Home /News /entertainment /
Shah Rukh Khan : মিশরের ভক্তকে উপহার পাঠালেন শাহরুখ! কিং খানের সৌজন্যে মুগ্ধ তামাম দেশ

Shah Rukh Khan : মিশরের ভক্তকে উপহার পাঠালেন শাহরুখ! কিং খানের সৌজন্যে মুগ্ধ তামাম দেশ

photo source collected

photo source collected

Shah Rukh Khan : এবার তাঁর সিংহ হৃদয়ের অবাক করা কাহিনির কথা গিয়ে পৌঁছে গেল সাগরপারেও।

  • Share this:

#নয়াদিল্লি: শাহরুখ খানের (Shah Rukh Khan) হৃদয় যে সমুদ্রের মতো উদার ও বিশাল, তার প্রমাণ কিং খানের ভক্তরা আগেও পেয়েছেন। এবার তাঁর সিংহহৃদয়ের অবাক করা কাহিনীর কথা গিয়ে পৌঁছে গেল সাগরপারেও। ভারতের বাইরেও যে শাহরুখের ভক্তদের অভাব নেই সেই কথাও আরও একবার প্রমাণিত হল। গত বছরের শেষে অশ্বিনী দেশপান্ডে বলে একজন অধ্যাপিকা ট্যুইটারে (Twitter) মহাতারকার এই সৌজন্য বোধের কথা ভাগ করে নিয়েছেন।

অশ্বিনী বলেছেন যে তিনি মিশর বা ইজিপ্টে বেড়াতে যেতে চাইছিলেন। কিন্তু কোনও একটি যান্ত্রিক ত্রুটির কারণে অনলাইনে অগ্রিম টাকা ট্রান্সফার করা যাচ্ছিল না। বারবার চেষ্টা করেও হতাশ হন অধ্যাপিকা। তিনি ভাবতে থাকেন যে বুকিং করার অগ্রিম টাকা না দিলে বোধ হয় তাঁর মিশ্র সফরও এই যাত্রায় বাতিল করে দিতে হবে। কিন্তু তখনই তাঁকে অবাক করে দেন মিশরের ট্রাভেল এজেন্ট। তিনি অশ্বিনীর উদ্দেশ্যে লিখে পাঠান- "আপনি শাহরুখ খানের দেশের লোক। তাই আপনাকে বিশ্বাস করা যায়। আপনি নিশ্চিন্তে বুকিং করতে পারেন। টাকা পয়সা এখানে এসে দিলেও হবে।"

এজেন্টের এই আশ্বাস বাণী শুনে অশ্বিনী শুধু নিশ্চিন্ত হননি যথেষ্ট অবাকও হয়েছিলেন। সুদূর মিশরে থাকা শাহরুখ খানের এই ভক্তের কথা নেটিজেনদের সঙ্গে শেয়ার করেন তিনি। পরে মিশর বেড়াতে গিয়ে সেই এজেন্টের সঙ্গে আলাপ হয় অধ্যাপিকা অশ্বিনীর। সেই এজেন্ট জানান যে তাঁর মতো তাঁর মেয়েও শাহরুখ খানের মস্ত বড় ভক্ত। কোনওভাবে যদি কিং খানের একটি অটোগ্রাফ পাওয়া যেত তাহলে তাঁর মেয়ে খুব খুশি হত। এজেন্টের এই ইচ্ছার কথাও অশ্বিনী তাঁর ট্যুইটের মাধ্যমে জানান।

আরও পড়ুন- তাড়াতাড়ি বিয়ে, সন্তান, তারপর বিচ্ছেদ! নিজের সম্পর্ক নিয়ে স্পষ্ট কথা বললেন মালাইকা

সেই ট্যুইট দেখার পর শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজের তরফ থেকে মিশরের সেই এজেন্টের কাছে উপহার ও একটি অটোগ্রাফ পৌঁছে দেওয়া হয়। ধন্যবাদ জানিয়ে শাহরুখ সেখানে লিখে দেন যে তাঁর সহনাগরিককে যে সম্মান দেখানো হয়েছে তার জন্য ধন্যবাদ জানাচ্ছেন তিনি। উপহার পাঠানো হয় অশ্বিনীকেও। কারণ তাঁর মাধ্যমেই সবাই এই ঘটনার কথা জানতে পেরেছেন। কিং খানের উদারতায় আর সৌজন্যমূলক ব্যবহারে নেটদুনিয়া আপ্লুত হয়ে পড়ে।

আরও পড়ুন- রোম্যান্সে ভরপুর! বান্ধবী কিমের জন্মদিনে মন কাড়বে লিয়েন্ডার পেজের পোস্ট

বেশ কিছুদিন ধরে ছেলে আরিয়ান খানের (Aryan Khan) মাদক কাণ্ডে গ্রেফতারি নিয়ে চিন্তিত ছিলেন শাহরুখ। এখন সব ভুলে পাঠান (Pathan) ছবির শ্যুটিংয়ে ব্যস্ত আছেন তিনি।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Egypt, Shah Rukh Khan

পরবর্তী খবর