Home /News /kolkata /
Newtown Water ATM: নিউটাউনে জলের এটিএম! তীব্র গরমে পথচলতি মানুষের জন্য সম্পূর্ণ বিনামূল্যে পরিস্রুত পানীয় জল

Newtown Water ATM: নিউটাউনে জলের এটিএম! তীব্র গরমে পথচলতি মানুষের জন্য সম্পূর্ণ বিনামূল্যে পরিস্রুত পানীয় জল

Newtown Water ATM

Newtown Water ATM

Newtown Water ATM: নিউটাউনের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তার বাস স্টপে বুধবার তিনটি ওয়াটার এটিএমের উদ্বোধন করেন এনকেডিএ চেয়ারম্যান দেবাশিস সেন।

  • Share this:

    কলকাতা : নিউটাউনে কর্মরত সাধারণ মানুষ যাতে তীব্র গরমে বিশুদ্ধ পানীয় জল পান করতে পারেন, তার ব্যবস্থা করল নিউটাউন কলকাতা উন্নয়ন পর্ষদ। নিউটাউনের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তার বাস স্টপে বুধবার তিনটি ওয়াটার এটিএমের উদ্বোধন করেন এনকেডিএ চেয়ারম্যান দেবাশিস সেন।

    তিনি বলেন, ‘‘পথচলতি মানুষ, বাসের জন্য অপেক্ষারত যাত্রী, ডেলিভারি বয়, গাড়ি চালকরা যাতে এই গরমে বিনামূল্যে পানীয় জল পেতে পারেন তার জন্য এই ব্যবস্থা নেওয়া হল। আগামী দিনে নারকেল বাগান, শাপুরজি বাসস্ট্যান্ড, এবং সাত নম্বর রোটারিতে এধরনের ওয়াটার এটিএম বসানো হবে।’’

    আরও পড়ুন : মানসিক ভারসাম্যহীন কিশোরী ‘ধর্ষিতা’ দূর সম্পর্কের মামার হাতে

    আরও পড়ুন : দুপুরের তীব্র গরমে পথচলতি মানুষের দিকে পুলিশের মানবিক হাত এগিয়ে দিল জলের বোতল

    এই ওয়াটার বুথ থেকে প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকাল ৪ টে পর্যন্ত পানীয় জল পাওয়া যাবে সম্পূর্ণ বিনামূল্যে।গরমকালে ঠাণ্ডা জল এবং শীতকালে গরম জল মিলবে বলে খবর এনকেডিএ সূত্রে। এদিন এনকেডিএ ভবন,  সুভাষচন্দ্র বোস ইন্সটিটিউট অফ হোটেল ম্যানেজমেন্ট এবং নিউটাউন ফার্স্ট রোটারির কাছে তিনটি ওয়াটার এটিএমের উদ্বোধন করা হয়।

    জন স্বাস্থ্য ও কারিগরি দপ্তর এই এটিএম গুলোতে পানীয় জল সরবরাহ করবে। এর আগে কোল ইন্ডিয়া ও স্মার্ট স্ট্রিটে দুটি ওয়াটার এটিএম চালু করা হয়েছিল। আগামিদিনে আরও এরকম ওয়াটার এটিএম বসানো হবে৷ ফলে নিউটাউনবাসী  থেকে শুরু করে বিভিন্ন কাজের সূত্রে নিউটাউনের আসা মানুষজনের সুবিধা হবে৷

    ( প্রতিবেদন:অনুপ চক্রবর্তী)

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Newtown, Water ATM

    পরবর্তী খবর