Home /News /kolkata /
Anubrata Mandal: ৪ ঘণ্টার জেরা শেষে নিজাম প্যালেস ছাড়লেন অনুব্রত! ফের কেন গেলেন এসএসকেএম? 

Anubrata Mandal: ৪ ঘণ্টার জেরা শেষে নিজাম প্যালেস ছাড়লেন অনুব্রত! ফের কেন গেলেন এসএসকেএম? 

কিছু কি বললেন অনুব্রত?

কিছু কি বললেন অনুব্রত?

Anubrata Mandal: বৃহস্পতিবার নিজাম প্যালেসে দুই পর্বে প্রায় চার ঘণ্টার জেরা চলে অনুব্রত মণ্ডলের। দুপুর ১.৫৫ নাগাদ বেরিয়ে আসেন তিনি।

  • Share this:

    #কলকাতা: দীর্ঘদিনের টালবাহানার পর শেষ পর্যন্ত আজ সিবিআই-এর মুখোমুখি হলেন অনুব্রত মণ্ডল। এর আগে বহুবার গরুপাচার কাণ্ডে জেরার জন্য নিজাম প্যালেসে তলব করা হয় তাঁকে। কিন্তু শরীর খারাপ ও অন্যান্য নানা কারণ দেখিয়ে সে ডাকে সাড়া দেননি বীরভূমের তৃণমূল কংগ্রেসের সভাপতি। অবশেষে আজ সকালে তিনি হাজিরা দেন সিবিআই দফতরে। দীর্ঘক্ষণ চলে জেরা প্রশ্নোত্তর পর্ব (Anubrata Mandal)।

    বৃহস্পতিবার নিজাম প্যালেসে দুই পর্বে প্রায় চার ঘণ্টার জেরা চলে অনুব্রত মণ্ডলের। দুপুর ১.৫৫ নাগাদ বেরিয়ে আসেন তিনি। কিন্তু অসুস্থ বোধ করায় নিজাম প্যালেস থেকেই সোজা এসএসকেএম এ নিয়ে যাওয়া হয় অনুব্রত মণ্ডলকে। সূত্রের খবর তিনি নিজেই জানান, তাঁর শরীর খারাপ লাগছে। তাই এসএসকেএম -এর জরুরি পরিষেবায় নিয়ে যাওয়া হয় অনুব্রত মণ্ডলকে।

    আরও পড়ুন : ডিভিশন বেঞ্চের দ্বারস্থ পার্থ চট্টোপাধ্যায়, পার্থ-পরেশের 'আপিল মামলার' শুনানি আজই?

    এর আগে গত ৬ এপ্লিল নিজাম প্যালেসে যেতে যেতেও যাওয়া হয়নি তাঁর। সকাল সকাল সিবিআই দফতরের উদ্দেশে রওনা দিলেও তাঁর গাড়ি ঢুকে যায় এসএসকেএম হাসপাতালে। সেখানে ভর্তি হন অনুব্রত। অসুস্থতার কারণে এর পরও বেশ কয়েকবার হাসপাতালে যেতে হয়েছে তাঁকে। এই আবহে তিনি সিবিআইকে জানিয়েছিলেন ২১ মে এর পর তিনি সিবিআইয়ের জেরার মুখোমুখি হতে পারেন।

    আরও পড়ুন : রোজ সকালে একটি করে খান 'এই' মিষ্টি! মুহূর্তের মধ্যে উপকার পাবেন নাছোড়বান্দা রোগে!

    সকাল সাড়ে ১০টা নাগাদ নিজাম প্যালেসে হাজিরা দেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। আগে ২১ মে হাজিরার কথা বললেও সম্প্রতি অনুব্রত মণ্ডল নিজেই সিবিআইকে জানান যে তিনি বৃহস্পতিবারই আসতে চান নিজাম প্যালেসে। বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল গত ৫ এপ্রিল কলকাতায় এসেছিলেন। তারপর নানা চিকিৎসার মধ্যে দিয়ে গিয়েছেন তিনি। সম্প্রতি বুকে ব্যথা নিয়ে ফের একবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। এই আবহে চিকিৎসকদের পরামর্শে নিউটাউনের ফ্ল্যাটেই বিশ্রামে ছিলেন অনুব্রত।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Anubrata Mandal, CBI, TMC

    পরবর্তী খবর