিলম্বে গ্রেফতার করতে হবে। তা না হলে অনির্দিষ্টকালের জন্য অবরোধ চলবে। এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন পিংলা থানার ওসি সুদীপ ঘোষ। পাশাপাশি মেয়ের মা, সুলতানা বিবির অভিযোগ অভিযুক্ত ওই ব্যক্তি তাঁর মেয়েকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু রাজি না হওয়ায় খুনের হুমকি দেওয়া হয়। তিনি অভিযুক্ত মুস্তাফা খানের ফাঁসির দাবি করেছেন।

    প্রতিবেদনঃ শোভন দাস। 

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Crime News, Pingla

    পরবর্তী খবর