• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Subrata Mukherjee: বিপদমুক্ত নন পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়! আজ বসছে ৬ সদস্যের মেডিকেল বোর্ড...

Subrata Mukherjee: বিপদমুক্ত নন পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়! আজ বসছে ৬ সদস্যের মেডিকেল বোর্ড...

Subrata Mukherjee Hospitalised, সুব্রত মুখোপাধ্যায়

Subrata Mukherjee Hospitalised, সুব্রত মুখোপাধ্যায়

Subrata Mukherjee: প্রবীণ রাজনীতিবিদ সুব্রত মুখোপাধ্যায়কে দ্রুত সুস্থ করে তোলায় আশাবাদী চিকিৎসকেরা। হাসপাতালে উপস্থিত রয়েছেন মন্ত্রীপত্নী ছন্দবাণী মুখোপাধ্যায়।

  • Share this:

#কলকাতা: গুরুতর অসুস্থ অবস্থায় গতকালই হাসপাতালে (SSKM) ভর্তি করা হয় পঞ্চায়েতমন্ত্রী (West Bengal Minister) সুব্রত মুখোপাধ্যায়কে(Subrata Mukherjee)। উচ্চ রক্তচাপ ও শ্বাসকষ্ট নিয়ে এসএসকেএম হাসপাতালে(SSKM Hospital) ভর্তি করা হয় তাঁকে। তবে আজ কিছুটা উন্নতি হয়েছে তাঁর শারীরিক অবস্থার। তবে এখনও বিপদমুক্ত নন প্রবীণ রাজীনীতিবিদ। হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে সুব্রত মুখোপাধ্যায়কে (Subrata Mukherjee) আইসিইউ-তে ভর্তি করা হয় বলে খবর।

আরও পড়ুন:  ভ্যাকসিনের দুটি ডোজ নিয়েও কেন কোভিড পজিটিভ? পরিসংখ্যান দেখিয়ে প্রশ্ন তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়...

হাসপাতাল(SSKM Hospital) সূত্রে জানা গিয়েছে রাতে ভাল ঘুম হয়েছে মন্ত্রীর(Subrata Mukherjee)। সকালের খাবার খেয়েছেন তিনি। শারীরিক অবস্থার খানিকটা উন্নতি হাওয়ায় সুব্রত বাবুর বাই প্যপ সাপোর্ট খুলে দেওয়া হয়েছে। তবে এখনও অক্সিজেন লাগছে। প্রয়োজনে মাঝেমধ্যে বাই প্যপ সাপোর্ট দেওয়া হতে পারে।

আরও পড়ুন:  ঝড়ের নাম সায়নী ঘোষ! 'খেলা হবে' থেকে 'হৃদ মাঝারে,' উপনির্বাচনে প্রচারে চমকের পর চমক...

সুব্রত মুখোপাধ্যায়ের(West Bengal Minister) শারীরিক অবস্থার ওপর নজর রাখতে গঠিত হয়েছে ৬ সদস্যের একটি মেডিকেল বোর্ড(SSKM Hospital)। আজ দুপুরে মেডিকেল বোর্ডের সদস্যরা বৈঠক করে পরবর্তী চিকিৎসা পদ্ধতির বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

ডায়াবেটিক ও উচ্চ রক্তচাপের সমস্যায় বেশ কিছুদিন যাবৎ ভুগছেন পঞ্চায়েতমন্ত্রী। সঙ্গে রয়েছে হার্টের সমস্যা। তাই এই মুহূর্তে তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখছেন চিকিৎসকেরা(SSKM Hospital)। মন্ত্রীকে(West Bengal Minister) দ্রুত সুস্থ করে তোলার বিষয়ে আশাবাদী চিকিৎসকেরা। হাসপাতালে উপস্থিত রয়েছেন মন্ত্রীপত্নী ছন্দবাণী মুখোপাধ্যায়।

আরও পড়ুন:  রাজ্যে ক্লাস নাইন থেকে বারো ক্লাস অব্দি খুলবে স্কুল, খোলা হবে কলেজ-বিশ্ববিদ্যালয়, জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়...

সূত্রের খবর, উত্তরবঙ্গ সফর থেকেই সুব্রত মুখোপাধ্যায়ের স্ত্রীর সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দফায় দফায় কথা বলেছেন চিকিৎসকদের সঙ্গেও। কেমন আছেন প্রবীণ নেতা সে বিষয়ে খোঁজ খবর নিচ্ছেন দলের অন্যান্য প্রথম সারির নেতা মন্ত্রীরাও।

উল্লেখ্য, বছর ৭৫-এর সুব্রত মুখোপাধ্যায়ের (Subrata Mukherjee) বয়সজনিত কিছু শারীরিক সমস্যা রয়েছে বহুদিন ধরে। ফলে রুটিন চেকআপ করানো হয় তাঁর। সম্প্রতি হৃদযন্ত্রের সমস্যা বাড়ছিল। চিকিৎসকরা অ্যাঞ্জিওপ্লাস্টি করানোর পরামর্শ দেন। সেইমতো রবিবার বিকেলে তিনি ভর্তি হন এসএসকেএম হাসপাতালে। রাতের দিকে শারীরিক অবস্থার অবনতি হতে থাকে।

চিকিৎসকরা ঝুঁকি না নিয়ে আইসিইউ-তে (ICU) স্থানান্তরিত করে চিকিৎসা শুরু করেন চিকিৎসকেরা। হাসপাতাল সূত্রে খবর, তাঁর উচ্চ রক্তচাপ ও ডায়বেটিসের সমস্যা রয়েছে। তাঁর মতো চিকিৎসা চলছে। প্রিয় নেতার অসুস্থতার খবর পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন অনুগামীরা। সকলের প্রার্থনা, দ্রুত সুস্থ হয়ে উঠুন রাজ্যের মন্ত্রী।

অভিজিৎ চন্দ্র

Published by:Sanjukta Sarkar
First published: