Home /News /kolkata /
Arpita Mukherjee | Partha Chatterjee: সব টাকা পার্থদা'র, কর্মীরা এসে দিয়ে যেত! জেরায় স্বীকার অর্পিতার: সূত্র

Arpita Mukherjee | Partha Chatterjee: সব টাকা পার্থদা'র, কর্মীরা এসে দিয়ে যেত! জেরায় স্বীকার অর্পিতার: সূত্র

জেরায় বিস্ফোরণ অর্পিতার

জেরায় বিস্ফোরণ অর্পিতার

Arpita Mukherjee | Partha Chatterjee: জেরায় অর্পিতা জানিয়েছেন, মাঝেমধ্যে তাঁর বাড়িতে আসতেন স্বয়ং পার্থ চট্টোপাধ্যায়ও। তবে যে ঘরে টাকা রাখা রয়েছে, সেই ঘরে তার ঢোকার অনুমতি ছিল না বলে জানিয়েছেন অর্পিতা।

  • Share this:

    #কলকাতা: টালিগঞ্জ আর বেলঘরিয়া দুটো ফ্ল্যাট মিলে ৫০ কোটি টাকা! বাংলাজুড়ে এখন একটাই বিষয় পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়। আর অর্পিতার একাধিক ঠিকানা থেকে উদ্ধার হওয়া কোটি কোটি টাকার পাহাড়। সেইসঙ্গে লাগামহীন সম্পত্তির নিত্যদিন সামনে আসা। এই পরিস্থিতিতে ইডি সূত্রে সামনে এল একের পর এক বিস্ফোরক তথ্য। সূত্রের খবর, টানা জেরায় অর্পিতা স্বীকার করেছেন, তাঁর বাড়িতে যে যে টাকা উদ্ধার হচ্ছে, সমস্তটাই পার্থ চট্টোপাধ্যায়ের টাকা। সেই টাকা নাকি অর্পিতার ফ্ল্যাটে রেখে যেতেন পার্থরই 'লোকজন'!

    শুধু তাই নয়, জেরায় অর্পিতা জানিয়েছেন, মাঝেমধ্যে তাঁর বাড়িতে আসতেন স্বয়ং পার্থ চট্টোপাধ্যায়ও। তবে যে ঘরে টাকা রাখা রয়েছে, সেই ঘরে তার ঢোকার অনুমতি ছিল না বলে জানিয়েছেন অর্পিতা। অর্পিতা মুখোপাধ্যায় আরও জানান, আমি জানতাম না এত টাকা আছে ফ্ল্যাটে। ইডি সূত্রে খবর, শুরুর দিকে অসহযোগিতা করলেও এখন তদন্তে অনেকটাই সহযোগিতা করছেন অর্পিতা।

    আরও পড়ুন: সাত সকালে নন্দীগ্রামে সিবিআই হানা, ৩ তৃণমূল নেতার খোঁজ! তোলপাড় বাংলা

    ইডি আধিকারিকরা ইতিমধ্যেই অর্পিতার কাছে জানতে চেয়েছেন, আর কোথায় ফ্ল্যাট রয়েছে আপনাদের? আর কোনও বাড়ি আছে? এত টাকা আপনার ফ্ল্যাটে কোথা থেকে এল? এই টাকা কি আপনার? আপনি রেখেছিলেন? বৃহস্পতিবার সকাল সাতটা থেকে ফের এসএসসি দুর্নীতিকাণ্ডে ধৃত অর্পিতা মুখোপাধ্যায়কে জেরা শুরু করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সিজিও কমপ্লেক্সে কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তায় শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ। রাতভর তল্লাশি চালিয়ে বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে যে টাকা উদ্ধার হয়েছে তা নিয়েও প্রশ্ন করা হয়েছে অর্পিতাকে। (Arpita Mukherjee)

    আরও পড়ুন: উদ্ধার হওয়া প্রায় ৫০ কোটি টাকার উৎস কী? আর কোথায় টাকা? সকাল থেকে জেরা শুরু অর্পিতাকে

    ইডি সূত্রে খবর, গত শুক্রবার টালিগঞ্জের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে প্রায় ২২ কোটি টাকা। বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে প্রায় ২৮ কোটি টাকা। প্রায় ৫০ কোটি টাকার হদিশ মেলার পর এখন এই টাকার উৎস খুঁজছেন তদন্তকারীরা। অন্যদিকে, সকাল থেকে ফের জেরা শুরু করা হয়েছে ধৃত শিল্পমন্ত্রী ও প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কেও। ইডি সূত্রে খবর, অর্পিতা এই টাকার উৎস জানেন না বলে দাবি করেছেন। পার্থ চট্টোপাধ্যায়ও এখনও নিশ্চিত কিছু জানাননি।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Chatterjee, SSC Scam, West Bengal news

    পরবর্তী খবর