Home /News /kolkata /
Bengal BJP | Assembly: রাজ্যে একদিনে দুই কাউন্সিলর খুনের ঘটনায় উত্তাল বিধানসভা! ওয়াক আউট বিজেপির

Bengal BJP | Assembly: রাজ্যে একদিনে দুই কাউন্সিলর খুনের ঘটনায় উত্তাল বিধানসভা! ওয়াক আউট বিজেপির

বিধানসভায় বিজেপির স্লোগান, ওয়াক আউট প্রতীকী ছবি।

বিধানসভায় বিজেপির স্লোগান, ওয়াক আউট প্রতীকী ছবি।

Bengal BJP | Assembly: দুই দলের দুই নবনির্বাচিত কাউন্সিলর খুনে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির অভিযোগে এদিন শুরু থেকেই সরব হয় প্রধান বিরোধী দল বিজেপি (BJP)।

  • Share this:

#কলকাতা: ঝালদা ও পানিহাটির দুই কাউন্সিলরের মর্মান্তিক মৃত্যুর ঘটনা নিয়ে সোমবার অধিবেশনের শুরু থেকেই উত্তাল হয় বিধানসভা। এদিন অধিবেশনে দৃষ্টি আকর্ষণ পর্বে দুই কাউন্সিলর খুনের ঘটনাটি বিধানসভায় উল্লেখ করেন বিজেপি বিধায়ক (Bengal BJP | Assembly) মনোজ ওঁরাও। এই প্রসঙ্গে রাজ্যে আইন শৃঙ্খলার শোচনীয় অবস্থার অভিযোগ তোলেন তিনি। এরপর পানিহাটি কাউন্সিলর খুনের ঘটনা নিয়ে দৃষ্টি আকর্ষণ করেন তৃণমূলের তাজমুল হোসেনও।

আরও পড়ুন : বিয়ে বাড়িতে সানাই বাজাতে হাজির তৃণমূল কাউন্সিলর! কাণ্ডটা কী সাঁইথিয়ায়? 

একই দিনে দুই দলের দুই নবনির্বাচিত কাউন্সিলর খুনে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির অভিযোগে এদিন শুরু থেকেই সরব হয় প্রধান বিরোধী দল বিজেপি (BJP)। সোমবার বিধানসভা অধিবেশন (West Bengal Assembly) চলাকালীন দুই জনপ্রতিনিধির জোড়া খুন নিয়ে মুখ্যমন্ত্রীর বিবৃতি দাবি করেছিলেন বিরোধীরা। তিনি কোনও বিবৃতি দেননি। এতেই খেপে ওঠেন বিজেপি বিধায়করা (Bengal BJP | Assembly)। তাঁদের অভিযোগ, জনপ্রতিনিধিদেরও সুরক্ষা নেই। প্রতিবাদে এরপরেই বিধানসভা অধিবেশন ওয়াকআউট করেন গেরুয়া শিবিরের বিধায়করা (Bengal BJP | Assembly)। বিধানসভার বাইরে তাঁরা দুই নিহত বিধায়কের ছবি-সহ পোস্টার হাতে নিয়ে বিক্ষোভ দেখান। পানিহাটি ও ঝালদা নিয়ে বিজেপি স্লোগান দিতে শুরু করে বিধানসভার বাইরে।

আরও পড়ুন : প্রার্থী হয়েই বালিগঞ্জের মাঠে ‘খেলা শুরু’ বাবুলের! সোমবার নজরে থাকবে দলীয় বৈঠক

বিজেপির (BJP) শঙ্কর ঘোষ বলেন, "গতকাল আমরা হাড়হিম করা ছবি দেখেছি। দুজন নির্বাচিত জনপ্রতিনিধিকে এই রাজ্যে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। যেহেতু রাজ্যের বিভিন্ন বোর্ডের চেয়ারম্যান এই সপ্তাহে সম্পন্ন করার কথা। পুলিশ মন্ত্রীকে অনুরোধ, সদনে এসে তিনি বিবৃতি দিন।"

রবিবার পরপর দু, এক ঘণ্টার ব্যবধানেই রাজ্যের দুই প্রান্তে দুই কাউন্সিলর (Councilors) খুন হয়েছেন আততায়ীদের গুলিতে। প্রথমটি পুরুলিয়ার ঝালদায়, দ্বিতীয়টি উত্তর ২৪ পরগনার খড়দহে। ঝালদায় কংগ্রেস কাউন্সিলর খুন হয়েছেন, আর খড়দহে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে সুপারি কিলারের ছোঁড়া গুলিতে খুন হয়েছেন তৃণমূল কাউন্সিলর (TMC Councilor)। রাজ্যের আইনশৃঙ্খলার অবনতির অভিযোগের কারণেই এভাবে একদিনে জোড়া খুন (Murder) ঘটে গেল প্রকাশ্যে এমনই অভিযোগ তুলেছেন বিজেপি বিধায়করা।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Assembly, Bengal BJP

পরবর্তী খবর