Home /News /kolkata /
Paresh Adhikari: জেরা চলল তিন ঘণ্টা পাঁচ মিনিট, নিজাম প্যালেস থেকে বেরিয়ে গেলেন পরেশ অধিকারী

Paresh Adhikari: জেরা চলল তিন ঘণ্টা পাঁচ মিনিট, নিজাম প্যালেস থেকে বেরিয়ে গেলেন পরেশ অধিকারী

Photo- Facebook

Photo- Facebook

Paresh Adhikari: এর আগে হাইকোর্টের নির্দেশের সূত্র ধরে পরেশ অধিকারীর বিরুদ্ধে এফআইআর দায়ের করে সিবিআই। খবর পাওয়া গিয়েছে, পরেশের বিরুদ্ধে ভারতীয় আইনের ১২০বি, ৪২০ ও দুর্নীতি মোকাবিলা আইনের ৭ ধারায় এফআইআর দায়ের করা হয়েছে।

  • Share this:

    #কলকাতা: জেরা চলল তিন ঘণ্টা পাঁচ মিনিট, নিজাম প্যালেস থেকে সাড়ে দশটা নাগাদ বেরিয়ে গেলেন পরেশ অধিকারী। বৃহস্পতিবার সন্ধ্যায় জিজ্ঞাসাবাদ শুরু হয় শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর। নিজাম প্যালেসে বৃহস্পতিবার সন্ধ্যায় পৌঁছন তিনি। সূত্রের খবর, তার পরেই সিবিআই আধিকারিকরা জিজ্ঞাসাবাদ শুরু করেন। সূত্র জানিয়েছে, দুজন সিবিআই আধিকারিক পরেশ অধিকারিকে জিজ্ঞাসাবাদ করছেন।

    এর আগে হাইকোর্টের নির্দেশের সূত্র ধরে পরেশ অধিকারীর বিরুদ্ধে এফআইআর দায়ের করে সিবিআই। খবর পাওয়া গিয়েছে, পরেশের বিরুদ্ধে ভারতীয় আইনের ১২০বি, ৪২০ ও দুর্নীতি মোকাবিলা আইনের ৭ ধারায় এফআইআর দায়ের করা হয়েছে। এই ধারাগুলিতে রয়েছে ষড়যন্ত্র, প্রতারণা ও জনপ্রতিনিধি হয়ে ঘুষ নিয়ে বেআইনি ভাবে কোনও কাজ করার অভিযোগ।

    আরও পড়ুন -  কলকাতায় হঠাৎই প্রবল ঝড়-বৃষ্টির আশঙ্কা! সপ্তাহ শেষে আমূল পাল্টে যেতে পারে আবহাওয়া

    বৃহস্পতিবার কোচবিহার থেকে স্পাইসজেটের বিমানে কলকাতায় আসেন পরেশ অধিকারী। বিমানটি কলকাতা পৌঁছয় সন্ধ্যে সাড়ে ছটা নাগাদ। SG3230 ফ্লাইটে তিনি কলকাতায় আসেন। ই-মেইল মারফত মন্ত্রীর আইনজীবী আদালতকে এমনটাই জানিয়েছিলেন। পরেশ অধিকারীর আইনজীবীর ই -মেল-এর পরেই বিধাননগর পুলিশ কমিশনারকে বিমানবন্দরে নজরদারি করতে নির্দেশ দেওয়া হয়। যাতে বিমানবন্দরে পরেশ অধিকারী নামলেই বিধাননগর পুলিশ বিমানবন্দর থেকেই তাঁকে সিবিআই অফিসে পৌঁছাতে সাহায্য করে তাও নিশ্চিত করার নির্দেশ দেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

    আরও পড়ুন : ৪ ঘণ্টার জেরা শেষে নিজাম প্যালেস ছাড়লেন অনুব্রত! ফের কেন গেলেন এসএসকেএম? 

    বিকেল ৫টা-তে বাগডোগরা থেকে ফ্লাইট ছাড়ার কথা। সন্ধ্যে ৬:৩০ র পর সেই বিমান দমদমে পৌঁছলে কোলকাতা বিমানবন্দর থেকে পরেশ অধিকারীকে নিজাম প্যালেসে পৌঁছে দেবে বিধাননগর পুলিশ। তবে এর আগে পরেশ অধিকারী কোনও ভাবে আজ বিমানবন্দরে না এসে পৌঁছলে আদালত কড়া পদক্ষেপ করবে বলেও জানিয়ে দেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। "পুলিশ তাঁকে জামাই আদর করে নিজাম প্যালেসে নিয়ে যাবে, পাইলট কারের মাধ্যমে নয়।" হাল্কা মেজাজে এদিন এমনই মন্তব্য করেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

    Published by:Uddalak B
    First published:

    Tags: CBI, Paresh Adhikari, SSC

    পরবর্তী খবর