Home /News /hooghly /
Hooghly News: প্রেমিকা ফোন কেটেছে, চরম পরিণতির দিকে এগোল প্রেমিক! রক্তারক্তি কাণ্ডে থ গোটা পরিবার

Hooghly News: প্রেমিকা ফোন কেটেছে, চরম পরিণতির দিকে এগোল প্রেমিক! রক্তারক্তি কাণ্ডে থ গোটা পরিবার

Hooghly News

Hooghly News

সোশ্যাল মিডিয়া থেকে প্রথম পরিচয়। তা থেকে তৈরি হয় ঘনিষ্ঠতা। (Hooghly News)

  • Share this:

    #হুগলি : সোশ্যাল মিডিয়া থেকে প্রথম পরিচয়। তা থেকে তৈরি হয় ঘনিষ্ঠতা। নিয়মিত ফোনে কথা বলতেন একে অপরের সঙ্গে। সেই ফোন করাকে ঘিরেই বাঁধল বিপত্তি। প্রেমিকা কিছু না বলে ফোন কেটে দেওয়াতে আত্মহত্যার চেষ্টা যুবকের। মঙ্গলবার বিকেলে এমনই ঘটনার সাক্ষী রইল পান্ডুয়াবাসী। ঘটনার জেরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। (Hooghly News) স্থানীয় সূত্রে খবর, পান্ডুয়ার এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। ওই যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে আতঙ্কিত হয়ে যান গ্রামবাসীরা। যুবকের দুই হাতে অসংখ্য ক্ষত চিহ্ন। ব্লেড দিয়ে নিজের দুই হাত নিজেই ক্ষতবিক্ষত করে ওই যুবক। তাকে উদ্ধার করে পান্ডুয়া গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য।

    . .

    আরও পড়ুন: ভরসা দিচ্ছে 'ভরসা', আর্থিকভাবে পিছিয়ে পড়া ছাত্র-ছাত্রীদের জন্য বিনামূল্যে ক্লাস পুলিশ সূত্রে খবর, স্থানীয় বাসিন্দাদের থেকে খবর পেয়ে হাসপাতালে পৌঁছে যায় পুলিশ। যুবকের সঙ্গে কথা বলে জানতে পারে, তার নাম রিতম দত্ত। বছর ২১ রিতমের বাড়ি নদিয়ার কল্যাণীতে বাড়ি। ছোটোবেলাতেই মা-বাবাকে হারিয়েছে সে। সেই থেকে ঠাকুমার কাছে মানুষ। কিন্তু কিছুদিন আগেই তার একমাত্র আপন নিজের ঠাকুমাও মারা যান। তার পর থেকেই একদম একা হয়ে যান ওই যুবক।

    আরও পড়ুন: কচিকাঁচাদের স্কুলমুখো করতে পড়াশোনা উৎসব, অভিনব উদ্যোগ জেলায় ওই যুবতী জানান, রিতম কলকাতার একটি হোটেলে কাজ করেন। মাস পাঁচেক আগে তাদের ফেসবুকে আলাপ হয়। সেই থেকে শুরু হয় প্রেম। সোমবার রাতে ফোনে কথা বলার সময় বিশেষ কাজ পড়ে যাওয়ায় প্রেমিকা ফোন কেটে দেয় ওই যুবকের। আর তার পরেই এই অবাক করা কান্ড। প্রেমিকা ফোন কেটে দেওয়ার জন্য ব্লেড দিয়ে দুই হাতে ক্ষতবিক্ষত করে ফেলে ওই যুবক। প্রেমিকের এমন কাজ দেখে হতবাক প্রেমিকাও। পুলিশের প্রাথমিক অনুমান, সম্পর্ক বিচ্ছেদের ভয়ে ওই কাণ্ড ঘটায় প্রেমিক। মঙ্গলবার রাতে যুবকের শারীরিক অবস্থা স্থিতিশীল হলে তাকে বুঝিয়ে নিজের বাড়ি পাঠায় পুলিশ। রাহী হালদার

    First published:

    Tags: Bangla News, Hooghly news

    পরবর্তী খবর