Home /News /entertainment /

Rakhi Sawant and her husband enters Bigg Boss 15: "আমার বর আছে! মিথ্যে বলিনি!" বরকে নিয়ে বিগবসে গেলেন রাখি সাওয়ান্ত !

Rakhi Sawant and her husband enters Bigg Boss 15: "আমার বর আছে! মিথ্যে বলিনি!" বরকে নিয়ে বিগবসে গেলেন রাখি সাওয়ান্ত !

Rakhi Sawant

Rakhi Sawant

Rakhi Sawant and her husband enters Bigg Boss 15: বরকে নিয়ে বিগবসে হাজির রাখি সাওয়ান্ত! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

  • Share this:

    #মুম্বই: রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) ও বিগবস (Bigg Boss 15)! এই দুইয়ের সম্পর্ক ভারি মিষ্টি। কেন মিষ্টি? তার কতগুলো কারণ আছে। প্রথমত রাখি সাওয়ান্ত বিগবসের লাস্ট সিজনে অংশ নিয়েছিলেন। এবং তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন। এ বছর বিগবস থেকে বাদ দেওয়া হয় রাখিকে। কিন্তু রাখি প্রথম থেকেই নাছোড়বান্দা। বিগবসে তাঁকে যতেই হবে।

    কিনা করেছেন তিনি বিগবসে যাওয়ার জন্য। করণ জোহর রাখিকে বিগবসে নেননি। এবছর ওটিটি-তে দেখানো শুরু হয় বিগবস। প্রথমে বাদ দেওয়া হয়েছিল সলমন খানকে। কিন্তু পরে অবশ্য সলমন খানের একটা ধামাকাদার এন্ট্রি হয়। কারণ সলমন ছাড়া এই শোয়ের টিআরপি তলানিতে গিয়ে ঠেকেছিল। তবে রাখি বাদ ছিলেন। এই শোতে যাওয়ার জন্য স্পাইডার ওম্যান সেজে ধর্নাতেও বসেছিলেন রাখি সাওয়ান্ত। তবে তাতে ডাল গলেনি।

    সব কিছু যদি সবাই করে ফেলতে পারত, তবে তো কথাই ছিল না। সলমন যা পারেন, তা হয়ত করণ জোহর পারেননি। যাক, সে সব তর্কের কথা! আসল কথা হল রাখি সাওয়ান্ত কিন্তু বিগবসে এন্ট্রি নিয়ে নিয়েছেন (Rakhi Sawant and her husband enters Bigg Boss 15)। হ্যাঁ বিগবস ১৫-তে ঢুকে পড়েছেন রাখি।

    সামনে এসেছে বিগবসের নতুন প্রোমো(Rakhi Sawant and her husband enters Bigg Boss 15)। সেটি নিজের ইনস্টাতে শেয়ার করে রাখি লিখেছেন, " এই নাও এসে গেছি আমি আমার বিগবসের ঘরে। প্লিস আমাকে সাপোর্ট করুন।" সেই ভিডিওতে রয়েছে অনেকগুলো চমক।

     আরও পড়ুন: বিয়ের দেরি আছে ! সন্তানের আদর মাখতে চলেছেন স্বরা ভাস্কর ! মা হওয়া নিয়ে মুখ খুললেন তিনি

    রাখির বিয়ে নিয়েও নানা কাণ্ড আছে। তিনি কখনও বলছেন তাঁর বিয়ে হয়ে গিয়েছে। কিন্তু বর সামনে আসতে চাইছে না। আবার কখনও বউ সেজে রাস্তায় ঘুরছেন। বলছেন আমাকে কেউ বিয়ে করে নাও। বিষয়টা কি সত্যিই বোঝা মুশকিল। কখনও মাথা ভরতি সিঁদুর পরে ঘুরছেন(Rakhi Sawant and her husband enters Bigg Boss 15)। আবার কখনও বর খুঁজছেন।

     আরও পড়ুন: পর্দায় 'ডাক্তার' হয়েই ফিরছেন ঋষি কৌশিক ! সঙ্গে কে? জোর জল্পনা টলিউডে

    কি মুশকিল! তবে বিগবসের ঘরে এবার সেই বরকে নিয়েই গেলেন রাখি সাওয়ান্ত। তাঁকে দেখা গেল শাড়ি পরে 'মেরা পিয়া ঘর আয়া'-তে নাচতে। তারপর বরণডালা সাজিয়ে দাঁড়িয়ে আছেন রাখি। নাচতে নাচতে বরকে বরণ করছেন। তবে মুখ দেখা যায়নি কে তাঁর বর(Rakhi Sawant and her husband enters Bigg Boss 15)! সেটা খোলসা হবে বিগবসের শোতেই। তবে রাখি বলছেন, "বার বার আপনারা আমাকে মিথ্যুক বলেছেন। আমি বলেছিলাম আমার বর রিতেশ আসবে সামনে। তাই আমি রিতেশকে নিয়েই বিগবসে এলাম। দেখে নিন আমার বরকে।"

    এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়। বহু মানুষ বলছেন কে রাখির বর মুখটা দেখান! মুখ দেখতে হলে দেখতে হবে বিগবসের নেক্ষট এপিসোড। সেখানেই খোলসা হবে গোটা বিষয়টা।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bigg Boss 15, Rakhi Sawant, Salman Khan

    পরবর্তী খবর