Home /News /north-bengal /
Balurghat Rape: মানসিক ভারসাম্যহীন কিশোরী ‘ধর্ষিতা’ দূর সম্পর্কের মামার হাতে

Balurghat Rape: মানসিক ভারসাম্যহীন কিশোরী ‘ধর্ষিতা’ দূর সম্পর্কের মামার হাতে

Representative Image

Representative Image

Balurghat Rape:এলাকায় ১৬ বছর বয়সী এক মানসিক ভারসাম্যহীন কিশোরীকে ধর্ষণ করার অভিযোগ ওঠে তার দূর সম্পর্কের মামার বিরুদ্ধে

  • Share this:

    বালুরঘাট : মঙ্গলবার  রাতে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ব্লকের চিঙ্গিশপুর গ্রাম পঞ্চায়েতের ঘুঘুডাঙ্গা এলাকায় ১৬ বছর বয়সী এক মানসিক ভারসাম্যহীন কিশোরীকে ধর্ষণ করার অভিযোগ ওঠে তার দূর সম্পর্কের মামার বিরুদ্ধে।

    বুধবার সকালে মেয়েটি অসুস্থ হয়ে পড়ায় বিষয়টি জানাজানি হয়। সঙ্গে সঙ্গে নির্যাতিতার পরিবারের লোকেরা ওই কিশোরীকে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। একেই দুঃস্থ পরিবার এবং প্রত্যন্ত গ্রামের বাসিন্দা হওয়ায় ঠিক কী করবেন বুঝেতে পারছিলেন না নাবালিকার পরিবার। এদিকে ধর্ষণের বিষয়টি বালুরঘাট হাসপাতালের চিকিৎসকরা বুঝতে পেরেই বালুরঘাট থানার সঙ্গে যোগাযোগ করে।

    আরও পড়ুন : গ্রীষ্মের প্রিয় ফল হতে পারে প্রাণঘাতীও! জানুন কখন কীভাবে শশা খাবেন

    আরও পড়ুন :  শিশু থেকে প্রৌঢ়- গরমে এই মারণসমস্যায় আক্রান্ত হতে পারেন যে কেউ, সতর্কতা নিন এখনই

    অভিযোগ পেতেই বুধবার সন্ধ্যায় ঘুঘুডাঙা এলাকা থেকে অভিযুক্ত বিশ্বনাথ মাহাতোকে গ্রেপ্তার করে পুলিশ। এদিকে বিষয়টি জানতে পেরে এদিন রাতে বালুরঘাট থানায় আসেন জেলা পুলিশ সুপার রাহুল দে,  ডিএসপি হেডকোয়ার্টার সোমনাথ ঝাঁ-সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা। জিজ্ঞাসাবাদ করেন ধৃত ব্যক্তিকে। এদিকে এদিন রাতেই বালুরঘাট থানায় অভিযুক্তের নামে লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ৷ নির্যাতিতার চিকিৎসা চলছে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে।

    ( প্রতিবেদন : অনুপ সান্যাল)

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Balurghat, Rape

    পরবর্তী খবর