Home /News /kolkata /
Arpita Mukherjee: উদ্ধার হওয়া প্রায় ৫০ কোটি টাকার উৎস কী? আর কোথায় টাকা? সকাল থেকে জেরা শুরু অর্পিতাকে

Arpita Mukherjee: উদ্ধার হওয়া প্রায় ৫০ কোটি টাকার উৎস কী? আর কোথায় টাকা? সকাল থেকে জেরা শুরু অর্পিতাকে

Arpita Mukherjee

Arpita Mukherjee

রাতভর তল্লাশি চালিয়ে বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে যে টাকা উদ্ধার হয়েছে তা নিয়েও প্রশ্ন করা হয়েছে অর্পিতাকে। (Arpita Mukherjee)

  • Share this:

    #কলকাতা: আর কোথায় ফ্ল্যাট রয়েছে? আর কোনও বাড়ি আছে? এত টাকা আপনার ফ্ল্যাটে কোথা থেকে এল? এই টাকা কি আপনার? আপনি রেখেছিলেন? বৃহস্পতিবার সকাল সাতটা থেকে ফের এসএসসি দুর্নীতিকাণ্ডে ধৃত অর্পিতা মুখোপাধ্যায়কে জেরা শুরু করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সিজিও কমপ্লেক্সে গিয়ে কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তায় শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ। রাতভর তল্লাশি চালিয়ে বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে যে টাকা উদ্ধার হয়েছে তা নিয়েও প্রশ্ন করা হয়েছে অর্পিতাকে। (Arpita Mukherjee)

    ইডি সূত্রে খবর, গত শুক্রবার টালিগঞ্জের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে প্রায় ২২ কোটি টাকা। বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে প্রায় ২৮ কোটি টাকা। প্রায় ৫০ কোটি টাকার হদিশ মেলার পর এখন এই টাকার উৎস খুঁজছেন তদন্তকারীরা। অন্যদিকে, সকাল থেকে ফের জেরা শুরু করা হয়েছে ধৃত শিল্পমন্ত্রী ও প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কেও। ইডি সূত্রে খবর, অর্পিতা এই টাকার উৎস জানেন না বলে দাবি করেছেন। পার্থ চট্টোপাধ্যায়ও এখনও নিশ্চিত কিছু জানাননি।

    বেলঘরিয়ার ফ্ল্যাটের টাকা বেলঘরিয়ার ফ্ল্যাটের টাকা টাকা নিয়ে যাওয়া হচ্ছে ব্যাঙ্কে। টাকা নিয়ে যাওয়া হচ্ছে ব্যাঙ্কে।

    আরও পড়ুন: রাতভর তল্লাশি, অর্পিতার বেলঘরিয়ায় ফ্ল্যাট থেকে উদ্ধার প্রায় ৩০ কোটি নগদ, ৫ কোটির সোনা!

    ইডি সূত্রে খবর, বৃহস্পতিবারও শহর ও রাজ্যের বিভিন্ন জায়গায় তল্লাশির সম্ভাবনা রয়েছে। এসএসসি-র দুর্নীতি কতদূর ছড়িয়েছে তা জানতে চান অফিসারেরা। বেলঘরিয়ায় ফ্ল্যাটের বাইরে লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করবে ইডি। সেখান থেকেই জানা যাবে, রথতলার ফ্ল্যাটে এসে কে বা কারা টাকা রাখতেন। বুধবার সন্ধে ৬টা থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত চলে টাকা গণনা।

    আরও পড়ুন: 'এমন কোনও কাজ করব না যার জন্য বদনাম হবে', পার্থ-অর্পিতা কাণ্ডে সাবধানী দেব

    ইডি সূত্রে খবর, গণনা শেষে সেখান থেকে উদ্ধার হয়েছে ২৭ কোটি ৯০ লক্ষ টাকা নগদ। ৪ কোটি ৩১ লক্ষ টাকা মূল্যের সোনা উদ্ধার হয়েছে। ফ্ল্যাটে রাতভর তল্লাশির পর সেখান থেকে উদ্ধার হওয়া টাকা ও সোনা ট্রাঙ্কে ভরে ট্রাকে করে নিয়ে যাওয়া হয়েছে স্ট্র্যান্ড রোডের এসবিআই সদর দফতরে। সেখানেই বাজেয়াপ্ত টাকা ও সোনা রাখা হবে ব্যাঙ্কের ভল্টে। বেলঘরিয়ায় অর্পিতার আরেকটি বিলাসবহুল ফ্ল্যাট রয়েছে। রাতেই সেটি সিল করে দেয় ইডি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Chatterjee, Partha Chatterjee Arrest

    পরবর্তী খবর