Home /News /kolkata /
TMC 21st July Rally: শহিদ দিবসের প্রস্তুতি চরমে, ২১ জুলাইয়ের আগে কর্মী সমর্থকদের পাঞ্জাবি উপহার অভিষেকের!

TMC 21st July Rally: শহিদ দিবসের প্রস্তুতি চরমে, ২১ জুলাইয়ের আগে কর্মী সমর্থকদের পাঞ্জাবি উপহার অভিষেকের!

Abhishek Banerjee 21 July

Abhishek Banerjee 21 July

TMC Abhishek Banerjee: তৃণমূল কর্মীদের এদিন পাঞ্জাবি উপহার দেন অভিষেক। এই পাঞ্জাবি পরেই একুশের সমাবেশে অংশ নেবেন কর্মী সমর্থকরা।

  • Share this:

#কলকাতা: ২১ জুলাইয়ের সমাবেশ ঘিরে প্রায় শেষ পর্যায়ের প্রস্তুতি চলছে তৃণমূল শিবিরে। এরই মধ্যে কলকাতা শহরে ভিড় জমাতে শুরু করেছেন তৃণমূলের কর্মী সমর্থকরা। মঙ্গলবার ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্র, ধর্মতলা মঞ্চ, গীতাঞ্জলি স্টেডিয়াম সহ বিভিন্ন জায়গা পরিদর্শন করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল কর্মীদের এদিন পাঞ্জাবি উপহার দেন অভিষেক। এই পাঞ্জাবি পরেই একুশের সমাবেশে অংশ নেবেন কর্মী সমর্থকরা। প্রতিবারই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তরফে পাঞ্জাবি উপহার দেওয়া হয়। এবারও তার ব্যাতিক্রম হয়নি। তবে মহিলা কর্মী সমর্থকদের জন্যও পোশাকের ব্যবস্থা করা হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তরফে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে পাঞ্জাবি পেয়ে উচ্ছ্বসিত তৃণমূল কর্মী সমর্থকরা।

আরও পড়ুন- "কেন ২১ জুলাইতেই সভা করতে হবে, কী আছে ওই দিন?" আদালতের প্রশ্নে অস্বস্তিতে বিজেপি

করোনা মহামারীর কারণে দু'বছর ধর্মতলায় একুশের সমাবেশ না হওয়ায় এবারে শহিদ দিবসকে ঘিরে বাড়তি উন্মাদনা দেখা দিয়েছে তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে। পুরুলিয়া, বাঁকুড়ার জঙ্গলমহলের পাশাপাশি দুই দিনাজপুর এবং বিভিন্ন জেলা থেকে সকাল থেকেই তৃণমূলের তরফে আয়োজন করা হয়েছে বিভিন্ন শিবির। একে একে সেসব শিবিরে আসতে শুরু করেছেন তৃণমূলের কর্মী সমর্থকরা।

পাশাপাশি মেডিকেল ক্যাম্পের সমস্ত বন্দোবস্তও খতিয়ে দেখেন তিনি। এদিন ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রের রান্নাঘরে পৌঁছে যান অভিষেক। সেখানকার ব্যবস্থাপনাও খতিয়ে দেখেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- এদেশের নাগরিকত্ব ছাড়ছেন লাখে লাখে মানুষ! পাকাপাকি বিদেশে থাকতে চাইছেন ভারতীয়রা!

ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রের ব্যবস্থাপনা পরিদর্শন করে নিউজ১৮ বাংলার মুখোমুখি হয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “দূরদূরান্ত থেকে কর্মী সমর্থকরা এসেছেন। তাঁদের যাতে কোনও অসুবিধা না হয় তা দেখতেই এসেছি।”

করোনার কারণে দু’বছর একুশের শহিদ দিবসের সমাবেশ ধর্মতলায় করা যায়নি, তাই এবারের উন্মাদনা কি একটু বেশি? প্রশ্নের উত্তরে অভিষেক বলেন, “আপনারাও তো সেই উন্মাদনার ছবি দেখছেন। কর্মী সমর্থকদের সকলের সুবিধা আমরা নিশ্চিত করছি।”

Published by:Madhurima Dutta
First published:

Tags: 21 July Rally, 21 July Sahid Dibas, Abhishek Bandopadhyay

পরবর্তী খবর