Home /News /kolkata /
Babul Supriyo: নাম ঘোষণা হতেই প্রচারে বাবুল! বালিগঞ্জের দেওয়ালে দেওয়ালে আঁকলেন জোড়াফুল

Babul Supriyo: নাম ঘোষণা হতেই প্রচারে বাবুল! বালিগঞ্জের দেওয়ালে দেওয়ালে আঁকলেন জোড়াফুল

বালিগঞ্জে বাবুল সুপ্রিয়

বালিগঞ্জে বাবুল সুপ্রিয়

Babul Supriyo: দেওয়ালে দলীয় প্রতীক জোড়াফুল আঁকতে আঁকতে বাবুল সুপ্রিয় সোমবার বলেন, “দিদি আমার উপর যে ভরসা-আস্থা দেখিয়েছেন তাতে আমি কৃতজ্ঞ।"

  • Share this:

    #কলকাতা: বালিগঞ্জে (Bullygunge Bypolls) দলের প্রার্থী হিসাবে মমতা বন্দ্যোপাধ্যায় বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) নাম ঘোষণা করেন রবিবার সকালেই। আর ওইদিন বিকেলেই সেই চত্বরে প্রচারে নামেন বিজেপি ছেড়ে তৃণমূলের আসা একসময় কেন্দ্রীয় মন্ত্রী থাকা বাবুল সুপ্রিয়। বালিগঞ্জ ফাঁড়ির একটি মাঠে ক্রিকেট ম্যাচের মধ্যে দিয়ে শুরু হয় বাবুলের প্রচার। আজ ফের দেখা যায় তাঁকে দেওয়াল লিখনে ব্যস্ত। দেওয়ালে নিজে হাতে বাবুল আঁকলেন দলীয় চিহ্ন।

    আরও পড়ুন : রাজ্যে একদিনে দুই কাউন্সিলর খুনের ঘটনায় উত্তাল বিধানসভা! ওয়াক আউট বিজেপির

    আরও পড়ুন : প্রার্থী হয়েই বালিগঞ্জের মাঠে ‘খেলা শুরু’ বাবুলের! সোমবার নজরে থাকবে দলীয় বৈঠক

    এদিন প্রচারের শুরুতেও বাবুলের মুখে ছিল এমন গুরুত্বপূর্ণ জায়গায় তাঁকে প্রার্থী করায় নেত্রীর প্রতি কৃতজ্ঞতা। বালিগঞ্জে তৃণমূলের পক্ষ থেকে ব্যানার পড়েছে। তাতে লেখা, ‘বালিগঞ্জে (Bullygunge Bypolls) সবার প্রিয়, প্রগতি হাতে বাবুল সুপ্রিয়’। দেওয়ালে দলীয় প্রতীক জোড়াফুল আঁকতে আঁকতে বাবুল সুপ্রিয় (Babul Supriyo) সোমবার বলেন, “দিদি আমার উপর যে ভরসা-আস্থা দেখিয়েছেন তাতে আমি কৃতজ্ঞ।"

    বাবুল সুপ্রিয় আরও বলেন, "আমি সর্বোতভাবে চেষ্টা করব তাঁর আস্থার মর্যাদা রাখতে। বিধায়কের দায়িত্ব বড় দায়িত্ব। এই কেন্দ্রের বিধায়ক ছিলেন প্রবাদপ্রতীম সুব্রত মুখোপাধ্যায়। তার মানে প্রত্যাশা অনেকটাই বেড়ে যায় তাঁর মত নেতার কেন্দ্রে ভোটে দাঁড়ানো। আমি আগেও বলেছিলাম, বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে রয়েছেন। তাই আশা করছি, এবং চেষ্টা করব রেকর্ড মার্জিনে জেতার।

    আরও পড়ুন : ফেরানোর দাবিতে ছিলেন সোচ্চার! ইউক্রেন ফেরত বাংলার পড়ুয়াদের সঙ্গে কথা বলবেন মমতা

    আরও পড়ুন :  বড় সুখবর! ১০০ দিনের কাজ নিয়ে কেন্দ্রের রিপোর্টে এগিয়ে রাজ্য

    প্রসঙ্গত, সব ঠিক থাকলে আগামী ১২ এপ্রিল আসানসোল লোকসভা কেন্দ্রের সঙ্গে ভোট বালিগঞ্জ বিধানসভা (Bullygunge Assembly Bypolls) কেন্দ্রের। দু’টিই উপনির্বাচন। গণনা ১৬ এপ্রিল। আসানসোলে বাবুল সুপ্রিয় (Babul Supriyo) পদত্যাগ করায় আসনটি ফাঁকা হয়। বালিগঞ্জ ফাঁকা হয় প্রাক্তন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের প্রয়াণে। এই পরিস্থিতিতে রবিবার দু’টি কেন্দ্রের প্রার্থী ঘোষণা করেন তৃণমূলনেত্রী (Mamata Banerjee)। আসানসোলে ইতিমধ্যেই শত্রুঘ্ন সিনহার নামে দেওয়াল লিখন শুরু হয়ে গিয়েছে। এবার বালিগঞ্জেও চললো প্রথম পর্যায়ের দেওয়াল লিখনের কাজ। হাত লাগলেন খোদ প্রার্থী, একদা বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী থাকা বাবুল সুপ্রিয় (Babul Supriyo)।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Babul supriyo, Bengal By Election

    পরবর্তী খবর