Home /News /kolkata /
Babul Supriyo: প্রার্থী হয়েই বালিগঞ্জের মাঠে ‘খেলা শুরু’ বাবুলের! সোমবার নজরে থাকবে দলীয় বৈঠক

Babul Supriyo: প্রার্থী হয়েই বালিগঞ্জের মাঠে ‘খেলা শুরু’ বাবুলের! সোমবার নজরে থাকবে দলীয় বৈঠক

বাবুল সুপ্রিয় File Photo

বাবুল সুপ্রিয় File Photo

Babul Supriyo: বালিগঞ্জে দলের প্রার্থী হিসাবে মমতা বন্দ্যোপাধ্যায় বাবুল সুপ্রিয়র নাম ঘোষণা করেন রবিবার সকালেই। আর ওইদিন বিকেলেই প্রচারে নামেন বিজেপি ছেড়ে তৃণমূলের আসা একসময় কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

  • Share this:

    #কলকাতা: বালিগঞ্জে বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) নাম ঘোষণা করে যে চমক দিয়েছেন মমতা, তাতে উজ্জীবিত দলের কর্মীরা। এর মধ্যে তাঁরাও নেমে পড়েছেন সাংগঠনিক জরুরি কাজে। আজ সোমবার এই এলাকার ভোট নিয়ে নির্বাচন কমিশনে বৈঠক রয়েছে দুপুরে। সেখানে থাকবেন দক্ষিণ কলকাতা জেলা সভাপতি দেবাশিস কুমার। তারপর রয়েছে দলের সাংগঠনিক বৈঠক। ইতিমধ্যেই ট্যুইট বার্তায় কৃতজ্ঞতা জানিয়েছেন বাবুল সুপ্রিয়। নেমে পড়েছেন কাজেও।

    উল্লেখ্য, বালিগঞ্জে (Bullygunge Bypolls) দলের প্রার্থী হিসাবে মমতা বন্দ্যোপাধ্যায় বাবুল সুপ্রিয়র (Babul Supriyo)  নাম ঘোষণা করেন রবিবার সকালেই। আর ওইদিন বিকেলেই সেই চত্বরে প্রচারে নামেন বিজেপি ছেড়ে তৃণমূলের আসা একসময় কেন্দ্রীয় মন্ত্রী থাকা বাবুল সুপ্রিয়। বালিগঞ্জ ফাঁড়ির একটি মাঠে ক্রিকেট ম্যাচের মধ্যে দিয়ে শুরু হল বাবুলের ‘খেলা’। সোমবার দলীয় নেতৃত্বের সঙ্গে একটি বৈঠকে যোগ দেওয়ার কথা বাবুলের।

    আরও পড়ুন : গোয়ায় খারাপ ফল, হবে ময়নাতদন্ত! কী সিদ্ধান্ত নিলেন অভিষেক?

    বালিগঞ্জ তৃণমূলের (TMC) গড়। হাইভোল্টেজ এলাকা। এদিন বিকেলে বালিগঞ্জের ভোটের সেই গুরুত্ব বোঝাতে গিয়ে বারবার তৃণমূলনেত্রীকে ধন্যবাদ দিয়েছেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। বালিগঞ্জ সম্পর্কে বলতে গিয়ে বাবুল বলেন, “সুব্রত মুখোপাধ্যায়ের এলাকা। আলাদা গুরুত্ব রয়েছে এ জায়গার। আর মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশের বিধানসভা। ফলে যথেষ্ট সিরিয়াসলি আমায় লড়তে হবে। দল যেভাবে বলবে সেভাবে লড়ব। মাঠে যখন নেমে পড়েছি তখন খেলা হবে।”

    প্রসঙ্গত, আগামী ১২ এপ্রিল আসানসোল লোকসভা কেন্দ্রের সঙ্গে ভোট বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের। দু’টিই উপনির্বাচন। গণনা ১৬ এপ্রিল। আসানসোলে বাবুল সুপ্রিয় (Babul Supriyo) পদত্যাগ করায় আসনটি ফাঁকা হয়। বালিগঞ্জ ফাঁকা হয় প্রাক্তন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের প্রয়াণে। এই পরিস্থিতিতে রবিবার দু’টি কেন্দ্রের প্রার্থী ঘোষণা করেছেন তৃণমূলনেত্রী। আসানসোলে ইতিমধ্যেই শত্রুঘ্ন সিনহার নামে দেওয়াল লিখন শুরু হয়ে গিয়েছে।

    আরও পড়ুন : রাহুলকেই শীর্ষে দেখতে চায় কংগ্রেস! সনিয়ার কাছে আর্জি ওয়ার্কিং কমিটির নেতাদের

    অন্যদিকে, বাবুলকে শুভেচ্ছা জানিয়েছেন সুব্রত মুখোপাধ্যায়ের বোন তনিমা চট্টোপাধ্যায়। বলেছেন, “খুব ভাল প্রার্থী বেছেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সকলের পছন্দ হবে। নানা মত নির্বিশেষে তাঁকে সমর্থন দেবেন সকলে। নিশ্চয়ই বাবুল জিতবেন।”

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Babul supriyo, TMC, West Bengal Assembly bypolls 2021

    পরবর্তী খবর