Home /News /kolkata /
Sougata Roy | Dilip Ghosh: দিলীপের বিস্ফোরক দাবি, সৌগতর পাল্টা হুঙ্কার! সব আলোচনায় অর্পিতার রথতলার রঙিন ফ্ল্যাট

Sougata Roy | Dilip Ghosh: দিলীপের বিস্ফোরক দাবি, সৌগতর পাল্টা হুঙ্কার! সব আলোচনায় অর্পিতার রথতলার রঙিন ফ্ল্যাট

দিলীপ-সৌগত বাকযুদ্ধ

দিলীপ-সৌগত বাকযুদ্ধ

Sougata Roy | Dilip Ghosh: নয়াদিল্লিতে সৌগত রায় পাল্টা দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ তুলে বলেন, " দিলীপ ঘোষ নিউটাউনে যে ফ্ল্যাটে থাকে সেটা কার? কে ভাড়া দেয়, সেটা জানাক।''

  • Share this:

#নয়াদিল্লি: পার্থ চট্টোপাধ্যায়, অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে নাম জড়িয়েছে তৃণমূলের বর্ষীয়ান সাংসদ সৌগত রায়ের। অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে সৌগত রায় যাওয়া আসা করতেন বলে অভিযোগ করেছেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ। তাঁর দাবি, সিসিটিভি ক্যামেরার ফুটেজেও নাকি সৌগত রায়কে দেখা গিয়েছে। সেই অভিযোগের জবাবে আজ চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন খোদ সৌগত রায়। নয়দিল্লিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেবেন তিনি।

নয়াদিল্লিতে সৌগত রায় পাল্টা দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ তুলে বলেন, " দিলীপ ঘোষ নিউটাউনে যে ফ্ল্যাটে থাকে সেটা কার? কে ভাড়া দেয়, সেটা জানাক। আমি নিজের বাবার বাড়িতে থাকি,তা ছাড়া  কোথাও কোনও ফ্ল্যাট বা জমি আছে, কেউ প্রমাণ করতে পারলে আমি রাজনীতি ছেড়ে দেব। অর্পিতা মুখোপাধ্যায়ের ওখানে আমার যাতায়াত ছিল, তাও যদি কেউ প্রমাণ করতে পারে আমি রাজনীতি ছেড়ে দেব।"

আরও পড়ুন: পার্থ পর্বের মধ্যেই হঠাৎ মুম্বই যাচ্ছেন শুভেন্দু অধিকারী! ফিরছেন রাতেই, তুমুল জল্পনা

তিনি আরও বলেন, "দিলীপ ঘোষের এই বক্তব্য জঘন্য মিথ্যা প্রচার। অর্পিতা মুখোপাধ্যায় কে আমি চিনি না, চিনতাম না। আমার সঙ্গে কোনও দিন দেখা হয়নি। আমি কোনও দিন নাকতলা উদয়ন সংঘের পুজোয় যাইনি। বেলঘড়িয়ায় যেখানে টাকা উদ্ধার হয়েছে সেটা আমার কেন্দ্রের মধ্যে। ওই হাউসিং-এ পাঁচটা ব্লক আছে। কামারহাটি পুরসভার চেয়ারম্যানের মাধ্যমে ওখানে যে প্রমোটার আমাকে একটা ফ্ল্যাট ব্যবহার করার সুযোগ দিয়েছিলেন। ভাড়া নয়, মালিকানা নয়। আমি সেখানে লোকের সঙ্গে দেখা করতে যেতাম, কারণ আমার বাড়ি থেকে আমার কেন্দ্র অনেক দূরে। আমার সঙ্গে অর্পিতার যোগাযোগ আমি সর্বোতভাবে অস্বীকার করছি। দিলীপ ঘোষের বক্তব্যের তীব্র নিন্দা করছি।"

আরও পড়ুন: 'স্যার-ম্যাডাম দু'জনকেই বলছি...', পার্থ-অর্পিতার কাছে 'বিশেষ' অনুরোধ মিঠুনের!

তবে দিলীপ ঘোষের বিরুদ্ধে মানহানির মামলা করে তাঁর গুরুত্ব বাড়াবেন না বলে জানিয়েছেন সৌগত রায়। এদিকে, সৌগত রায়ের পল্টা দিলীপ ঘোষ বলেন, "ইডি তল্লাশি চালালে সবই জানা যাবে। সৌগত রায়ের কোনও মান আছে নাকি। থাকলে তো তিনি মানহানির মামলা করবেন।"

Published by:Suman Biswas
First published:

Tags: Arpita Mukherjee, Dilip Ghosh, Partha Chatterjee Arrest, Sougata Roy

পরবর্তী খবর