Home /News /entertainment /

Swara Bhaskar set to welcome a child: বিয়ের দেরি আছে ! সন্তানের আদর মাখতে চলেছেন স্বরা ভাস্কর ! মা হওয়া নিয়ে মুখ খুললেন তিনি

Swara Bhaskar set to welcome a child: বিয়ের দেরি আছে ! সন্তানের আদর মাখতে চলেছেন স্বরা ভাস্কর ! মা হওয়া নিয়ে মুখ খুললেন তিনি

Swara Bhaskar

Swara Bhaskar

Swara Bhaskar set to welcome a child: আর অপেক্ষা করতে পারছেন না স্বরা ভাস্কর ! বিয়ের আগেই মা হবেন তিনি !

  • Share this:

    #মুম্বই: স্বরা ভাস্কর (Swara Bhaskar) ! বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তিনি। তবে আর পাঁচজনের মতো নয় এই মেয়ে। প্রথম থেকেই একেবারে অন্যধারার ছবি করেছেন তিনি। সিনেমায় তাঁর চরিত্র যত ছোটই হোক না কেন, দাগ রেখে গিয়েছেন তিনি। ভাল চরিত্র হলে, ছোট বড় বিচার করেন না স্বরা।

    স্বরা (Swara Bhaskar)শুধু ভাল অভিনেত্রী নন, সেই সঙ্গে একজন স্পষ্টবাদী মানুষ। মুখের ওপর সত্যিটাকে সত্যি বলতে ভয় পান না তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ স্বরা ভাস্কর। নানা বিষয় নিয়ে তাঁকে গর্জে উঠতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। কাউকে ভয় করেন না তিনি।

    করোনা ভাইরাসের দাপট যখন প্রথম শুরু হয় দেশে, চুপ করে বসে থাকেননি স্বরা। রাস্তায় নেমে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন তিনি। অনেককে বাড়ি পৌঁছানোর দায়িত্ব নিয়েছিলেন। খাবার পৌঁছে দিয়েছিলেন। তেমনই কৃষক আন্দোলনেও সামিল হতে দেখা যায় তাঁকে। কৃষকদের সঙ্গে ধর্নায় বসেন তিনি। মোট কথা স্বরা ভাস্কর (Swara Bhaskar) চুপ করে মুখ ঘুরিয়ে থাকার মানুষ নন।

     আরও পড়ুন: মোষের নাকি বুদ্ধি নেই ! টিউবওয়েল থেকে জল খেয়ে সকলকে অবাক করল মোষ ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

    নিজের জীবনের সব সিদ্ধান্ত তিনি নিজেই নেন। স্বরাকে নিয়ে প্রেমের গুঞ্জন খুব একটা শোনা যায় না। তবে মা হতে চান স্বরা। হ্যাঁ এই খবরে এখন বলিউডে শোরগোল শুরু হয়েছে। স্বরা বিয়ে না করেই সন্তানের মা হতে চান।

    সম্প্রতি একটি সাক্ষাৎকারে স্বরা জানিয়েছেন, তাঁকে বাচ্চার (Swara Bhaskar set to welcome a child) আদো আদো কথা ও কান্না টানছে। কিছুতেই নাকি বাচ্চা থেকে নিজেকে দূরে রাখতে পারছেন না তিনি। তাঁর একটি ফুটফুটে সন্তান চাই। আর তার জন্য তিনি ইতিমধ্যে যোগাযোগ করেছেন সেন্ট্রাল অ্যাডপশন রিসোর্স অথরিটি-র সঙ্গে যোগাযোগ করেছেন। বাচ্চা দত্তক নিতে চান তিনি এখান থেকেই। যদিও সংস্থা তাঁকে আপাতত অপেক্ষার তালিকায় রেখেছে।

     আরও পড়ুন: অবাক করলেন সলমন খান ! বৃদ্ধার সঙ্গে ছবি তুলতে গিয়ে বদলে গেল সলমনের ব্যবহার ! ভাইরাল ভিডিও

    স্বরা আরও(Swara Bhaskar set to welcome a child) জানান, " আমি সব সময় একটা সুস্থ ফ্যামিলি চেয়েছি। সুস্থ বাচ্চা চেয়েছি। সন্তান দত্তক নিলে আমার সেই পরিবারের স্বপ্ন সত্যি হবে। তাছাড়া আমি ভাগ্যবান যে আমার দেশ ভারত অবিবাহিত নারীকেও দত্তক নেওয়ার অনুমতি দেয়।

    যদিও এই পথে এর আগেও অনেকেই হেঁটেছেন(Swara Bhaskar set to welcome a child)। সুস্মিতা সেন, সানি লিওন, রবিনা ট্যান্ডন, একতা কাপুর সকলেই সন্তান দত্তক নিয়েছেন। এবং ভাল আছেন। এখন সেই পথেই এগোবেন স্বরা ভাস্কর।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Bollywood News, Swara Bhaskar

    পরবর্তী খবর