হোম /খবর /হাওড়া /
ধারালো অস্ত্রের কোপ! সারা শরীর রক্তাক্ত ব্যবসায়ীর! লক্ষাধিক টাকা গায়েব! ভয়াবহ

Howrah News: ধারালো অস্ত্রের কোপ! সারা শরীর রক্তাক্ত ব্যবসায়ীর! লক্ষাধিক টাকা গায়েব! ভয়াবহ ঘটনা

X
ব্যবসায়ীর [object Object]

Howrah News: রোজকার মতো দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন ব্যবসায়ী! রাতের অন্ধকারে ঘটল ভয়াবহ ঘটনা

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#হাওড়া: রাতের অন্ধকারে ধারালো অস্ত্রের কোপ ব্যবসায়ীকে, ব্যবসায়ীর হাত থেকে এক লক্ষ আশি হাজার টাকা নিয়ে চম্পট দিল দুষ্কৃতী। আচমকা হামলা এবং প্রায় এক লক্ষ আশি হাজার টাকা ছিনতাই, ঘটনাটি ঘটে বুধবার রাত প্রায় বারোটা নাগাদ হাওড়ার সাঁকরাইলের সরদার পাড়া এলাকায়। আসলাম আলী মোল্লা পেশায় একজন হোলসেল বেকারি ব্যবসায়ী, অন্যান্য দিনের মতো বুধবার রাত্রে, সে তাঁর দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। দোকান থেকে তার বাড়ি ঢিল ছড়া দূরত্ব, দূরত্ব প্রায় ২০০ মিটার। দোকান থেকে বেরিয়ে কিছুটা এসে বাড়ির কাছাকাছি তখন, পিছন থেকে বাইকে করে দুইজন এসে প্রথমে বাঁশ দিয়ে সজোরে মাথায় আঘাত করে পরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে, মুখের সামনে গভীর ক্ষত।

রক্তাক্ত অবস্থা নিয়েই আসলাম তার বাড়ির দিকে এগিয়ে যায় কোনমতে, তারপর ওই পথ ধরেই আসছিলেন তার এক আত্মীয় সাবির সরদার, সে আসলামকে দেখে। তারপর পর বাইকে চাপিয়ে স্থানীয় হাজী এস টি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: কাউন্সিলর নিখোঁজ! দু'দিন আগেই পোস্টার! দুয়ারে সরকার ক্যাম্পে মিলল খোঁজ!

সেখান থেকে তাকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকেরা। যদিও কলকাতা মেডিকেল কলেজে আসলামকে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা করার পর ছেড়ে দেওয়া হয়। জানা যায়, ব্যবসায়ীর কাছে থাকা ব্যাগে প্রায় এক লক্ষ আশি হাজার টাকা ছিল। ঘটনা পুলিশ জানা মাত্রই ঘটনাস্থলে এসে পৌঁছে পুলিশ, সম্পূর্ণ ঘটনার তদন্ত শুরু করেছে সাঁকরাইল থানার পুলিশ।

রাকেশ মাইতি

Published by:Piya Banerjee
First published:

Tags: Crime, Howrah, Howrah news