Home /News /kolkata /
Suvendu Adhikari: পার্থ পর্বের মধ্যেই হঠাৎ মুম্বই যাচ্ছেন শুভেন্দু অধিকারী! ফিরছেন রাতেই, তুমুল জল্পনা

Suvendu Adhikari: পার্থ পর্বের মধ্যেই হঠাৎ মুম্বই যাচ্ছেন শুভেন্দু অধিকারী! ফিরছেন রাতেই, তুমুল জল্পনা

মুম্বই যাচ্ছেন শুভেন্দু

মুম্বই যাচ্ছেন শুভেন্দু

Suvendu Adhikari: জানা গিয়েছে মুম্বইয়ে নাবার্ডের বৈঠকে যোগ দিতে যাচ্ছেন শুভেন্দু অধিকারী। আজই সন্ধ্যের বিমানে আবার কলকাতায় ফিরে আসার কথা রয়েছে তাঁর।

  • Share this:

    #কলকাতা: পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের গ্রেফতারি ও একের পর এক ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা উদ্ধার নিয়ে জোরকদমে আসরে নেমেছে বিজেপি। আর এ বিষয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী নিত্যদিন নিশানা করছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। পার্থ পর্বের মধ্যেই বৃহস্পতিবার কলকাতায় মহা মিছিলের ডাক দিয়েছে বিজেপি। কিন্তু সেই মিছিলে থাকছেন না স্বয়ং শুভেন্দুই। বিজেপি সূত্রে খবর, বৃহস্পতিবার মুম্বই যাচ্ছেন শুভেন্দু অধিকারী।

    স্বাভাবিক ভাবেই শুভেন্দুর মুম্বই যাত্রা নিয়ে জল্পনা তৈরি হয়েছে। তবে, অন্য কোনও বিষয়ে নয়, জানা গিয়েছে মুম্বইয়ে নাবার্ডের বৈঠকে যোগ দিতে যাচ্ছেন শুভেন্দু। আজই সন্ধ্যের বিমানে আবার কলকাতায় ফিরে আসার কথা রয়েছে তাঁর।

    আরও পড়ুন: সব টাকা পার্থদা'র, কর্মীরা এসে দিয়ে যেত! জেরায় স্বীকার অর্পিতার: সূত্র

    প্রসঙ্গত, শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের অপসারণ দাবি করে রাজ্যপাল লা গণেশনের দ্বারস্থ হয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বুধবার ভারপ্রাপ্ত রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। প্রায় আধ ঘণ্টা সাক্ষাতের পর রাজভবনের বাইরে সংবাদমাধ্যমের মুখোমুখি হন বিরোধী দলনেতা। পার্থ চট্টোপাধ্যায়ের বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, "রাজ্যপাল চাইলেই কোনও মন্ত্রীকে সরাতে পারেন না। কোনও মন্ত্রীকে সরাতে পারেন মুখ্যমন্ত্রী। আমি রাজ্যপালের কাছে আবেদন করেছি, আপনি রাজ্য সরকারকে পরামর্শ দিতে পারেন। যেহেতু এ ক্ষেত্রে নথি এবং কালো টাকার হদিশ মিলছে, তাই এমন মানুষকে মন্ত্রিসভায় না রাখাই ভাল।"

    আরও পড়ুন: সাত সকালে নন্দীগ্রামে সিবিআই হানা, ৩ তৃণমূল নেতার খোঁজ! তোলপাড় বাংলা

    বুধবার শারীরিক পরীক্ষার জন্য পার্থকে জোকার ইএসআই হাসপাতালে নিয়ে হয়েছিল। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয়, আপনি কি পদত্যাগ করবেন? জবাবে পাল্টা প্রশ্ন করে পার্থ বলেন, "কী কারণে?" সেই প্রসঙ্গে শুভেন্দু বলেন, "এমন একজন মানুষের কথার উত্তর দিতে আমার বাধে।" এরপরেই পার্থর বিরুদ্ধে চিটফান্ডের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ করেন বিরোধী দলনেতা। তিনি বলেন, "পার্থবাবু প্রয়াগ চিটফান্ডের সঙ্গে যুক্ত। তিনি আইকোর চিটফান্ডের মালিক অনুকূলের সঙ্গে যুক্ত ছিলেন। তিনি আবার পিনকনের মালিক মনোরঞ্জনের সঙ্গেও যুক্ত। সবকিছুই এখন দিনের আলোর মতো স্পষ্ট।" বিরোধী দলনেতা বলেন, "বারাসতের একটি পোশাকের দোকানের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল তাঁর। এখন সবকিছুই স্পষ্ট হয়ে গিয়েছে। আর লুকিয়ে রাখা যাবে না।"

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Partha Chatterjee Arrest, Suvendu Adhikari

    পরবর্তী খবর