• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Tonic trailer: ইচ্ছেপূরণের গল্প নিয়ে বড়দিনে আসছে দেবের টনিক, মুক্তি পেল ট্রেলার

Tonic trailer: ইচ্ছেপূরণের গল্প নিয়ে বড়দিনে আসছে দেবের টনিক, মুক্তি পেল ট্রেলার

পরাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেব

পরাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেব

Dev starrer movie Tonic will release in Christmas: সম্প্রতি নন্দনে হয়ে গেল এই ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠান। উপস্থিত ছিলেন দেব, পরাণ বন্দ্যোপাধ্যায়, জিৎ গঙ্গোপাধ্যায়, তনুশ্রী, শকুন্তলা বড়ুয়া ও আরও অনেকে।

  • Share this:

কলকাতা: ফেস্টিভ রিলিজ, বলিউডের চল অনেক দিনের। বাংলাতেও এর প্রচলন হয়েছে বেশ কয়েক বছর। পুজোতে একসঙ্গে বক্স অফিসে হাজির হয়েছিলেন, দেব, জিৎ, অঙ্কুশ এবং আরও অনেকে। এবার বড়দিনে 'টনিক' (Tonic) সঙ্গে করে নিয়ে আসছেন দেব (Dev)। সম্প্রতি নন্দনে হয়ে গেল এই ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠান। উপস্থিত ছিলেন দেব, পরাণ বন্দ্যোপাধ্যায়, জিৎ গঙ্গোপাধ্যায়, তনুশ্রী, শকুন্তলা বড়ুয়া ও আরও অনেকে। ছবিতে  অভিনয় করছেন সুজন মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতারা (In the trailer of Avijit Sen’s upcoming film Tonic, Paran Bandopadhyay steals the show alongside Dev)।

আরও পড়ুন-রাজনীতির মাঝেও বাংলার হয়ে বিজয় হাজারে ট্রফি খেলতে চান মনোজ, মন্ত্রীর ফিটনেস নিয়ে খুশি নন অরুণলাল

ছবির নাম ভূমিকায় দেব, ইচ্ছে পূরণের গল্প বলে এই ছবি। অতনু রায় চৌধুরী ও প্রণব কুমার গুহর সঙ্গে ছবির সহ প্রযোজনা করেছেন নায়ক। দেবের কথায়, ‘‘ছবির চিত্রনাট্য শুনে খুব ভাল লেগেছিল। প্রথমবার শুনেই ঠিক করেছিলাম এই ছবির অংশ হব। একটা কথা বলতে পারি, দেব ছাড়া হয়তো এই ছবিটা হতো, কিন্তু পরাণদা ছাড়া এই ছবিটা সম্ভব ছিল না। 'টনিক'-এর গল্পের সঙ্গে আশাকরি দর্শকরা একাত্ম হতে পারবেন। পারিবারিক গল্প তো বটেই তবে অ্যাডভেঞ্চার-এ ভরপুর এই ছবি। সঙ্গে জিতদার অসাধারণ সুর, সব মিলিয়ে আশা করছি দর্শককে একটা ভাল ছবি উপহার দিতে পারব।’

পরাণ বন্দ্যোপাধ্যায়ের ছবিতে বয়স ৮০। স্ত্রী শকুন্তলা বড়ুয়াকে নিয়ে একটু অন্য ভাবে বিবাহবার্ষিকী পালন করার ইচ্ছে তাঁর। কিন্তু ছেলের একেবারেই মত নেই। তাই 'টনিক' মানে দেবকে সঙ্গী করে তিনি স্বত্রিক পাড়ি দিলেন পাহাড়ে। এই ঘটনার সূত্র ধরেই এগিয়েছে গল্প। পরাণ বন্দ্যোপাধ্যায় বললেন, 'বাবা মায়ের বয়স হয়ে যাওয়ার পর, তাঁরা বোঝাই হয়ে যান। 'টনিক' আমাদের সকলকে অন্য ভাবে ভাবতে শেখাবে। আসলে আমাদের সকলের একটু টনিক প্রয়োজন হয়।'

আরও পড়ুন-ম্যাগিতে ঢালা হচ্ছে ফ্যান্টা ! বিশেষ ধরনের এই ডিশ খেতে কেমন ? দেখুন ভাইরাল ভিডিও

করোনার জেরে প্রায় দেড় বছর ধরে আটকে ছিল পরিচালক অভিজিৎ সেনের 'টনিক'। ২৪ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। 'টনিক'-এর আগে, দুটি চিত্রনাট্য দেবকে শুনিয়েছিলেন অভিজিৎ। তৃতীয় চিত্রন্যাটি নায়কের পছন্দ হয়।

‘মন টাটকা থাকলে এই বয়সেও ফাটকা খেলা যায়’,  ‘শীত-গ্রীষ্ম-বর্ষা, টনিকই ভরসা’, 'আপনার অপূর্ণ ইচ্ছেগুলোকে খোলা আকাশে উড়িয়ে দিতে আসছে টনিক’,  এই সমস্ত সংলাপ থেকেই আঁচ করা যায় ছবির ধরন। ছবির ট্রেলারে নজর কাড়ে দেব ও পরাণ বাবুর রসায়ন। ট্রেলার দেখে মনে হচ্ছে, ইচ্ছেপূরণের গল্প ‘টনিক’।

অরুণিমা দে

Published by:Siddhartha Sarkar
First published: