• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Saayoni Ghosh: ঝড়ের নাম সায়নী ঘোষ! 'খেলা হবে' থেকে 'হৃদ মাঝারে,' উপনির্বাচনে প্রচারে চমকের পর চমক...

Saayoni Ghosh: ঝড়ের নাম সায়নী ঘোষ! 'খেলা হবে' থেকে 'হৃদ মাঝারে,' উপনির্বাচনে প্রচারে চমকের পর চমক...

উপনির্বাচনী প্রচারে ঘাসফুল ঝড় সায়নী ঘোষ

উপনির্বাচনী প্রচারে ঘাসফুল ঝড় সায়নী ঘোষ

Saayoni Ghosh: তুঙ্গ জনপ্রিয়তা নিয়ে যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ উপনির্বাচনের প্রচারে তুলেছেন ঝড়।

  • Share this:

    #গোসাবা: আগামী ৩০শে অক্টোবর রাজ্যে ফের চার বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন(West Bengal By Election 2021)। তার আগে চলছে শেষ মুহূর্তের প্রচারে পর্ব। তৃণমূল(Trinomul Congress) শিবিরের তারকা প্রচারকের ছড়িয়ে পড়েছেন ময়দানে। চলছে জোর প্রচার। একুশের বিধানসভা ভোটে দাঁড়িয়ে অল্পের জন্য হেরে গিয়েছিলেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। কিন্তু ভোট পরবর্তী সময়ে সায়নীর জনপ্রিয়তা বেড়েছে কয়েকশো গুণ।

    আরও পড়ুন:ভ্যাকসিনের দুটি ডোজ নিয়েও কেন কোভিড পজিটিভ? পরিসংখ্যান দেখিয়ে প্রশ্ন তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়...

    এমনকি তাঁর মধ্যে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ছায়াও দেখেছে রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশ। রাজনীতির ময়দানে যখন কার্যত গায়েব বিজেপির পরাজিত প্রার্থীরা, সেখানে একদম উলটো পথে হাঁটছেন এই তৃণমূল নেত্রী। তুঙ্গ জনপ্রিয়তা নিয়ে যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh) উপনির্বাচনের (West Bengal By Election 2021) প্রচারে তুলেছেন ঝড়।

    আরও পড়ুন: 'দুয়ারে সিঁদুর খেলা'এবার অনুব্রত গড়ে! তৃণমূলের অভিনব কর্মসূচিতে ব্যাপক সাড়া বোলপুরে...

    রবিবারই শান্তিপুর উপনির্বাচনে (West Bengal By Election 2021) তৃণমূল প্রার্থী ব্রজকিশোর গোস্বামীর হয়ে ভোট প্রচারে পৌঁছেছিলেন তৃণমূলের তারকা নেত্রী সায়নী ঘোষ(Saayoni Ghosh)। সেখানে গানে গানে জনতার মন জিতে নেন সায়নী। এদিন হৃদ মাঝারে গান ধরেন সায়নী। সবুজ পেড়ে সাদা শাড়ি আর কালো ব্লাউজে একদম ঘরের মেয়ে হয়েই জনতার কাছে হাজির অভিনেত্রী(Saayoni Ghosh)। তাঁর ভক্ত সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে তা ফের বুঝিয়ে দিল শান্তিপুরের এই সভার মারকাটারি ভিড়।

    এরপরে সোমবার গোসাবা উপনির্বাচনে (West Bengal By Election 2021) তৃণমূলের প্রার্থী সুব্রত মণ্ডলের সমর্থনে সভা করলেন সায়নী(Saayoni Ghosh)। এদিন মঞ্চে দাঁড়িয়ে ‘খেলা হবে’র তালে নাচতে দেখা গেল সায়নীকে(Saayoni Ghosh)। সঙ্গে নাচল উপস্থিত সমর্থকরাও। মঞ্চ থেকে সায়নীর বার্তা- ‘৩০ তারিখ গোসাবা-তে খেলা হবে’।

    প্রসঙ্গত, গত শনিবার সন্ধ্যায় দিনহাটায় প্রচারে বেরিয়ে বিজেপিকে পচা ফল বলে কটাক্ষ করেন যুব তৃণমূলের রাজ্য় সভানেত্রী সায়নী ঘোষ। এদিন তিনি বলেন, 'পচা ফলকে সবসময় গাছ থেকে তুলে ফেলে দিতে হবে এমনটা দরকার নেই। মাঝেমধ্যে এত পচে যায় যে নিজেই পড়ে যায়। বিজেপি হচ্ছে সেই পচা ফলের মতো। ওদের আর গাছ থেকে ছিঁড়ে ফেলতে হবে না। ওরা আপনা আপনিই পড়ে যাবে। মানুষ ওদের চরিত্র বুঝে গিয়েছে।' দিনহাটার মাটিতে দাঁড়িয়ে দিনহাটা বিধানসভা কেন্দ্রের প্রার্থী তৃণমূলের উদয়ন গুহকে পাশে রেখে এভাবেই বক্তব্য রেখেছিলেন সায়নী ঘোষ।

    উপনির্বাচনের প্রচার তালিকায় তৃণমূলের স্টার ক্যাম্পেনারদের তালিকায় নাম ছিল না নুসরতের, সেই নিয়ে কম আলোচনা হয়নি। এর মাঝেই যেভাবে ভোট প্রচারের ময়দানে লাইমলাইট কাড়ছেন সায়নী তাতে নিন্দুকদের দাবি খুব শীঘ্রই দিদির প্রিয় পাত্রী হয়ে উঠবেন এই টলি নায়িকা।

    Published by:Sanjukta Sarkar
    First published: