Home /News /south-bengal /
Big Breaking| Digha Fire: দিঘার হোটেলে বিধ্বংসী আগুন! দাউ দাউ করে জ্বলছে ঘর! আটক বহু পর্যটক...

Big Breaking| Digha Fire: দিঘার হোটেলে বিধ্বংসী আগুন! দাউ দাউ করে জ্বলছে ঘর! আটক বহু পর্যটক...

দিঘায় হোটেলে আগুন

দিঘায় হোটেলে আগুন

Big Breaking| Digha Fire: বিধ্বংসী আগুনে জ্বলছে নিউ দিঘার (Digha) একটি হোটেলের একাধিক রুম। এখনও নেভানো যায়নি আগুন।

  • Share this:

#দিঘা: বিধ্বংসী আগুনে জ্বলছে নিউ দিঘার (Digha) একটি হোটেলের একাধিক ঘর। এখনও নেভানো যায়নি আগুন (Big Breaking| Digha Fire)। নিজেদের বাঁচাতে অগ্নিদ্বগ্ধ হোটেলের  রুম থেকে জানালা ভেঙে বেরোচ্ছেন পর্যটকরা। আতঙ্ক ছড়িয়ে পড়েছে দিঘা জুড়েই। ঘটনাটি ঘটেছে ভিক্টোরিয়া হোটেলে (Big Breaking| Digha Fire)। দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছেছে।

#দিঘা: দিনে দুপুরে বিধ্বংসী আগুনে (Digha Fire) জ্বলছে নিউ দিঘার একটি হোটেলের একাধিক ঘর। এখনও নেভানো যায়নি আগুন। নিজেদের প্রান বাঁচাতে অগ্নিদ্বগ্ধ হোটেলের রুম থেকে জানালা ভেঙে বেরোচ্ছে পর্যটকরা। আতংক ছড়িয়ে পড়েছে দিঘা জুড়েই। ঘটনাটি ঘটেছে ভিক্টোরিয়া হোটেলে। দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছেছে।

আরও পড়ুন :  অল্পের জন্য রক্ষা রাজধানীর! ধানবাদ-গয়া শাখায় রেললাইনে বিস্ফোরণ, মাওবাদী পোস্টার উদ্ধার...

দিনে দুপুরে আচমকা অগ্নিকাণ্ডে পর্যটকদের (Big Breaking| Digha Fire) মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা দিঘা জুড়ে। কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে হোটেল চত্বরের আশপাশের এলাকা। পর্যটকদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায় এই ঘটনায়। ঘটনাস্থলে দমকলের ২টি ইঞ্জিন ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে। আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়।

দমকল বাহিনীর পক্ষ থেকে জল দিয়ে আগুন (Big Breaking| Digha Fire) নেভানোর চেষ্টা চলছে। দমকল পৌঁছনোর আগেই হোটেলের কর্মী ও স্থানীয়রাই পর্যটকদের বের করে আনার চেষ্টা করেন। কিছুক্ষণের মধ্যেই চলে আসে বিশাল পুলিশ বাহিনী ও দমকল। হোটেল খালি করে দেওয়া হয়। হোটেলে ৪০-৪২ টি রুম রয়েছে। হোটেলে কেউ আটকে নেই বলে প্রাথমিকভাবে জানা গেছে।

আরও পড়ুন : রবিবারের মধ্যেই ব্যাপক বদল বাংলার আবহাওয়ায়! কড়া ঠান্ডায় হাড় কাঁপাবে শিলাবৃষ্টি! ওয়েদার আপডেট...

জানা গিয়েছে, হোটেলেও পর্যটক খুবই কম ছিল। আগুন লেগে যাওয়ায় জানালা দিয়ে তাঁরা কোনওরকমে বেরিয়ে আসার চেষ্টা করেন। কেউ কেউ কার্নিস বেয়ে নেমে আসার চেষ্টা করেন। কেউ সিঁড়ি দিয়ে বেরিয়ে আসার চেষ্টা করেন। সবমিলিয়ে অগ্নিকাণ্ডে দিশেহারা হয়ে পড়েন তাঁরা।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Digha

পরবর্তী খবর