• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • viral video: ভিকি-ক্যাটের বিয়ে ! তার আগেই ফাঁস সলমন খান ও ক্যাটরিনার বিয়ের ভিডিও

viral video: ভিকি-ক্যাটের বিয়ে ! তার আগেই ফাঁস সলমন খান ও ক্যাটরিনার বিয়ের ভিডিও

viral video: বিয়ের আর আর মাত্র কয়েকদিন! তার আগেই ক্যাটরিনা ও সলমনের ভাইরাল ভিডিও নিয়ে চাঞ্চল্য

viral video: বিয়ের আর আর মাত্র কয়েকদিন! তার আগেই ক্যাটরিনা ও সলমনের ভাইরাল ভিডিও নিয়ে চাঞ্চল্য

viral video: বিয়ের আর আর মাত্র কয়েকদিন! তার আগেই ক্যাটরিনা ও সলমনের ভাইরাল ভিডিও নিয়ে চাঞ্চল্য

  • Share this:

    #মুম্বই: ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের (Katrina Kaif Vicky Kaushal wedding)তোরজোর শুরু হয়ে গিয়েছে। জানা যাচ্ছে ডিসেম্বর মাসের সাত তারিখেই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। সেই মতো রাজস্থানে রাজকীয় কায়দায় হবে বিয়ে।

    এর মধ্যেই চর্চায় এসেছে ক্যাটরিনার মেহেন্দি থেকে পোশাক (Katrina Kaif Vicky Kaushal wedding)। ক্যাটরিনা লকষ টাকা দামের মেহেন্দি পরবেন বলে জানা গিয়েছে। পোশাকেও থাকবে নানা চমক। আসলে ক্যাটরিনা ও ভিকি কৌশলের প্রেমটা তলে তলে অনেক দিন ধরেই এগোচ্ছিল। মুখ খুলছিলেন না কেউ। যদিও বিয়ে নিয়ে প্রকাশ্যে কিছুই বলছেন না তাঁরা।

    View this post on Instagram

    A post shared by Pinkvilla (@pinkvilla)

    তবে বলিউডের খবর কি আর চাপা থাকে। সে ফাঁস হবেই। এই যেমন কিছুদিন আগে ক্যাটরিনাকে (Katrina Kaif Vicky Kaushal wedding)  কিভাবে প্রপোজ করেছিলেন ভিকি তা সামনে এসেছিল। মজার কাণ্ড ঘটিয়েছিলেন ভিকি। ক্যাটরিনার জন্য ডার্ক চকোলেট ব্রাউনি অর্ডার করেছিলেন ভিকি। সেই ব্রাউনির মধ্যেই একটি নোট ছিল, যেখানে বিয়ের প্রস্তাব ছিল। যদিও সেসব এখন অনেক দিনের ঘটনা। বিয়েতেই এখন সকলের চোখ আটকে আছে।

    আরও পড়ুন: "আমার বর আছে! মিথ্যে বলিনি!" বরকে নিয়ে বিগবসে গেলেন রাখি সাওয়ান্ত !

    এর মাঝেই ফাঁস হল ক্যাটরিনা ও সলমনের (Katrina Kaif salman khan wedding video  ) খানের একটি বিয়ের ভিডিও। ক্যাটরিনার সঙ্গে বহুদিন প্রেমের সম্পর্ক ছিল সলমন খানের। ক্যাটরিনাকে বিয়ে করতে চেয়েছিলেন সলমন খান। কিন্তু সে সম্পর্ক টেকেনি। তবে তাঁরা এখন নিজেদের বন্ধু মনে করেন। নয়তো ক্যাটের বিয়েতে নানা কাণ্ড করে বসতেন সলমন খান।

    আরও পড়ুন: বিয়ের দেরি আছে ! সন্তানের আদর মাখতে চলেছেন স্বরা ভাস্কর ! মা হওয়া নিয়ে মুখ খুললেন তিনি

    তবে এসব বিয়ের খবরের মধ্যেই সামনে এল ক্যাট ও সল্লুর বিয়ের ( viral video) ভিডিও। ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে এই ভিডিও। যেখানে একে অপরকে মালা পরিয়ে দিচ্ছেন তাঁরা। এই ভিডিও দেখা মাত্র শেয়ার করা শুরু করে দিয়েছেন ভক্তরা। অনেকে বলছেন ক্যাটের বিয়ে হয়ে গিয়েছে সলমন খানের সঙ্গে। ভিডিওটিকে সত্যি বলে মনে করা হলেও, জানা গিয়েছে এটি একটি সিনেমার শ্যুটিংয়ের দৃশ্য। এক সঙ্গে বহু ছবিতে কাজ করেছেন তাঁরা। এটি তেমনই একটি সিনেমার শ্যুটিংয়ের দৃশ্য। কিন্তু সলমন খানের ফ্যানেরা কথা শুনলে তবে না!

    Published by:Piya Banerjee
    First published: